Shruti Das Wedding: অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন শ্রুতি-স্বর্ণেন্দু! বিয়ের দিন প্যাস্টেল কালারের শাড়ি এবং রুপোলি গহনায় সেজেছিলেন অভিনেত্রী

Shruti Das Wedding: সিঁদুরে রাঙা মাথায় মিস থেকে মিসেস হলেন আমাদের সকলের প্ৰিয় রাঙা বউ

হাইলাইটস:

• বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শ্রুতি-স্বর্ণেন্দু

• অবশ্য প্রথমে তাঁরা আইনি বিয়ে সারেন

• তাঁদের বিয়ের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

Shruti Das Wedding: টলিপাড়ার সবচেয়ে বেশি চর্চিত জুটি ছিল শ্রুতি-স্বর্ণেন্দু জুটি। কারণ শ্রুতি দাস একজন টেলি অভিনেত্রী এবং স্বর্ণেন্দু সমাদ্দার টলিপাড়ার একজন বিখ্যাত পরিচালক। বহু বছর ধরেই তাঁরা প্রেম করছেন। অবশেষে চুপিসারে সাত পাকে বাঁধা পড়লেন পর্দার রাঙা বউ এবং ধারাবাহিকের পরিচালক।

গত ৯ই জুলাই টালিগঞ্জের এক ক্লাবে বসেছিল তাঁদের বিয়ের আসর। দীর্ঘ দিনের সম্পর্ক যেন পরিণতি পেল। বহুদিন ধরেই জল্পনা চলছিল তাঁদের বিয়ে নিয়ে। টলিপাড়া সূত্রে খবর, চলতি বছরেই সেরে ফেলার কথা ছিল শুভ কাজটি। অবশেষে সেই কথাতেই সিলমোহর পড়লো। চার হাত এক হল শ্রুতি-স্বর্ণেন্দুর।

প্রথমে তাঁরা আইনি বিয়ে সেরে ফেলেন। তারপর মালা বদল এবং সিঁদুর দান। স্বর্ণেন্দুর পরানো সিঁদুরে রাঙা বউয়ের সিঁথি রাঙা হয়ে গেল। প্যাস্টেল কালারের শাড়ির সাথে রুপোলি গহনায় সেজে উঠেছিলেন শ্রুতি। প্রেমিকাকে বউয়ের সাজে দেখে চোখ সরাতে পারছিলেন না স্বর্ণেন্দু। তাই তো বরবেশে ছাদনাতলায় যাওয়ার আগেই হাঁটু মুড়ে তাঁর পর্দার রাঙা বউকে প্রেম নিবেদন করেই ফেললেন। আহা! কী অপূর্ব দৃশ্য।

ধারাবাহিক ‘ত্রিনয়নী’ থেকে তাঁদের প্রেমের পথ চলা শুরু হয়। কারণ একজন ছিলেন ধারাবাহিকের অভিনেত্রী এবং আরেকজন পরিচালক। তবে দুজনের বয়সের ফারাক, শ্রুতির গায়ের রং নিয়েও ট্রোলারদের শিকার হতে হয়েছে তাঁদের। সোশ্যাল মিডিয়ায় শ্রুতিকে নানাভাবে ট্রোল করা হয়েছিল, তিনি কাজ পাওয়ার জন্য ‘বুড়ো পরিচালক’-এর সাথে প্রেম করছেন। তবে টলিপাড়ার এই লাভবার্ডস কোনওদিনই ট্রোলারদের কথা পাত্তা দেন নি। বরং সময়ের সাথে সাথে তাঁদের ভালোবাসা এতটাই বেড়েছে যে তাঁরা অবশেষে বিবাহ বন্ধনে অবদ্ধ হলেন।

গতকাল ভোরবেলা অভিনেত্রী নিজেই শুধুমাত্র গোলাপে মোড়া কেকের ছবিতে “জাস্ট ম্যারেড” লেখা পোস্টটি সুখবরটি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। তিনি যে মিস থেকে মিসেস শ্রুতি সমাদ্দার হতে চলেছেন তাও কিন্তু জানাতে ভুললেন না। অবশ্য তারপর স্বামীর সাথে বিশেষ মুহূর্তের ছবিগুলিও ভাগ করে নিলেন শ্রুতি। তাঁদের ভক্তরাও তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। গতকাল সকাল থেকেই এই নবদম্পতির বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.