Shruti Haasan: মুম্বাই বিমানবন্দরে শ্রুতি হাসানের বিরক্তিকর এনকাউন্টার উদ্বেগের জন্ম দিয়েছে!

Shruti Haasan: অভিনেত্রী শ্রুতি হাসান মুম্বাই বিমানবন্দরে একটি অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন যখন একজন অবিচলিত ব্যক্তি তাকে দুবাই থেকে অনুসরণ করেছিলেন!

হাইলাইটস:

  • বলিউডের অন্যতম অভিনেত্রী শ্রুতি হাসান
  • শ্রুতি হাসান কিভাবে বিমানবন্দরে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন
  • বিস্তারিত আলোচনা

Shruti Haasan: সম্প্রতি, সুদক্ষ অভিনেত্রী শ্রুতি হাসান দুবাই থেকে মুম্বাই বিমানবন্দরে ফেরার সময় একটি অস্বস্তিকর ঘটনার সম্মুখীন হন। একজন অবিচলিত লোক তাকে অনুসরণ করেছিল, এমনকি তার কাছে যাওয়ার চেষ্টা করেছিল, তার দৃশ্যমান কষ্টের কারণ হয়েছিল ঘটনাটি। পাপারাজ্জিদের দ্বারা ধারণ করা একটি ভিডিওতে, শ্রুতিকে দ্রুত হাঁটতে দেখা যায়, প্রায়শই স্পষ্ট উদ্বেগের সাথে তার কাঁধের দিকে তাকিয়ে থাকে। তিনি বারবার ফটোগ্রাফারদের লোকটির পরিচয় সম্পর্কে প্রশ্ন করেছিলেন, আশ্বাস চেয়েছিলেন। এনকাউন্টার বাড়ার সাথে সাথে, তিনি দক্ষতার সাথে তাকে এড়াতে চালনা করেছিলেন, সম্পূর্ণরূপে তার পথ পরিবর্তন করেছিলেন। ভিডিওর উপসংহারের দিকে, লোকটি শ্রুতির কাছে গিয়েছিল, তাকে অবিলম্বে পিছনে সরে যেতে বলেছিল। দৃঢ় সুরে, তিনি দৃঢ়ভাবে বললেন, “আমি জানি না আপনি কে, স্যার!

ঘটনার একটি হৃদয়গ্রাহী মোড়ের মধ্যে, শ্রুতির প্রেমিক, প্রতিভাবান ডুডল শিল্পী শান্তনু হাজারিকা, তাকে উষ্ণ অভ্যর্থনা জানালেন এবং তাদের অপেক্ষারত গাড়িতে তাকে সাহায্য করেছেন৷ এই এনকাউন্টারটি আগের বিরক্তিকর ঘটনার সম্পূর্ণ বিপরীতে দিয়েছে। বিমানবন্দরে আসার সময় শ্রুতি সুন্দরভাবে কালো পোশাক পরেছিলেন। দুবাই থেকে শ্রুতির ফিরে আসার পরে এই দুঃখজনক ঘটনাটি ঘটেছে, যেখানে তিনি দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডে (SIIMA) অংশ নিয়েছিলেন। ইভেন্টটি 15 সেপ্টেম্বর থেকে 16 সেপ্টেম্বর পর্যন্ত বিস্তৃত ছিল, দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পের সেরা প্রতিভা প্রদর্শন করে।

শ্রুতির সাম্প্রতিক ফিল্মগ্রাফি এই বছরের শুরুর দিকে দুটি তেলেগু হিট: “বীর সিমহা রেড্ডি”, নাদামুরি বালাকৃষ্ণের বিপরীতে এবং চিরঞ্জীবী এবং রবি তেজার সাথে “ওয়াল্টেয়ার ভিরাইয়া”। দিগন্তের পরবর্তী হল সালার পার্ট 1, প্রশংসিত পরিচালক প্রশান্ত নীল পরিচালিত৷ এই ছবিতে সুপারস্টার প্রভাসকে প্রধান ভূমিকায় দেখা গেছে, জগপতি বাবু, শ্রীয়া রেড্ডি এবং ঈশ্বরী রাও মুখ্য ভূমিকায় রয়েছেন। বিজয় কিরাগান্দুর দ্বারা প্রযোজিত, “সালার” তেলেগু, মালায়ালাম, কন্নড়, তামিল এবং হিন্দি দর্শকদের জুড়ে বিস্তৃত মুক্তির জন্য প্রস্তুত।

বিমানবন্দরের ঘটনাটি শ্রুতি হাসানের মতো জনসাধারণের ব্যক্তিত্বের মুখোমুখি গোপনীয়তা চ্যালেঞ্জগুলির একটি প্রখর অনুস্মারক হিসাবে কাজ করে, এমনকি জনসাধারণের চোখে সম্মানজনক সীমানা এবং ব্যক্তিগত স্থানের গুরুত্বের উপর জোর দেয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.