Tamannaahs Sexy Video: গ্ল্যামারাস স্টাইল সহ তামান্নার সেক্সি ভিডিও ইন্টারনেটে আগুন ছড়িয়েছে

Tamannaahs Sexy Video: একটি উত্তেজনাপূর্ণ ঝকঝকে চেহারা এবং দক্ষিণ চলচ্চিত্রে বিষাক্ত পুরুষত্বের বিরুদ্ধে তার অবস্থান

হাইলাইটস:

  • তামান্নাহ ভাটিয়ার আমাদের সকলেরই প্রিয়।
  • তামান্নাহ ভাটিয়ার সেক্সি ভিডিও তার অবিশ্বাস্য ফ্যাশন সেন্স দিয়ে মুগ্ধ করে চলেছে।
  • যখনই সে সোশ্যাল মিডিয়ায় ফটো বা ভিডিও শেয়ার করে তার ভক্তদের শ্বাসরুদ্ধ করে।

Tamannaahs Sexy Video: তামান্নাহ ভাটিয়ার সেক্সি ভিডিও তার অবিশ্বাস্য ফ্যাশন সেন্স দিয়ে মুগ্ধ করে চলেছে, যখনই সে সোশ্যাল মিডিয়ায় ফটো বা ভিডিও শেয়ার করে তার ভক্তদের শ্বাসরুদ্ধ করে। সম্প্রতি, তিনি সেক্সি ভিডিও এবং ছবি পোস্ট করেছেন যা ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে।

এই সাম্প্রতিক স্ন্যাপশটগুলিতে, তামান্নার সেক্সি ভিডিওটি একটি ঝলমলে, ফর্ম-ফিটিং গাউনে একটি নিমজ্জিত নেকলাইন সহ অত্যাশ্চর্য। তিনি চকচকে লিপস্টিক এবং গ্ল্যামারাস মেকআপ দিয়ে চেহারাটি সম্পূর্ণ করেন, প্রমাণ করে যে তিনি চূড়ান্ত ফ্যাশনিস্তা। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “এটি জয়ের সূচনা… @FalguniShanePeacock এটা আবার করেছে! এই অত্যাশ্চর্য সংরক্ষণাগার টুকরা জন্য আপনাকে ধন্যবাদ! আপনার এবং @চান্দিনিউয়ের সাথে একসাথে এটি করতে ভালো লেগেছে।”

তামান্নাহ, যার উত্তর এবং দক্ষিণ ভারতে একটি বৈচিত্র্যময় ফ্যান বেস রয়েছে, মন্তব্যে অসংখ্য প্রশংসা পেয়েছেন। ভক্তরা তার সৌন্দর্য এবং শৈলীর প্রশংসা ছাড়া সাহায্য করতে পারেনি।

তামান্নার চলচ্চিত্র যাত্রা:

তামান্না ভাটিয়া ২০০৭ সালে “হ্যাপি ডেজ” এবং “কাল্লুরি” এর মতো সিনেমা দিয়ে তেলেগু এবং তামিল সিনেমায় খ্যাতি অর্জন করেছিলেন। তিনি ২০১৩ সালে “হিম্মতওয়ালা” দিয়ে হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন এবং বিশাল ব্লকবাস্টার “বাহুবলী: দ্য বিগিনিং” এর অংশ হয়েছিলেন। সম্প্রতি, তিনি “লাস্ট স্টোরিজ ২” এবং “জেলার”-এ উপস্থিত হয়েছেন।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, তামান্নাহ দক্ষিণের চলচ্চিত্রগুলির প্রতি তার দৃষ্টিভঙ্গি ভাগ করে নিয়েছে যা বিষাক্ত পুরুষত্বকে মহিমান্বিত করে এবং উল্লেখ করেছে যে সে কীভাবে সচেতনভাবে এই ধরনের ভূমিকা এড়াতে বেছে নিয়েছে। তিনি বলেছিলেন, “দক্ষিণে, নির্দিষ্ট সূত্র ব্যবহার করা হয় কারণ সেগুলি সহজ। কিছু বাণিজ্যিক চলচ্চিত্রে, আমি আমার চরিত্রগুলির সাথে সম্পর্কযুক্ত করতে পারিনি এবং চলচ্চিত্র নির্মাতাকে তীব্রতা কমানোর জন্য অনুরোধ করব। এই কথা বলে, আমি এমন এক পর্যায়ে এসেছিলাম যেখানে আমি সেই অংশগুলি করা বন্ধ করে দিয়েছিলাম। আমি এই ধরনের চলচ্চিত্রের অংশ না হওয়ার জন্য একটি সচেতন প্রচেষ্টা শুরু করেছি যেখানে বিষাক্ত পুরুষত্বকে এমনভাবে উদযাপন করা হয় যেখানে এটি প্রায় অসহনীয়।”

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.