Savarkar Biopic: পরিচালক মহেশ মাঞ্জরেকর “স্বতন্ত্র্য বীর সাভারকার” বায়োপিকে রণদীপ হুদার হস্তক্ষেপ প্রকাশ করেছেন

Savarkar Biopic: স্বতন্ত্র্য বীর সাভারকার” নিয়ে মহেশ মাঞ্জরেকরের চমকপ্রদ প্রকাশ করেছেন; স্ক্রিপ্ট পরিবর্তনে রণদীপ হুদার হস্তক্ষেপের কথা উল্লেখ করে, তার প্রস্থান নেতৃস্থানীয়

হাইলাইটস:

  • মহেশ মাঞ্জরেকর কে?
  • স্বতন্ত্র্য বীর সাভারকার” নিয়ে মহেশ মাঞ্জরেকরের চমকপ্রদ প্রকাশ করেছেন
  • আরও জেনে নিন

Savarkar Biopic: পরিচালক মহেশ মাঞ্জরেকর অনুপযুক্ত দৃশ্য সহ “স্বতন্ত্র্য বীর সাভারকার” বায়োপিকে রণদীপ হুদার হস্তক্ষেপ প্রকাশ করেছেন। সৃজনশীল সংঘর্ষের ফলে মাঞ্জরেকর চলে যায় এবং কপিরাইট নিয়ে আইনি বিরোধ অনিশ্চয়তা বাড়ায়।

পরিচালক মহেশ মাঞ্জরেকর বায়োপিক “স্বতন্ত্র্য বীর সাভারকার” এর গল্পে একটি আশ্চর্যজনক মোড় উন্মোচন করেছেন। প্রাথমিকভাবে প্রকল্পটি পরিচালনা করার জন্য, তিনি রণদীপ হুদার হস্তক্ষেপের কারণে তার প্রস্থানের বিষয়ে আলোকপাত করেছিলেন। মাঞ্জরেকর সাভারকারের সাথে ভগৎ সিং জড়িত একটি দৃশ্য সহ অনুপযুক্ত বিষয়বস্তু ছড়ানোর হুড্ডার প্রয়াস প্রকাশ করেছিলেন। এই পরিবর্তনগুলির বিরুদ্ধে মাঞ্জরেকরের আপত্তি শেষ পর্যন্ত তাকে প্রস্থানের দিকে নিয়ে যায়।

প্রযোজক সন্দীপ সিং এবং আনন্দ পণ্ডিতের কাছে ধারণাটি প্রস্তাব করা থেকে শুরু করে পাঁচ বছরেরও বেশি সময় ধরে চলচ্চিত্রের সাথে মাঞ্জরেকারের সংযোগ। হুড্ডার সম্পৃক্ততা এবং উৎসর্গ সত্ত্বেও, স্ক্রিপ্ট বিকাশের সময় সৃজনশীল পার্থক্য দেখা দেয়। হিটলার এবং ব্রিটিশ নেতাদের মতো ঐতিহাসিক ব্যক্তিত্বদের অন্তর্ভুক্ত করার জন্য হুড্ডার জেদ, সেইসাথে সাভারকারের সাথে ভগত সিং-এর সম্পর্ক, মাঞ্জরেকরকে বিভ্রান্ত করে, সাভারকারের বায়োপিকের প্রাসঙ্গিকতা নিয়ে প্রশ্ন তোলে।

মাঞ্জরেকর সাফল্য বা ব্যর্থতার জন্য সৃজনশীল নিয়ন্ত্রণ এবং দায়বদ্ধতার গুরুত্বের উপর জোর দিয়েছেন। তিনি বাস্তবিকভাবে ভুল উপাদান আরোপ করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন, যার পরিণতি প্রকল্প থেকে তার প্রস্থান। গল্পের কপিরাইট নিয়ে আইনি সমস্যাগুলি অব্যাহত থাকায়, চলচ্চিত্রের ভবিষ্যত অনিশ্চিত রয়ে গেছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.