Sunny Hinduja:সানি হিন্দুজা অবশেষে তাঁর প্রাপ্য কৃতিত্ব পেয়ে তাঁর হৃদয় নম্র!

Sunny Hinduja:সানি হিন্দুজা অবশেষে তাঁর প্রাপ্য কৃতিত্ব পেয়ে তাঁর হৃদয় নম্র!

হাইলাইটস:

  • বিনোদন জগতের তথ্য
  • সানি হিন্দুজার কামব্যাক
  • বিস্তারিত আলোচনা

Sunny Hinduja:সানি হিন্দুজা অবশেষে তাঁর প্রাপ্য কৃতিত্ব পেয়ে তাঁর হৃদয় নম্র!

ডিজিটাল প্ল্যাটফর্মের ক্রমবর্ধমান জনপ্রিয়তা এবং প্রসারের সাথে, এমন অনেক শিল্পী যারা বছরের পর বছর ধরে শিল্পে কাজ করছেন তারা পৃষ্ঠে আসার সুযোগ পেলেও তাদের প্রতিভার পূর্ণ স্বীকৃতি পাননি। এমন শিল্পীদের মধ্যে রয়েছেন সানি হিন্দুজাও। এপ্রিল মাসে টিভিএফ তার নতুন শো অ্যাসপিরেন্টস প্রকাশ করেছে। এতে ৫টি পর্ব রয়েছে। এটি তিন বন্ধুর UPSC পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার আকাঙ্ক্ষা এবং তারা এর জন্য প্রস্তুতি নেওয়ার সময় তাদের যাত্রার গল্প যা রাতারাতি সাফল্যে পরিণত হয়েছে। তিনি সবচেয়ে অভিজ্ঞ উচ্চাকাঙ্ক্ষীর ভূমিকায় অভিনয় করেছেন যিনি অন্যান্য চরিত্রের পরামর্শদাতার মতো, তিনি মন জয় করেছেন।আমরা সানি হিন্দুজার সাথে খোলামেলা হওয়ার সুযোগ পেয়েছি। তিনি এই মুহূর্তে যে ভালবাসা পাচ্ছেন এবং তার আসন্ন প্রকল্পগুলি সম্পর্কে কথা বলেছেন।

সন্দীপ ভাইয়া আমাদের তারকা! 

অনুষ্ঠানটি ইউটিউবে প্রকাশিত হয়েছে এবং অনেক ইতিবাচক পর্যালোচনা পেয়েছে এবং এর প্রভাবশালী পারফরম্যান্স একটি গুঞ্জন তৈরি করেছে। একটি এক্সক্লুসিভ সাক্ষাৎকারে, সানি তার চরিত্র সন্দীপ ভাইয়ার জন্য প্রশংসার কথা বলেছেন, এফটিআইআই ছাত্র থেকে টিভিএফের জন্য তার যাত্রা, শো থেকে তাঁর প্রিয় চরিত্র, ওটিটি বুম, দ্য ফ্যামিলি ম্যান 2, এইগুলি তার ফ্যানেদের জন্য একটি গুরুত্বপূর্ণ সংবাদ।

একজন এফটিআইআই ছাত্র থেকে সন্দীপ ভাইয়ার টিভিএফ উচ্চাকাঙ্ক্ষী চরিত্রে তার যাত্রা কঠোর পরিশ্রমে পূর্ণ ছিল এবং এটি প্রতিফলিত হয়েছে!

ঠিক এটি একটি দীর্ঘ যাত্রা এবং আমি কেবল কৃতজ্ঞতা অনুভব করি। আমি খুশি, অনেকদিন পর, অনেক অধ্যবসায়, কঠোর পরিশ্রম, নিষ্ঠা ও ধৈর্যের পর এসেছে।

সানির বিশ্বাস পরিবারই সব! 

পরিবার আমার কাছে গুরুত্বপূর্ণ। আমি ব্যক্তিগতভাবে অনুভব করি কেন লোকেরা তার চরিত্রে অনেক বেশি সম্পর্ক খুঁজে পায় কারণ আমি ব্যক্তিগতভাবে পরিবারকে একটি সমর্থন ব্যবস্থা বলে মনে করি। আপনি শীর্ষে যেতে পারেন, কিন্তু এটি উদযাপন করার জন্য আপনার কাছে কেউ থাকবে না। যে তোমাকে নিয়ে গর্ব করবে, তাই পরিবার থাকা খুবই গুরুত্বপূর্ণ।

সানি থেকে সন্দীপ ভাইয়াতে তার রূপান্তর!

প্রক্রিয়ার মধ্যে এক ঝলক আমি আমার অভিনেতা বন্ধু যশবন্ত সিং দালালের কাছ থেকে হরিয়ানভি উচ্চারণ শিখেছি যিনি একজন আশ্চর্যজনক অভিনেতা। তিনি হরিয়ানার বাসিন্দা। ভূমিকা নিয়ে তার সঙ্গে কথা হয়েছে। আমরা চেষ্টা করেছি এবং TVFAspirants থেকে আমাদের পরিচালক এটি অনুমোদন করেছেন।

তিনি যখন মনোজ বাজপেয়ীর কথা বললেন!

মনোজ স্যার নিজেই একটি চলচ্চিত্র প্রতিষ্ঠান। আমি তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। সেটে তিনি কীভাবে রূপান্তরিত হন তা আমি শিখেছি। আমি তার গল্প সম্পর্কেও জানতে পেরেছি এবং কীভাবে তিনি একজন অভিনেতা হয়েছিলেন, ইন্ডাস্ট্রিতে তিনি একজন কিংবদন্তি।

ভক্তদের জন্য তার বিশেষ বার্তা! 

আমরা করোনার সময়ে বাস করছি। আমাদের মানসিক স্বাস্থ্য নিয়েও কথা বলা দরকার। আমি আমার ভক্তদের বলতে চাই তাদের সমস্যা তাদের পরিবার, বন্ধুবান্ধব এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে শেয়ার করতে। আমাদের প্রিয়জনদের সাথে আমাদের সুখ এবং সমস্যাগুলি ভাগ করে নেওয়া দরকার।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.