Rowhi Rai: রৌহি রাই-এর ভিডিও যা ‘খাঁটি সোনা’ এবং মহিলাদের এটি দেখা উচিত!

Rowhi Rai:কিছু বাস্তব জীবনের পরামর্শ চাই তবে রৌহি রাই বেহেনের এই ভিডিওগুলি দেখুন৷

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার
  • মহিলাদের অবশ্যই দেখা উচিত ভিডিওগুলি
  • বিস্তারিত আলোচনা

Rowhi Rai: সোশ্যাল মিডিয়া একটি শক্তিশালী হাতিয়ার এবং এটি অনেক মানুষকে তারকা বানিয়েছে। ইনস্টাগ্রামে ব্লগার এবং সামগ্রী নির্মাতাদের আধিক্য রয়েছে এবং তাদের বেশিরভাগই দুর্দান্ত কাজ করছে। দুর্দশার সময়ে, এই লোকেরা আমাদের জন্য জিনিসগুলি সহনীয় করে তুলছে। এবং অনুমান কি তাদের অনেক সাহায্য করতে এগিয়ে এসেছিল। তারা সচেতনতা ছড়িয়ে দিচ্ছে এবং অক্সিজেন এবং কোভিড শয্যার জন্য প্রাসঙ্গিক লিড শেয়ার করছে। মহামারী আমাদের মানসিক স্বাস্থ্যের উপর প্রভাব ফেলেছে। সেই ক্ষেত্রে, আমাদের চালিয়ে যাওয়ার জন্য কিছু হালকা বিষয়বস্তুর প্রয়োজন। অনেক বিষয়বস্তু নির্মাতা হালকা এবং মজার ভিডিও তৈরি করে তাদের বিট করছেন। সম্প্রতি, আমরা রোহি রাইয়ের ইনস্টাগ্রাম পৃষ্ঠায় হোঁচট খেয়েছি। তার পৃষ্ঠাটি আকর্ষক বিষয়বস্তুতে পূর্ণ এবং প্রতিটি মহিলার জন্য তার কিছু পরামর্শ রয়েছে যা খাঁটি সোনা।

সোশ্যাল মিডিয়া প্রচুর কন্টেন্টে প্লাবিত। অনেক আছে যারা একটি মহান কাজ করে কিন্তু সেক্ষেত্রে দাঁড়ানো কঠিন হয়ে পড়ে। রৌহি রাই এমন বিষয়বস্তু তৈরি করছেন যা সহজ কিন্তু আকর্ষণীয়। সে যেভাবে বার্তা দেয় তা রিলেটেবল এএফ! তার ভিডিওগুলি দেখুন এবং আপনি আমাদের কাছে কৃতজ্ঞ হবেন।

আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক ভিডিওগুলি:

1. কখনও কখনও আপনি যাকে ভালোবাসেন সে আপনার যোগ্য নয়! তিনি পরামর্শ একটি মহান টুকরা ভাগ করেছেন, এটা আমাদের সকলের সাথেই ঘটে, ঠিক মাঝে মাঝে “জিসে তুম চাহতে হো ওহ তুমে প্রাপ্য নি কর্তা” এবং এটাই সত্যি হয়ে ওঠে।

2.যখন কেউ আপনাকে টেনে নামানোর চেষ্টা করে বা এলোমেলো জিনিসগুলির জন্য আপনাকে বিচার করে, তখন রৌহি রাইয়ের মতো এটি ফিরিয়ে দিন। ওয়েল, এই এক হাস্যকর ছিল।

3. এটা সহজ ইয়ার! আপনাকে যা করতে হবে তা হল আপনার ত্বককে গ্রহণ করা। আত্মপ্রেম গুরুত্বপূর্ণ। যেমন তিনি বলেছিলেন- “ছেলেরা যাই হোক না কেন, কিন্তু তোমার ত্বক চিরকালের জন্য”।

4.বেহেন! এমন জিনিসের জন্য কাঁদবেন না যা আপনার কাছে খুব কমই গুরুত্বপূর্ণ। তাই কান্না থামিয়ে পানি পান করুন। ভুলে যাবেন না যে হাইড্রেশন স্বাস্থ্যকর এবং সুন্দর ত্বকের চাবিকাঠি।

5. শুধু ঠান্ডা হন! চিন্তার কিছু নেই। কারণ প্রিয়তম আপনি একা নন এতে।

6. এটা সহজ, যদি সে আপনাকে ভালোবাসে, তবে সে তার কথা, কাজ এবং প্রতিশ্রুতির স্তর দিয়ে আপনাকে তা দেখাবে। তাই আমার প্রিয় বন্ধু, শুধু কথার জন্য পড়ে যাবেন না।

7. আপনি আরও ভাল জানেন কিভাবে আপনার EX এর সাথে আচরণ করতে হয়। আপনি যদি এখনও বুঝতে পারেননি কি করতে হবে, তাহলে এই ভিডিওটি আপনার জন্য। তাদের আপনার অতীত হতে দিন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.