Tamannaah Bhatia Beauty Secret: পুজোর আগে রাতারাতি ত্বকের জেল্লা ফিরে পেতে চান? ঘরোয়া টোটকার খোঁজ দিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া

Tamannaah Bhatia Beauty Secret
Tamannaah Bhatia Beauty Secret

Tamannaah Bhatia Beauty Secret: সোশ্যাল মিডিয়ায় বলি ডিভা শেয়ার করলেন তাঁর বিউটি সিক্রেট

হাইলাইটস:

  • শুধু ডান্স নয়, তামান্নার রূপের জাদুতে মুদ্ধ নেটপাড়া
  • আপনি যদি রাতারাতি ত্বকের জেল্লা ফিরে পেতে চান তবে অভিনেত্রীর দেওয়া টোটকা ব্যবহার করতে পারেন
  • ঘরোয়া পদ্ধতিতে কি ভাবে বানাবেন এই টোটকা?

Tamannaah Bhatia Beauty Secret: ত্বকে চটজলদি জেল্লা আনতে বেশিরভাগ মহিলাই বিশ্বাস রাখেন নামী দামি ব্র্যান্ডের প্রসাধনীর উপর। তবে এতকিছু ব্যবহার করার পরেও ঠিক যেন মনের মতো জেল্লা আসে না। এদিকে সব সময় তো আর মেকআপ করা সম্ভব হয় না বা ত্বকের জন্যও ঠিক না। যার ফলে মেকআপ ছাড়া কী ভাবে ত্বকে জেল্লা আনা যায়, সেটা একটা রহস্যের বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর শত চেষ্টা করেও সেই রহস্যের কিনারা করতে পারেননি কেউই। তাই কার্যত হতাশাগ্রস্ত হয়ে অনেকেই ধরে নিয়েছেন যতই নামী দামি ব্র্যান্ডের প্রসাধনীরই হোক না কেন, ত্বকে চটজলদি জেল্লা এনে দেওয়ার ক্ষমতা কারও নেই।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি অভিনেত্রী তামান্না ভাটিয়া এই ধারণাটি সম্পূর্ণ মুছে ফেলার কথা বলেছেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় এমনই এক টোটকার খোঁজও দিয়েছেন, যার জাদুতে ত্বকে চটজলদি জেল্লা এনে দেবে। আসলে সত্যিই এই ঘরোয়া টোটকাটি নাকি জাদুর মতোই কাজ করবে। এমনকি অভিনেত্রীর স্কিনকেয়ার রুটিনেও স্থান পেয়েছে এই টোটকা। আপনি কি জানেন, বাড়িতে অতি সহজেই এই টোটকা তৈরি করা যায়। কিন্তু কি ভাবে বানাবেন, বিস্তারিত জেনে নিন –

We’re now on Telegram – Click to join

কী কী উপকরণ দিয়ে তৈরি বানাবেন অভিনেত্রী তামান্না ভাটিয়ার এই বিশেষ টোটকা?

ঘরোয়া তিন উপকরণ দিয়েই একটি হোমমেড স্ক্রাবার তৈরি করার কথা জানিয়েছেন অভিনেত্রী। এই তিন উপকরণ হল – কফি, মধু এবং চন্দনগুঁড়ো। প্রথমে ১ চামচ কফি, ২ চা চামচ মধু এবং ২ চামচ চন্দন গুঁড়ো একসঙ্গে মিশিয়ে একটি স্ক্রাবার বানিয়ে ত্বকে ব্যবহার করুন। তারপর ১৫ মিনিট অপেক্ষা করে ভালো করে ধুয়ে নিন।

Read more:- গ্ল্যামারাস স্টাইল সহ তামান্নার সেক্সি ভিডিও ইন্টারনেটে আগুন ছড়িয়েছে

উল্লেখ্য, এই ঘরোয়া স্ক্রাবার ত্বক ভিতর থেকে নরম এবং মোলায়ম করে তোলে। যার ফলে বাইরে থেকে ত্বক হয়ে ওঠে উজ্জ্বল ও মসৃণ। এমনিতেই কফি, মধু এবং চন্দনগুঁড়ো ত্বকের জন্য খুবই উপকারী। অন্যদিকে ত্বক সংক্রান্ত একাধিক সমস্যার সমাধান লুকিয়ে আছে এই ঘরোয়া স্ক্রাবার প্যাকে। তাই সপ্তাহে ২-৩ দিন এই হোমমেড প্যাক ব্যবহার করলে ত্বকের জেল্লা উপচে পড়বে।

এইরকম বিউটি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.