Rubina Dilaik Closet: বিবি ১৪-এর রুবিনা ডিলাইক পোশাক গুলি চমৎকার এবং সাশ্রয়ী মূল্যের তা বিস্তারিত জেনে নিন

Rubina Dilaik Closet: বিগ বস ১৪-এর রুবিনা ডায়ালিক স্থানীয় ব্র্যান্ডের প্রচার করছেন এবং তিনি সাশ্রয়ী মূল্যের ফ্যাশনে আমাদের বিশ্বাস পুনরুদ্ধার করেছেন, তার মজাদার পছন্দের জন্য ধন্যবাদ জানাই

হাইলাইটস:

  • রুবিনা ডিলাইক পোশাক উৎকৃষ্ট কিন্তু সাশ্রয়ী মূল্যের। আসুন দেখে নেওয়া যাক
  • তার রাতের পোশাকগুলো জমকালো এবং সাশ্রয়ী
  • মোডিশ পোশাক সম্পর্কে জেনে নিন

Rubina Dilaik Closet: বিগ বস ১৪ গত কয়েক মাস ধরে আমাদের বিনোদন দিচ্ছে এবং আমরা এই মরসুমের বিজয়ী পেয়ছি। এটি আমাদের মসলা, মারামারি এবং কিছু চিরকালের বন্ধুত্ব পরিবেশন করেছে। প্রতি মৌসুমে কিছু প্রতিযোগী থাকে যারা উজ্জ্বল হয়ে ওঠে, এই মৌসুমে নিঃসন্দেহে রুবিনা দিলাইক। তিনি শোতে সবচেয়ে শক্তিশালী প্রতিযোগীদের মধ্যে একজন হয়েছেন। রুবিনা একজন দলের খেলোয়াড়, একজন পারফর্মার, একজন দুর্দান্ত বন্ধু এবং একজন ফ্যাশনিস্তা। স্ক্রিন জ্বালিয়ে দেওয়া থেকে শুরু করে বসের মতো জাতিগত চেহারা টানা পর্যন্ত, তার চেয়ে ভালো ভারসাম্য কীভাবে বজায় রাখতে হয় তা কেউ জানে না। রুবিনার ফ্যাশন সেন্স এবং তার মজাদার পছন্দ তাকে আমাদের মেয়ে ক্রাশ করেছে। তার পোশাক উৎকৃষ্ট কিন্তু সাশ্রয়ী মূল্যের। আসুন দেখে নেওয়া যাক এবং মহিলারা নোট নিতে ভুলবেন না।

তার রাতের পোশাকগুলো জমকালো:

সত্যি বলতে কি, তার সংগ্রহ আরামদায়ক কিন্তু আড়ম্বরপূর্ণ। এবং কি অনুমান? তারাও সাশ্রয়ী। আপনি আপনার পকেটে একটি ডেন্ট ছাড়া তার মত একটি সেলিব্রিটি চেহারা আনতে পারেন। আপনি যদি রাতের পোশাক সংগ্রহে আপনার চেষ্টা করতে চান তবে ভাবছেন কোনটি বেছে নেবেন? এখানে, আমরা রুবিনার সেরা ৫টি রাতের পোশাক বেছে নিয়েছি যা আমরা পছন্দ করি এবং সেগুলিকে আমাদের পোশাকের একটি অংশ বানাতে চাই৷

সাধারণ এবং উৎকৃষ্ট রাতের পোশাক যা প্রতিটি মেয়ের পোশাকে থাকা উচিত। আমরা শুধু পুরো এনসেম্বলটি পছন্দ করেছি, বিশেষ করে অদ্ভুত হেডব্যান্ড যা সুন্দর করে তুলেছে।

গোলাপী ভাবুন! এই রাতের পোশাকটি ৫ এর উপর ৫ পায়। গোলাপী একটি সুন্দর রঙ এবং এই সুন্দর রাতে পোশাকটি আলমারিতে একটি অংশ হতে হবে। আপনার পছন্দের এটি যোগ করুন আর ভাবছেন কোথা থেকে কিনবেন? আপনি এটি পেরিউইঙ্কলি দোকান পরিধি দ্বারা- এ পেতে পারেন। তাদের একটি আশ্চর্যজনক সংগ্রহ রয়েছে এবং সবচেয়ে ভালো জিনিস হল – আপনি নিজের ইচ্ছা মতন পোশাক এবং রাতের পোশাক পেতে পারেন।

মোডিশ পোশাক অনুপ্রেরণা করে যা তাপমাত্রা বাড়িয়ে দেবে: আপনি কি এর জন্য প্রস্তুত?

শুধু রাতের পোশাক নয়, রুবিনার ড্রেস কালেকশনও সবার উপরে! তার ফ্যাশন ন্যাক আমাদের সব হৃদয় আছে। রুবিনা যতবার পোশাক পরে, পর্দায় আগুন ধরিয়ে দেয়। তার চুল, আনুষাঙ্গিক, সবকিছু সূক্ষ্মভাবে করা হয়েছে, এবং আমরা যা করি তা হল, নোট নিন! সেটা প্রিয় মানুষটির সাথে ডেট হোক, ছোটখাটো মিলনমেলা হোক বা বন্ধুদের সাথে দুপুরের খাবার ডেট হোক, আপনি সবসময় রুবিনার মার্জিত কপাট থেকে পরামর্শ নিতে পারেন। চলুন দেখে নেওয়া যাক এমন কিছু জনপ্রিয় চেহারা যা আপনি অনেক টাকা খরচ না করেই আবার তৈরি করতে পারেন।

এই চেহারা ভালো লেগেছে! তিনি সেই বস ভাইব দিচ্ছেন এবং আমরা তার থেকে চোখ সরিয়ে নিতে পারিনি। তিনি লুকটিকে বেসিক রেখেছেন এবং লুক সম্পূর্ণ করতে ন্যূনতম জুয়েলারি যোগ করেছেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী রঙ চয়ন করতে পারেন। প্রিয় মানুষের সাথে একটি ডেটের রাতের জন্য চেহারাটি পুনরায় তৈরি করা যেতে পারে।

রুবিনা কালো রঙে পোশাকে সুন্দর লাগে, তাই না? অথবা আমরা আপনাকে আরো কারণ দিতে হবে? আপনি একটি ককটেল পার্টি বা এমনকি একটি ব্যাচেলোরেট পার্টির জন্য এই চেহারাটি পুনরায় তৈরি করতে পারেন। এটি অ্যাক্সেসরাইজ করতে ভুলবেন না, চেহারাটি সম্পূর্ণ করতে একটি চোকার যোগ করুন। এই ধরনের ট্রেন্ডি এবং অদ্ভুত কানের দুলের জন্য। চেক করতে ভুলবেন না।

হে ভগবান! এটি একটি ১০ এ ১০ চেহারা। এটি তার পোশাক, তার এমনকি কানের দুলই হোক না কেন, এটি এখন পর্যন্ত শোতে সবচেয়ে আড়ম্বরপূর্ণ চেহারাগুলির মধ্যে একটি। তাকে রানীর মতো দেখাচ্ছে।

রুবিনা ডিলাইক এর দেশিয় চেহারা:

আমরা রুবিনার ফ্যাশন চেহারার উপর ক্রাশ করছি। তিনি জানেন কিভাবে বিভিন্ন পোশাক পরতে হয়। এটি জাতিগত, ইন্দো-পশ্চিমী বা এমনকি সমসাময়িকই হোক না কেন, তিনি প্রকৃতপক্ষে বিগ বস ১৪-এর একজন দুর্দান্ত রানী। আমরা যখন চেহারা পুনরায় তৈরি করার কথা বলছি, তখন আমরা কীভাবে জাতিগত পোশাক ভুলে যেতে পারি? আমাদের বিশ্বাস করুন, রুবিনা আপনাকে নিরাশ করবে না। আপনার কি হাউসওয়ার্মিং পার্টি আসছে, একটি ছোট পূজা বা কোনো মেহেন্দি অনুষ্ঠান আছে, তাহলে আমরা আপনাকে সাহায্য করতে এসেছি।

একটি বিন্দি যোগ করে আপনার দেশি লুকটি সম্পূর্ণ করুন, এটি পুরো চেহারাটিকে আরও খাঁটি করে তোলে।

পাঞ্জাবি মেয়ে আর তার কানের দুল আমাদের নিঃশ্বাস কেড়ে নিচ্ছে। এটি একটি মৌলিক চেহারা যা সহজেই একটি সঙ্গীত বা একটি পূজার জন্য পুনরায় তৈরি করা যেতে পারে।

এই ধরনের উজ্জ্বল রং শুধুমাত্র উষ্ণতা এবং সুখ দিয়ে আপনাকে পূর্ণ করে।

এই বহু রঙের শাড়িটি আমাদের সুস্মিতা সেনকে দিয়েছে! শুধু অভিনব নয়, আমরাও তার দিকে তাকানো বন্ধ করতে পারিনি। এটা থাকতেই হবে।এটি পরুন এবং ভালোবাসার মানুষকে আপনার দিকে তাকাতে দিন।

আপনি এই নিবন্ধটি সহায়ক বলে আশা করি। এই ধরনের আরও কন্টেন্টের জন্য আমাদের ইনস্টাগ্রাম এবং ফেসবুক এ চেক করতে ভুলবেন না। নিজের জন্য একটি পোষাক চয়ন করুন এবং আপনার সেরা চেহারা। রুবিনা প্রকৃতপক্ষে আমাদের প্রধান ফ্যাশন লক্ষ্যগুলি দিচ্ছেন এবং শো শেষ হয়ে গেছে আমরা খারাপভাবে এটিকে মিস করছি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.