Sunflower and Indori Ishq: সানফ্লাওয়ার এবং ইন্দোরি ইশক এই দুটি ওয়েব সিরিজ যা এই সপ্তাহান্তে অবশ্যই দেখা উচিত!

Sunflower and Indori Ishq: সবকিছু ছেড়ে দিন এবং এই সপ্তাহান্তে এই দুটি ওয়েব সিরিজ দেখুন

হাইলাইটস:

  • সূর্যমুখী – সাসপেন্স এবং কমেডির মারাত্মক সংমিশ্রণ আপনাকে প্রতিটি পয়েন্টে অবাক করে দেবে।
  • ইন্দোরি ইশক – কিশোর রোম্যান্সের মোহনীয় এবং আরাধ্য উপস্থাপনা
  • আরও জেনে নিন

Sunflower and Indori Ishq: সত্যি বলতে, বিনোদন সামগ্রী খাওয়ার ক্ষেত্রে মহামারী সবকিছুই বদলে দিয়েছে। ওটিটি প্ল্যাটফর্মগুলি সম্পূর্ণরূপে দখল করে নিয়েছে এবং আমাদের নতুন সামগ্রী পরিবেশন করছে। নেটফ্লিক্স, জি ৫, ডিসনি প্লাস হসস্টার এবং আমাজন প্রাইম -এ প্রচুর কন্টেন্ট উপলব্ধ রয়েছে যা আপনাকে আটকে রাখবে। আপনি যদি ভাবছেন এই সপ্তাহে কি দেখবেন? এখানে আমরা দুটি সুপারিশ নিয়ে এসেছি। গত সপ্তাহে এটি ব্রোকেন বাট বিউটিফুল সিজন 3 সম্পর্কে ছিল। এই সপ্তাহে আমরা সানফ্লাওয়ার এবং ইন্দোরি ইশককে ক্রাশ করছি। ঠিক আছে, দুটি গল্পই একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা, তবে দুটিই দেখার যোগ্য।

সূর্যমুখী – সাসপেন্স এবং কমেডির মারাত্মক সংমিশ্রণ আপনাকে প্রতিটি পয়েন্টে অবাক করে দেবে:

সুনীল গ্রোভার, রাধা ভাট, রণবীর শোরে, গিরিশ কুলকার্নি এবং আশিস বিদ্যার্থী প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, ওয়েব সিরিজটিতে অনেক কিছু দেওয়ার আছে। গল্পের আকর্ষক প্লট আপনাকে প্রান্তে রাখবে। বিকাশ বাহল পরিচালিত এই ধারাবাহিকটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে। গল্পটি একটি হত্যা রহস্যকে ঘিরে। আট পর্বের ওয়েব সিরিজটি আকর্ষণীয়, আকর্ষক এবং তাজা। অবশ্যই, সুনীল গ্রোভার আপনার হাসির ভাগের নিশ্চয়তা দিচ্ছেন এবং ওয়েব সিরিজের লিপিটি এই সপ্তাহান্তে এটিকে অবশ্যই দেখতে হবে। অপরাধ কমেডির চিত্রনাট্য কৌতূহলোদ্দীপক, অদ্ভুত টিকস এবং বৈশিষ্ট্যগুলির সাথে এর অদ্ভুত চরিত্রগুলির জন্য ধন্যবাদ যা তাদের সংজ্ঞায়িত করে, সেইসাথে এই চরিত্র-চালিত গল্পে ভালোভাবে মিশে যাওয়া সাবপ্লট। পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, সুনীল গ্রোভার নিখুঁতভাবে সোনু সিং চরিত্রে অভিনয় করেছেন, একজন ৩৫-বছর-বয়সী ব্যক্তি যার এই অদ্ভুত আচরণের কারণে কোনো সামাজিক বৃত্ত নেই। তার নিজস্ব নিয়ম আছে যেমন – বন্ধুত্বে কোন ধন্যবাদ নেই, দুঃখিত এবং উদার নেই। তিনি শুধুমাত্র তার মায়ের সাথে কথা বলেন এবং টেলিমার্কেটিং কলারদের সাথে দীর্ঘ কথোপকথন উপভোগ করেন। তার কমিক সময়ের আপনাকে তার জনপ্রিয় চরিত্রের কথা মনে করিয়ে দেবে।

রণবীর শোরে এবং গিরিশ কুলকার্নি তদন্তকারী পুলিশ হিসাবে বেশ বিশ্বাসী ছিলেন। ধাঁধার অনুপস্থিত অংশগুলি খুঁজে বের করার সময় তারা আন্তরিক পারফরম্যান্স দিয়েছে। মিস্টার আহুজার (মুকুল চাড্ডা) শুদ্ধ – হিন্দি সংলাপগুলি অসামান্য ছিল। তার অন-স্ক্রিন স্ত্রী রাধা ভট্ট তার চরিত্রের প্রতি সুবিচার করেছেন। সংক্ষেপে, এটি একটি সিরিজ যা আপনার সপ্তাহান্তকে আকর্ষণীয় করে তুলবে। আমরা এটিকে ৩.৫ তারা রেট করি। সিরিজটি জি ৫ -এ প্রচার হচ্ছে।

ইন্দোরি ইশক – কিশোর রোম্যান্সের মোহনীয় এবং আরাধ্য উপস্থাপনা:

এমএক্স প্লেয়ারের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ইন্দোরি ইশক এখন প্ল্যাটফর্মে স্ট্রিমিং হচ্ছে।৯ পর্বের ওয়েব সিরিজ আপনাকে একটি তরুণ প্রেমের গল্পের সাথে পরিচয় করিয়ে দেবে যা নির্দোষতা, আবেগ এবং প্রত্যাশায় পূর্ণ। সিরিজটি তার সমস্ত মহিমায় প্রেমকে উপস্থাপন করেছে – প্রাথমিক মুশকি থেকে পরবর্তী যন্ত্রণা পর্যন্ত। ধারাবাহিকটি অনুপস্থিত ভালোবাসার একটি নতুন গ্রহণ। গল্পটি কিশোর প্রণয়ী, কুনাল (ঋত্বিক সাহোরে) এবং তারা (বেদিকা ভান্ডারী) কে ঘিরে আবর্তিত হয়েছে। সুন্দর প্রেমের গল্পটি অন্ধকারাচ্ছন্ন মোড় নেয় যখন কুনাল আবিষ্কার করে যে তারা তার সাথে প্রতারণা করছে। প্রেমের গল্পটি ইন্দোরে সেট করা হয়েছে, যেখানে কুনাল তার সহপাঠী তারার প্রেমে পড়ে কিন্তু তাকে প্রস্তাব করার সাহস করে না। যাইহোক, একটি ভালো দিন ঠিক করেন এবং তারা একে অপরের সাথে মাথার উপরে পড়ে যায়। কিন্তু সেটা ছিল মাত্র শুরু। এই প্রেম গাথা অফার যে আরো অনেক কিছু আছে। স্নাতকের পর, কুনাল একজন নৌবাহিনীর অফিসার হওয়ার জন্য মুম্বাই চলে যান এবং তারা ইন্দোরে থাকেন। তাদের দূর-দূরত্বের সম্পর্ক একটি নতুন মোড় নেয় যখন কুনাল আবিষ্কার করে যে তার বান্ধবী তার সাথে প্রতারণা করছে। এই উদ্ঘাটনটি কুনালের আরেকটি দিক বের করে এনেছে যা তিনি সম্ভবত জানতেন না যে তার অস্তিত্ব আছে আত্ম-ধ্বংসাত্মক এবং অন্ধকার। কিশোর রোম্যান্সের উপস্থাপনা কমনীয় এবং আপনাকে আপনার প্রথম প্রেমের কথা মনে করিয়ে দেবে। পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, উভয় অভিনেতাই চরিত্রে প্রাণ এনেছিলেন এবং একসাথে অত্যাশ্চর্য লাগছিলেন। সত্যি কথা বলতে, কিছু প্রসারিত পর্ব ছিল, কিন্তু বর্ণনা এবং অভিনয় এই সপ্তাহে সিরিজটি দেখতে হবে। এটি ৩.৫ তারা রেট পেয়েছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.