Shah Rukh Khan: ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’ সম্মানে সম্মানিত বলিউড বাদশা শাহরুখ খান, মঞ্চে উঠে আবেগঘন হয়ে পড়লেন

Shah Rukh Khan: CNN-News18-এর তরফে ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’ হলেন কিং খান

 

হাইলাইটস:

  • ২০২৩ ছিল শাহরুখ খানের বছর
  • ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’ হলেন তিনি
  • CNN-News18-এর তরফে এই সম্মান তুলে দেওয়া হল বাদশার হাতে

Shah Rukh Khan: ২০২৩ সালকে শাহরুখ খানের বছর বললে ভুল হবে না! এক বছরে তিনটি ব্যাক-টু-ব্যাক সুপারহিট ছবি উপহার দিয়ে আবারও নিজের হারিয়ে যাওয়া সিংহাসন পুনরুদ্ধার করলেন কিং খান। যার ফলে বুধবার শাহরুখ খানকে ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’ পুরস্কারে সম্মানিত করা হল।

২০২৩-এর শুরু থেকে শেষ বক্স অফিসে কামাল দেখিয়েছেন তিনি। সেই সঙ্গে বুঝিয়েও দিয়েছেন, তিনিই বলিউডের কিং। সুপারস্টারের ব্যাক-টু-ব্যাক তিনটি ছবিই বক্স অফিসে একের পর এক রেকর্ড তৈরি করেছে এবং ভেঙেছে।

We’re now on WhatsApp – Click to join

বুধবার ১০ই জানুয়ারি, নয়াদিল্লির তাজ প্যালেসে CNN-News18-এর তরফে একটি অ্যাওয়ার্ড শো রাখা হয়েছিল। CNN-News18-র ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’ এমন একটি উদ্যোগ, যা ভারতীয় কীর্তিমানদের স্বীকৃতি দেয়। ২০০৬ সাল থেকে CNN-News18-এর আয়োজিত ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’ টেলিভিশনের বিশ্বের সবচেয়ে বড় পুরষ্কার হিসাবে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখা এবং জাতির উপর গভীর প্রভাব ফেলার কারণেই এই স্বীকৃতি দেওয়া হয়। এবার এটি ত্রয়োদশ বর্ষ উদযাপন করল।

এবছর CNN-News18-এর তরফে ইন্ডিয়ান অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড’ সম্মান দেওয়া হল শাহরুখ খানকে। অ্যাওয়ার্ডটি নিজের হাতে তুলে নেওয়ার পর আবেগঘন হয়ে কিং খানও কিছু মন্তব্য রাখলেন। তিনি এখনও এটাই মনে করেন যে, পরিশ্রমের বদলে অন্য কিছু দিয়ে সাফল্য কেনা যায় না। এদিন তিনি ১০ মিনিটের বক্তব্যে তাঁর অতীতের কথার পাশাপাশি গত কয়েক বছরের ফ্লপ ছবিগুলির কথা, ৪ বছরের বিরতি, তাঁর পরিবারের সংগ্রাম এবং অবশ্যই এর সাথে যোগ করলেন ২০২৩ সালে তাঁর সাফল্যের কথাও।

তবে এখানেই থামেননি তিনি। এরপরেই তিনি একটি ‘দুঃসাহসী’ মন্তব্য করলেন। তিনি তাঁর বক্তব্যে জানান যে, শুধুমাত্র ২০২৩ সালের জন্যই তিনি ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’, এমনটা তিনি মনে করেন না। কারণ তিনি সর্বদাই সেরা ভারতীয় ছিলেন এবং আগামী বছরগুলিতেও তাই থাকবেন। আসলে তিনি বলেন, সমস্ত প্রজন্মের কাছেই তিনি একজন ভারতীয়। এর সাথে তিনি সকলকে ধন্যবাদও জানান।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.