Shraddha Kapoor: শ্রদ্ধা কাপুর ইন্ডিয়া কউচার উইক ২০২৩-এ অত্যাশ্চর্য লেহেঙ্গায় শোস্টপার হয়ে উঠেছেন!

Shraddha Kapoor: বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুর অত্যাশ্চর্য লেহেঙ্গায় শোস্টপার হয়ে উঠেছেন, ইন্ডিয়া কউচার উইক ২০২৩-এ তার কমনীয়তায় ভক্তদের অবাক করে দিয়েছেন!

হাইলাইটস:

  • বলিউডের একজন সুন্দর অভিনেত্রী
  • অসাধারণ মন ও প্রতিভার অধিকারী
  • শোস্টপার হয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন

Shraddha Kapoor: ইন্ডিয়া কউচার উইক ২০২৩-এর শেষ দিনে বলিউড তারকা শ্রদ্ধা কাপুর একটি অত্যাশ্চর্য লেহেঙ্গায় শোস্টপার হয়ে উঠেছেন৷ ইভেন্টটি ২রা আগস্ট ২০২৩ বুধবার হয়েছিল এবং খুব প্রতিভাবান রাহুল মিশ্রের ডিজাইন করা একটি জমকালো পোশাকে অভিনেত্রীকে একেবারে শ্বাসরুদ্ধকর লাগছিল৷ মিশ্রের সংগ্রহ “উই, দ্য পিপল”-এর অংশ, একটি মনোমুগ্ধকর ব্লাউজ এবং একটি মার্জিত কেপ সহ একটি ঝলমলে রূপালী লেহেঙ্গা প্রদর্শন করেছে, যা এটি একটি সুন্দর দাম্পত্যের পোশাকের জন্য একটি নিখুঁত অনুপ্রেরণা তৈরি করেছে।

সোশ্যাল মিডিয়া শ্রদ্ধার রানওয়ের উপস্থিতির ছবি এবং ভিডিও নিয়ে গুঞ্জন ছিল এবং ভক্তরা তাকে প্রশংসায় ভাসিয়েছিল। নেটিজেনরা তাকে “সুন্দর”, “অত্যাশ্চর্য” এবং “একটি সুন্দর রাজকুমারী” বলে অভিহিত করে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছে। অনেকেই তার সরলতা এবং কমনীয়তার প্রশংসা করেছেন, তাকে বলিউডের প্রিয় অভিনেত্রীদের একজন হিসেবে স্বীকার করেছেন।

রাহুল মিশ্রের সংগ্রহ সেই দক্ষ কারিগরদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে যারা ফ্যাশন শিল্পে তাদের কারুশিল্প অবদান রাখে। এটি ছিল ভারতীয় শৈল্পিকতার একটি দুর্দান্ত প্রদর্শন, এবং শ্রদ্ধা এটির অংশ হতে পেরে সম্মানিত বোধ করেছিলেন। অভিজ্ঞতার কথা বলতে গিয়ে, তিনি পরিশ্রমী কারিগরদের প্রতিনিধিত্ব করার জন্য তার গর্ব প্রকাশ করেছেন, বলেছেন যে এই ধরনের একটি টুকরা পরা মুহূর্তটিকে তার জন্য আরও বিশেষ করে তুলেছে।

তার গ্ল্যামারাস উপস্থিতি ছাড়াও, শ্রদ্ধা কাপুর তার চলচ্চিত্র প্রকল্প নিয়েও ব্যস্ত। ভক্তরা অধীর আগ্রহে “স্ত্রী 2” এর জন্য অপেক্ষা করছেন, যেখানে তিনি অভিনেতা রাজকুমার রাও এবং অপশক্তি খুরানার সাথে পুনরায় মিলিত হবেন৷ অমর কৌশিক পরিচালিত হরর কমেডি, সম্প্রতি চিত্রগ্রহণ শুরু হয়েছে এবং আগস্ট ২০২৪-এ প্রেক্ষাগৃহে হিট হবে। সিনেমাটি ২০১৮ সালের ব্লকবাস্টার “স্ত্রী” এর সিক্যুয়াল এবং এতে প্রতিভাবান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি এবং অভিষেক ব্যানার্জিও রয়েছেন।

ICW 2023 ভারতীয় ফ্যাশন এবং কারুশিল্পের উজ্জ্বলতা প্রদর্শন করেছে, এবং শোস্টপার হিসাবে শ্রদ্ধা কাপুরের আরাধ্য এবং রৌদ্রোজ্জ্বল উপস্থিতি ইভেন্টে লোভনীয় এবং কমনীয়তার ছোঁয়া যোগ করেছে। তার অলৌকিক কবজ এবং বহুমুখী অভিনয় দক্ষতার সাথে, তিনি র‌্যাম্প এবং রূপালী পর্দা উভয়েই জ্বলজ্বল করে চলেছেন, দর্শক এবং সহশিল্পীদের কাছ থেকে একইভাবে প্রশংসা অর্জন করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.