Sara Ali Khan: সারা আলি খান ডাল চাওয়াল এবং সরোজিনীর দোকানগুলিকে একজন সাধারণ মেয়ের মতো ভালোবাসেন!

Sara Ali Khan: সারা আলি খান ডাল চাওয়াল এবং সরোজিনীর দোকানগুলিকে একজন সাধারণ মেয়ের মতো ভালোবাসেন!

হাইলাইটস:

  • নবাগতা অভিনেত্রীদের মধ্যে একজন
  • স্নিগ্ধতার সৌন্দর্যতা ও আদর্শবাদে সম্পূর্ণ
  • বলিউডের ভবিষ্যতের নক্ষত্র

Sara Ali Khan: সারা আলি খান ডাল চাওয়াল এবং সরোজিনীর দোকানগুলিকে একজন সাধারণ মেয়ের মতো ভালোবাসেন!

সেলিব্রিটিদের প্রায়শই তাদের ডিজাইনার পোশাক এবং বিলাসবহুল ব্যাগ বহন করতে দেখা যায় যার। তবে সারা আলি খান বাকিদের থেকে সম্পূর্ণ আলাদা। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, 25-বছর বয়সী অভিনেত্রী ব্র্যান্ডগুলিতে প্রচুর অর্থ ব্যয় না করার বিষয়ে খোলামেলা। এমনকি তিনি স্বীকার করেছেন যে তিনি দিল্লির সরোজিনী নগর বাজার পছন্দ করেন যেটি তার সাশ্রয়ী মূল্যের জন্য পরিচিত।সারা আলি খানের মতে পাশের বাড়ির মেয়েটি কি আকর্ষণীয় নয়? তিনি বিশ্বাস করেন যে আপনার দক্ষতা থাকলে আপনি দুর্দান্ত দেখতে পারেন। তার সরলতার কারনে যে কেউ তার জন্য পড়ে যেতে পারে। নিউজ 18-এর সাথে একটি সাক্ষাৎকারে, তিনি আরও যোগ করেছেন, তিনি নিজেকে তারকা হিসাবে বিবেচনা করেন না বা তিনি অভিনব পোশাকগুলিতে খুব বেশি ব্যয় করেন না।

তাকে তারকা মনে না করার জন্য তিনি তার বন্ধুবান্ধব এবং পরিবারের প্রতি কৃতজ্ঞ। সারা তার ভাই ইব্রাহিমকে একইভাবে আচরণ করার জন্য ধন্যবাদ জানিয়েছেন, সে বলে আমার আয়না অন্য কারো চেয়ে বেশি। আমি কলম্বিয়ার একটি মোটা শিশু ছিলাম বা আমি রণবীর সিং বা বরুণ ধাওয়ানের সাথে নাচতে একজন শালীন পোশাক পরা মহিলা, সে পাত্তা দেয় না।

সালোয়ার কামিজ এবং জুটিসের প্রতি তার ভালোবাসার কথা বলা নতুন নয়। আমরা বিভিন্ন অনুষ্ঠানে তাকে জাতিগত পোশাক দোলাতে দেখেছি। এত ক্লাসের সালোয়ার কামিজ তার চেয়ে ভালো কেউ টানতে পারবে না। সারার জাতিগত পোশাক অবশ্যই আমাদের পোশাকে একটি স্থানের যোগ্য। আপনি যদি সালোয়ার কামিজের একজন প্রাণপণ ভক্ত হন, তাহলে সারার সমৃদ্ধ সংগ্রহে অনেক কিছু আছে। রবিবারের ব্রাঞ্চ হোক, অফিস মিটিং হোক বা BAE-এর সাথে দেখা হোক, তার সালোয়ার কামিজের মার্জিত সংগ্রহ আপনাকে অবশ্যই শো-স্টিলার করে তুলতে পারে।

আপনাকে সাহায্য করার জন্য, আমরা সারা আলি খানের ৫টি সেরা চেহারা সংকলন করেছি যা আপনি পুনরায় তৈরি করতে পারেন। 

১. অক্সিডাইজড গহনা এবং সাদা সালোয়ার কামিজ।

২. আপনাকে আকর্ষণীয় দেখানোর জন্য শুধু আপনার প্রয়োজন কিছু রংবেরঙের চুরি।

৩. হলুদ রং সব সময় আপনাকে আরো বেশি আকর্ষণীয় করে তুলতে পারে এটি যে কোনো অনুষ্ঠান এবং কোনো পার্টিতে আপনি পড়তে পারেন।

৪. গরমের সময় চলে এসেছে তাই এখন গাঢ় রঙের পোশাক ছেড়ে আমাদের হালকা রঙের পোশাক পরার সময় এসেছে।

৫. যেহেতু সবুজ রং শান্তির প্রতীক সেই কারণে আপনার সবুজ রং পরিধান করা উচিত এটি আপনাকে প্রধানতা দান করবে।

লকডাউন কীভাবে বদলেছে সারা, তার কাছে ভাগ করে নেওয়ার জন্য সৌন্দর্যের পরামর্শের একটি অংশ রয়েছে!

শীর্ষস্থানীয় দৈনিকের সাথে কথা বলার সময়, তিনি তার লকডাউন অভিজ্ঞতা সম্পর্কেও কথা বলেছেন। সারা বলেন, “গত বছর আমাকে অনেক বদলে দিয়েছে। সর্বদা কর্মরত এবং সক্রিয় ব্যক্তি হিসাবে, আমি সর্বদা জীবনে ধ্রুবক দৌড়ে আছি। এটা ভালো কিন্তু এটিতে বার্নআউট বাড়ে। আপনার মুখে হাসি আনতে আপনার প্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে একটি গুরুত্বপূর্ণ জিনিস যা আমি শেষ পর্যন্ত শিখেছি তা অনেক কম।”

সারা বিশ্বাস করে যে জীবনের ছোট ছোট জিনিসগুলিকে আলিঙ্গন করা গুরুত্বপূর্ণ যেমন তার মায়ের সাথে কফি উপভোগ করা থেকে বাড়িতে রান্না করা খাবার যেমন ডাল চাওয়াল খাওয়া। একই বিষয়ে আরও তথ্য দিতে গিয়ে তিনি বলেন, আমি দুটি জিনিস শিখেছি- কৃতজ্ঞতা এবং থামানো। মুহূর্তে বেঁচে থাকা এবং জীবনের পরবর্তী বড় জিনিস সম্পর্কে চিন্তা করা বন্ধ করুন। ওয়েল, আমরা সম্পূর্ণরূপে সারার সাথে একমত। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বর্তমান মুহূর্তে বেঁচে থাকা। আমরা সারাকে তার সরলতার জন্য ভালোবাসি। তিনি তার নম্রতার জন্য পরিচিত এবং নিজেকে বারবার বলতে থাকেন – “আমাকে তারকা হিসাবে ব্যবহার করবেন না”।

কাজের ফ্রন্টে সারা আলি খান:

তাকে শেষবার বরুণ ধাওয়ানের সাথে কুলি নং 1 এর রিমেকে দেখা গিয়েছিল। ছবিটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল এবং ভালো পারফর্ম করেনি। অক্ষয় কুমার এবং ধানুশের সাথে তাকে পরবর্তীতে দেখা যাবে ঐতরঙ্গি রে তে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.