Suneet Varma: ভারতে সুনীত ভার্মা মোগরা সংগ্রহের আকর্ষণ!

Suneet Varma: ঐতিহ্য এবং আধুনিক গ্ল্যামারের একটি মুগ্ধকর ফিউশন কউচার সপ্তাহ ২০২৩-এ শো চুরি করেছে!

হাইলাইটস:

  • অসাধারণ কালেকশন
  • চোখ ধাঁধানো প্রদর্শন
  • বিস্তারিত আলোচনা

Suneet Varma: সুনীত ভার্মা ভারতীয় কউচার সপ্তাহে মোগরা নামে তার দুর্দান্ত সংগ্রহের মাধ্যমে দর্শকদের আবার মন্ত্রমুগ্ধ করেছেন। ডিজাইনার দক্ষতার সাথে তার সৃষ্টিতে ঐতিহ্যবাহী ভারতীয় মোটিফ এবং সূচিকর্মকে একত্রিত করেছেন, একটি রোমান্টিক এবং ফ্লার্টেটিস কবজ তৈরি করেছেন। ভারতের সমৃদ্ধ আলংকারিক শিল্প থেকে অনুপ্রেরণা নিয়ে, সংগ্রহটি ক্লাসিক কারুশিল্প এবং সমসাময়িক নান্দনিকতার একটি নিখুঁত সংমিশ্রণ প্রদর্শন করেছে।

এসেন্স ব্রাইডাল গ্ল্যাম: 

পোশাকগুলিতে রঙিন থ্রেড এমব্রয়ডারি দিয়ে সজ্জিত বড় বিমূর্ত-আকৃতির আয়না রয়েছে, যা দাম্পত্যের পোশাকে একটি আধুনিক মোড় দেয়। মিডনাইট ব্লু এবং বারগান্ডি রঙ্গে রূপালী উচ্চারণে আধিপত্য বিস্তার করেছিল অফ-শোল্ডার ব্লাউজ এবং ছোট জ্যাকেটের সাথে জোড়া গ্ল্যামারাস লেহেঙ্গা।

একটি অত্যাশ্চর্য প্রভাব তৈরি করেছেন: 

সুনীত ভার্মা একটি বৈচিত্র্যময় রঙের প্যালেটের সাথে দক্ষতার সাথে অভিনয় করেছেন, প্যাস্টেল থেকে কঠিন এবং গাঢ় শেড পর্যন্ত। সংগ্রহের হাইলাইট ছিল জটিল সূচিকর্ম, মার্জিত বিবরণ, এবং সূক্ষ্ম গয়না, সবই একটি অত্যাশ্চর্য প্রভাব তৈরি করার জন্য ডিজাইন করা হয়েছে৷

অন্যান্য ডিজাইনার যেমন ফাল্গুনী এবং শেন ময়ূর, বরুণ বাহল, গৌরব গুপ্ত, এবং আরও অনেকে তাদের অসাধারণ সৃষ্টি প্রদর্শনের জন্য প্রস্তুত ছিলেন৷ ফ্যাশন সপ্তাহের সময়। সুনীত ভার্মা পোশাকের সাথে ভারতের প্রেমের সম্পর্ক উদযাপন করেছেন, যেখানে প্রতিটি টুকরো শিল্পের একটি কাজ যা নিছক ভোগ এবং আনন্দের জন্য যত্ন সহকারে তৈরি করা হয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.