Taapsee Pannu:বিয়ের পরিকল্পনা নিয়ে তাপসী পান্নুর হাস্যকর জবাব!

Taapsee Pannu:বিয়ের পরিকল্পনা নিয়ে তাপসী পান্নুর হাস্যকর জবাব!

হাইলাইটস:

  • বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী
  • নেটিজেনদের মতে বলিউডের দ্বিতীয় কাঙ্গনা রানাওয়াত
  • তাপসী পান্নুর বিয়ে সম্পর্কে কি পরিকল্পনা

Taapsee Pannu:বিয়ের পরিকল্পনা নিয়ে তাপসী পান্নুর হাস্যকর জবাব!

ইনস্টাগ্রামে একটি খোলা ‘আস্ক মি এনিথিং (এএমএ)’ সেশনে, প্রতিভাবান অভিনেত্রী তাপসী পান্নু সোমবার সন্ধ্যায় তার ভক্তদের সাথে নিযুক্ত হন। ভ্রমণের প্রতি তার ভালোবাসা এবং চিত্তাকর্ষক অভিনয় দক্ষতার জন্য পরিচিত, তাপসী তার আসন্ন প্রকল্প এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে বিভিন্ন প্রশ্নে বোমা পড়েছিলেন কিন্তু কেন তিনি ভক্তদের কাছে “আমি এখনও গর্ভবতী নই” বলেছেন তা জানেন। অধিবেশন চলাকালীন, একজন কৌতূহলী ভক্ত জিজ্ঞাসা করেছিলেন, “আপ শাদি কাব করোগে (আপনি কখন বিয়ে করবেন)” জবাবে, তাপসী নিজের একটি হালকা ভিডিও শেয়ার করেছেন এবং হাস্যকরভাবে উত্তর দিয়েছেন, “তাহলে আমি কখন বিয়ে করছি আমি এখনও গর্ভবতী নই। তাই শীঘ্রই নয়। আমি আপনাদের সকলকে জানাব,” অনিয়ন্ত্রিত হাসিতে ফেটে পড়ল।

তাপসী পান্নু তার ডেটিং জীবন সম্পর্কে সর্বদা সতর্ক ছিলেন, কিন্তু গুজব থেকে জানা যায় যে তিনি ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সাথে সম্পর্কের মধ্যে থাকতে পারেন। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, ম্যাথিয়াস মাঝে মাঝে প্রতিভাবান অভিনেত্রীর সাথে ছবি শেয়ার করেন।

2013 এর চশমে বদ্দুরে তার আত্মপ্রকাশের পর থেকে, তাপসী হিন্দি চলচ্চিত্র শিল্পে সমালোচকদের দ্বারা প্রশংসিত এবং বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রের আধিক্যের সাথে একটি চিহ্ন তৈরি করেছেন। তার উল্লেখযোগ্য কিছু অভিনয়ের মধ্যে রয়েছে পিঙ্ক, নাম শাবানা, সুরমা, মুল্ক, মনমারজিয়ান এবং থাপ্পাড। তিনি গেম ওভার, বদলা, সাঁদ কি আঁখ এবং মিশন মঙ্গল-এর মতো চলচ্চিত্র দিয়েও দর্শকদের মুগ্ধ করেছেন। সম্প্রতি, তিনি ব্লার এবং দোবারার মতো থ্রিলারগুলিতে তার অভিনয় দক্ষতা প্রদর্শন করেছেন এই অভিনেত্রী সাম্প্রতিক বছরগুলিতে বেশ ব্যস্ত ছিলেন, ভিনিল ম্যাথিউ-এর হাসিন দিলরুবাতে, বিক্রান্ত ম্যাসি এবং রশ্মি রকেটের সাথে অভিনয় করেছেন। শাবাশ মিঠু ছবিতে তিনি কিংবদন্তি ক্রিকেটার মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন। উত্তেজনাপূর্ণভাবে, তাপসী শীঘ্রই শাহরুখ খানের সাথে রাজকুমার হিরানির ডানকিতে স্ক্রিন শেয়ার করবেন।

শুধুমাত্র একজন ব্যতিক্রমী অভিনেত্রীই নন, তাপসী চলচ্চিত্র নির্মাণেও উদ্যোগী হচ্ছেন, বিনোদন শিল্পে তার বহুমুখিতা প্রদর্শন করছেন। ইনস্টাগ্রামে তাপসী পান্নুর এএমএ সেশন তার ভক্তদের তার জীবনের কিছু উত্তেজনাপূর্ণ অন্তর্দৃষ্টি প্রদান করেছে। যদিও তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আঁটসাঁট কথা রাখেন, তার ভক্তরা অদূর ভবিষ্যতে বড় পর্দায় তার দুর্দান্ত অভিনয় দেখার জন্য উন্মুখ হতে পারেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.