Sign Of Attracted To Right Man: আকর্ষণের সবচেয়ে মৌলিক অত্যাবশ্যক সংকেতগুলি খুঁজে বের করার কিছু লক্ষণ জানুন

Sign Of Attracted To Right Man: এখানে আকর্ষণের সবচেয়ে মৌলিক অত্যাবশ্যক সংকেতগুলি খুঁজে বের করার একটি তালিকা রয়েছে যা আপনাকে পুরুষদের মধ্যে সন্ধান করতে হবে

হাইলাইটস:

  • শারীরিক ভাষা
  • চোখের সংস্পর্শ
  • শারীরিক যোগাযোগ (স্পর্শ)

Sign Of Attracted To Right Man: কিছু লক্ষণ যা আপনি প্রাথমিকভাবে পরিষ্কার এবং সুন্দর বলে মনে করেছিলেন, যেগুলি আপনার প্রতি আকৃষ্ট হয়েছে, শেষ পর্যন্ত অস্বস্তিকর হয়েছে কারণ তারা অদ্ভুত আচরণ করে, যার ফলে আপনাকে কয়েক ধাপ পিছিয়ে যেতে হবে।

এই মহামারীর কারণে ২০২০ সালে ডেটিং করা চ্যালেঞ্জিং, বিভ্রান্তিকর এবং হতাশাজনক যা আমাদের প্রেমের জীবনকে আরও ভার্চুয়াল তারিখ এবং সামাজিক দূরত্বের সাথে কম ঘনিষ্ঠ করে তুলেছে। বিশেষ করে যখন আপনি সমস্ত গুরুত্বপূর্ণ গোপন বডি ল্যাঙ্গুয়েজ সিগন্যাল পড়তে পারেন না যা সবাই করে।

আপনি হয়ত এটা বিশ্বাস করতে চাইবেন না কিন্তু এটা একটা সত্য যে প্রায়ই ঠিক, শুরুতে, বেশিরভাগ পুরুষই সাহস করে না যে তারা আপনাকে পছন্দ করে। সম্ভবত কারণ তারা প্রত্যাখ্যাত হওয়ার ঝুঁকি নিতে চায় না! যাইহোক, ভালো খবর হল যে কিছু পুরুষের শরীরের ভাষা আকর্ষণের লক্ষণ রয়েছে যা আপনি বুঝতে পারেন।

সুতরাং, আসুন এই তালিকায় প্রবেশ করি আকর্ষণের সবচেয়ে মৌলিক অত্যাবশ্যক সংকেতগুলি খুঁজে বের করার জন্য যা আপনাকে পুরুষদের মধ্যে সন্ধান করতে হবে এবং আপনি সহজেই পাঠোদ্ধার করতে পারবেন:

১. শারীরিক ভাষা: এটা লক্ষ্য করা গেছে যে একজন মহিলা যখন একজন পুরুষের প্রতি আকৃষ্ট হন, তখন তিনি অনেক ইতিবাচক শারীরিক ভাষা দেন যেমন তার মুখ, বুক এবং পা সবই তার দিক নির্দেশ করে। তিনি প্রায়শই তার দিকে ঝুঁকে পড়বেন এবং এমনকি তার ব্যক্তিগত জায়গায় প্রবেশ করতে পারেন। মহিলাদের থেকে এই ধরনের লক্ষণগুলি আকর্ষণের শারীরিক ভাষার একটি বড় অংশ যা সহজেই পাঠোদ্ধার করা যায়। যাইহোক, পুরুষদের সাথে একই ক্ষেত্রে নয় যেভাবে তারা চতুরভাবে এটি করে।

পুরুষরা মাঝে মাঝে খুব ছিমছাম হয় এবং কেউ না দেখলে সাবলীলভাবে খেলতে পছন্দ করে এবং অন্য সময় তারা তাদের সেরা শারীরিক সম্পদগুলি জানার মাধ্যমে জিনিসগুলিকে ভালভাবে সচেতন করতে পছন্দ করে। কিছু পুরুষ কখনোই বডি ল্যাঙ্গুয়েজ ব্যবহার করে দেখান না, সম্ভবত তাদের আত্মবিশ্বাসের অভাব বা সম্পর্কের মধ্যে যাওয়ার আগ্রহ নেই। অন্যদিকে, কেউ কেউ শারীরিক ভাষা নিয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী হয়ে ওঠে যখন তারা তাদের পেশীগুলিকে ফুঁকে দেয় বা সেগুলিকে ফ্লেক্স করে, সোজা হয়ে দাঁড়ায় এবং তাদের বুককে বড় দেখায় কারণ তারা তাদের শরীরের কিছু অংশের উপর জোর দিতে চায় যেগুলি নিয়ে তারা গর্বিত।

২. চোখের সংস্পর্শ (তারা): চোখের যোগাযোগ রাখা একজন পুরুষের জন্য একটি মহিলার প্রতি তার আকর্ষণ প্রকাশ করার জন্য একটি শক্তিশালী অঙ্গভঙ্গি। একটি মুখের উপর একটি মায়াময় হাসির সাথে সূক্ষ্ম চোখের যোগাযোগ ধরে রাখা তাকাচ্ছে না। আপনি যদি তার চোখের যোগাযোগ পর্যবেক্ষণ করার জন্য যথেষ্ট স্মার্ট হন তবে আপনি বার্তাটি উচ্চস্বরে এবং পরিষ্কার পাবেন এবং আশা করি, এটি এমন একটি হবে যা আপনি গোপনে আশা করছেন।

৩. শারীরিক যোগাযোগ (স্পর্শ) : যখন আমরা আবেগগতভাবে বা শারীরিকভাবে কারো প্রতি আকৃষ্ট হই, তখন প্রথম জিনিসটি যা আমরা মরিয়াভাবে করতে চাই তা হল যতদিন সম্ভব তাদের মানসিক বা শারীরিক মনোযোগ পেতে। যখন একজন ছেলে খেলাধুলা করে বা দুর্ঘটনাক্রমে একটি মেয়েকে স্পর্শ করে, বা তার সাথে ধাক্কা খায়, বা মসৃণভাবে তার উপর তার হাত রাখে, সে সবই তার শরীরের আকর্ষণ এবং সংকেতের একটি অংশ হতে পারে যা সে ইঙ্গিত করছে।

৪. স্নায়বিক আকর্ষণের লক্ষণ : মেয়েরা প্রায়শই নার্ভাস হয়ে যায় যখন সে দেখানোর চেষ্টা করে যে সে একজন লোকের প্রতি আকৃষ্ট এবং সেই পরিস্থিতিতে সে তার চুল ঘুরিয়ে দিতে পারে বা তার ফোন/ব্রেসলেট/নেকলেস ইত্যাদি দিয়ে খেলতে শুরু করতে পারে, শুধুমাত্র বিভ্রান্ত করার জন্য নিজেকে যেমন এটি একটি স্ব-প্রশান্তিদায়ক অঙ্গভঙ্গি যা স্নায়বিক উত্তেজনা প্রকাশ করে।

যাইহোক, আকর্ষণের এই জাতীয় স্নায়বিক লক্ষণগুলি মহিলাদের মধ্যে প্রিয় হতে পারে, তারা অবশ্যই পুরুষদের মধ্যে আকর্ষণীয় নয়। যদি একজন লোক ঝাঁকুনি এবং অস্থিরতার মতো লক্ষণগুলি নির্দেশ করতে শুরু করে, তবে এটি দেখায় যে তার আত্মবিশ্বাসের অভাব রয়েছে এবং তিনি উত্তেজনা পরিচালনা করতে পারেন না যা স্পষ্টতই যে কোনও মহিলার জন্য একটি টার্ন অফ। তাই আপনার শরীরের নড়াচড়া ন্যূনতম রাখতে নিশ্চিত করুন কারণ ছেলেরা মনে করে যে মেয়েরা খেয়াল করবে না কিন্তু তারা অবশ্যই তা করে।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.