Romantic Series: জীবনে ভালোবাসাটা খুবই জরুরী ভালোবাসার মানুষ-এর সাথে রোমান্টিক সিরিজ দেখুন

Romantic Series: সিরিজ যা আপনাকে আপনার ভালোবাসার কে আরও কিছুটা মিস করবে! লকডাউনের দূরত্ব থেকে

হাইলাইটস:

  • আপনার ভালোবাসার মানুষের সাথে রোমান্টিক সিরিজ দেখা সবসময় একটি আনন্দদায়ক মুহূর্ত অনুভব করুন
  • এই পরামর্শগুলি আপনাকে আপনার ভালোবাসার মানুষেরকে আরও কিছুটা মিস করবে।
  • এখানে সেই তালিকা রয়েছে যা কাজে আসবে।

Romantic Series: আপনার ভালোবাসার মানুষের সাথে রোমান্টিক সিরিজ দেখা সবসময় একটি আনন্দদায়ক মুহূর্ত। আপনি যদি সবেমাত্র একটি টিভি শো দেখা শেষ করে থাকেন এবং একটি নতুন পরামর্শ চান, আমরা আপনাকে কিছু দুর্দান্ত সুপারিশ দিয়ে সাহায্য করতে যাচ্ছি৷ আমরা ওয়ান ওয়ার্ল্ড নিউজে আমাদের পাঠকদের প্রয়োজনীয়তা বুঝতে পারি এবং আমরা জানি আপনারা অনেকেই দ্য কিসিং বুথ ২ এবং দিল বেচারা দেখা শেষ করেছেন এবং এখন, আপনি ইতিমধ্যে আরও রোমান্টিক বিষয়বস্তুর সন্ধান করছেন। যদি হ্যাঁ, এখানে সেই তালিকা রয়েছে যা কাজে আসবে। তাদের মধ্যে অনেকেই দেখা করতে পারে না, এবং এই পরামর্শগুলি আপনাকে আপনার ভালোবাসার মানুষেরকে আরও কিছুটা মিস করবে। আগাম দুঃখিত! ভাগ্যক্রমে, আপনি যদি ভালোবাসার মানুষের সাথে থাকেন, তাহলে সুবর্ণ সুযোগটি মিস করবেন না।

ইউ – নেটফ্লিক্স:

ইউ মূলত একটি রোমান্টিক-সাইকোলজিক্যাল থ্রিলার কিন্তু এতে কিছু দারুণ রোমান্টিক মুহূর্ত রয়েছে। গল্পটি একজন বইয়ের দোকানের ম্যানেজার জোকে নিয়ে, যে বেকের প্রেমে পড়ে, নিউইয়র্কের এক তরুণ ছাত্র। যাইহোক, মিটিংটি জো-র জন্য একটি অস্বাস্থ্যকর আবেশের জন্ম দেয় যে তখন মেয়েটিকে ধাক্কা দেয়।

সেক্স এডুকেশন- নেটফ্লিক্স:

নামটি দেখলে, আপনি নিজেকে বিভ্রান্ত করতে পারেন তবে আমাদের বিশ্বাস করুন, এই সিরিজটি রোম্যান্স এবং যৌনতা সম্পর্কে অনেক কিছু শেখায়৷ এটি একটি কিশোরী ওটিসের গল্প যে তার সহপাঠী মায়েভের সাথে একটি অনানুষ্ঠানিক যৌনতা এবং রোমান্স পরামর্শ ক্লাসের জন্য অংশীদার হয়। ছেলে মেয়ে দুজনেই একে অপরকে পছন্দ করে কিন্তু একে অপরকে বলেনি। যাইহোক, শো স্টপার হলেন ওটিসের মা, গিলিয়ান অ্যান্ডারসন অভিনয় করেছেন। আসা বাটারফিল্ড, এমা ম্যাকি এবং গিলিয়ান অ্যান্ডারসন দেখার মতো একটি ট্রিট।

মর্ডান লাভ- অ্যামাজন প্রাইম ভিডিও:

এই শোটি নিউ ইয়র্ক টাইম কলামের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যা প্রেম, মানবিক সংযোগগুলি অন্বেষণ করে৷ ৮টি আধঘণ্টার পর্ব বিশিষ্ট নৃতত্ত্ব সিরিজটি বিশেষ কারণ এটি রোমান্টিক, যৌন, পারিবারিক, স্ব-প্রেম এবং প্ল্যাটোনিক সহ বহু আকারে প্রেমকে অন্বেষণ করে। এনসেম্বল কাস্টে আমাদের নিজস্ব দেব প্যাটেল, অ্যান হ্যাথওয়ে এবং অন্যান্যদের মতো কিছু বিখ্যাত নাম অন্তর্ভুক্ত রয়েছে ।

ফ্রেন্ডস ফরম কলেজ (২০১৭)- নেটফ্লিক্স:

বন্ধুদের একটি দল ২০ বছর পরে হার্ভার্ডে তাদের কলেজের দিনগুলিতে দেখা করে। তারা সবাই এখন বড় হয়ে গেছে এবং ৪০ এর দশকে তারা আবার একে অপরের সাথে অভ্যস্ত হয়ে উঠছে। গল্পে, আপনি লক্ষ্য করবেন যে দলটি ধীরে ধীরে সচেতন হয়ে উঠছে যে ভালবাসা এখনও সরল হওয়া থেকে অনেক দূরে। কলেজের বন্ধুরা মজাদার এবং এখনও পশ্চাদপসরণকারী যা বাচ্চাদের সাথে চল্লিশের দশকের লোকদের খুঁজে পায় এবং চাকরি এখনও হার্ভার্ডের দিনগুলি থেকে পৃষ্ঠা উল্টাতে লড়াই করছে।

ক্রেজি এক্স গার্লফ্রেন্ড- নেটফ্লিক্স:

এমি অ্যাওয়ার্ডস এবং গোল্ডেন গ্লোব বিজয়ী ক্রেজি এক্স-গার্লফ্রেন্ড হল রোমান্টিক-মিউজিক্যাল সিরিজ যা একজন আইনজীবীর গল্প দেখে। একজন বুদ্ধিমান এবং বেশ সফল আইনজীবী, রেবেকা বাঞ্চ তার কোম্পানিতে পদোন্নতি পান, যার পরে তিনি সুখের সন্ধানে নিউ ইয়র্ক থেকে ক্যালিফোর্নিয়ায় যাওয়ার সিদ্ধান্ত নেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.