Suhana Khan News: সুহানার স্টেজ পারফরম্যান্স দেখে ক্লাস ৫-এর বাচ্চার সাথে তুলনা নেটিজেনদের

Suhana Khan News: সুহানার নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই তাঁকে তীব্র কটাক্ষ করা হল সোশ্যাল মিডিয়ায়

 

হাইলাইটস:

  • ‘দ্য আর্চিজ’-এর হাত ধরে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান
  • সম্প্রতি লঞ্চ হয়েছে এই সিরিজের মিউজিক অ্যালবাম
  • সুহানার স্টেজ পারফরম্যান্স দেখে ট্রোলারদের কবলে পড়ে সুহানা

Suhana Khan News: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই নেটফ্লিক্সে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা খান। পরিচালক জোয়া আখতারের ওয়েব সিরিজ ‘দ্য আর্চিজ’-এর হাত ধরে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা। এই মুহূর্তে ছবির প্রচারে অত্যন্ত ব্যস্ত তিনি। সম্প্রতি লঞ্চ হয়েছে এই সিরিজের মিউজিক অ্যালবামও।

‘দ্য আর্চিজ’ ওয়েব সিরিজটি তারকা সন্তানদের নিয়ে তৈরি করেছেন পরিচালক জোয়া আখতার। এদিন মিউজিক অ্যালবাম লঞ্চের মঞ্চে অন্যান্য তারকা সন্তানের সঙ্গে হাজির ছিলেন সুহানাও। এমনকি তাঁদের সাথে নাচতেও দেখা যায় শাহরুখ কন্যাকে। তাঁর নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই ট্রোলিংয়ের মুখে পড়তে হয় সুহানাকে।

We’re now on WhatsApp – Click to join

এই সিরিজে সুহানা খানের পাশাপাশি বলিউডে ডেবিউ করতে চলেছেন শ্রীদেবীর কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। ‘দ্য আর্চিজ’-এর প্রচারের ঝলক ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সুহানা এবং খুশি প্রিন্টেড পোশাকে এদিন ইভেন্টে হাজির হন এবং অন্যান্য স্টারকিডরা স্টাইলিশ লুকে ধরা দেন। বিশেষ করে খুশি এবং সুহানার লুক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে।

তবে নাচতে গিয়ে যে সুহানাকে ট্রোলড হতে হবে তা হয়তো নিজেও ভাবেননি তিনি। ফ্লোরাল ড্রেস পরে সহ অভিনেতাদের সঙ্গে নাচার ভিডিও সামনে আসতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন সুহানা। নেটিজেনদের একটা বড় অংশের মতামত, ‘এর থেকে ক্লাস ৫-এর বাচ্চাও ভালো নাচ করে’। অনেকেই আবার ‘কষ্ট ছাড়াই কেষ্ট’ লাভে শাহরুখ কন্যাকে নেপোকিড তকমা দিতেও দ্বিধাবোধ করেননি।

We’re now on Telegram – Click to join

তবে এই প্রথম নয়, আগেও একাধিকবার ট্রোলারদের কবলে পড়ে সুহানা। শুধুমাত্র বাবার নাম ছাড়া তাঁর যে আর কোনও যোগ্যতাই নেই একথা বারবার মনে করিয়ে দেন ট্রোলাররা। তাই তো প্রথম থেকেই ট্রোলারদের পছন্দের ‘টপিক’ সুহানা খান। শাহরুখ খানের সন্তান হয়েও গায়ের রঙ শ্যামলা হওয়ায় অতীতেও তাঁকে পড়তে হয়েছে বিভিন্ন নেতিবাচক মন্তব্যের মুখে।

তবে এত নেগেটিভিটি থাকা সত্ত্বেও নিজেকে প্রমাণের চেষ্টায় মরিয়া সুহানা। একথা ঠিক যে, নাচ নিয়ে ট্রোল্ড হয়েছেন, তবে সিরিজের টিজারে তাঁর অভিনয় দর্শকের মন ছুঁয়ে গেছে। আগামী দিনে তিনি নিজেকে ঠিক কতটা প্রমাণ করতে পারেন সেটাই এখন দেখার বিষয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.