Romantic Movies in Hollywood: রম-কম ফ্যান? হলিউডের ৫ টি সেরা রোমান্টিক সিনেমা সম্পর্কে জেনে নিন

Romantic Movies in Hollywood: হলিউডের সেরা ৫ টি রোমান্টিক চলচ্চিত্র যা আপনাকে প্রেমে ফেলবে!!!!

হাইলাইটস:

  • আমরা এই সত্য থেকে দূরে থাকতে পারি না যে আমরা সবাই ভালো রোম্যান্স দেখতে পছন্দ করি।
  • আমরা সকলেই প্রিয় মানুষটির সঙ্গে সময় কাটাতে ভালোবাসি সেটা রোমান্টিক চলচ্চিত্রের মাধ্যমেও হতে পারে।
  • হলিউডের সেরা পাঁচটি সেরা রোমান্টিক সিনেমার তালিকা দিয়ে আপনার আবেগের নিয়ন্ত্রণ হারাতে প্রস্তুত হন।

Romantic Movies in Hollywood: আমরা এই সত্য থেকে দূরে থাকতে পারি না যে আমরা সবাই ভালো রোম্যান্স দেখতে পছন্দ করি। রোমান্টিক সিনেমাগুলি প্রশস্ত এবং প্রশস্ত হয় যা আপনাকে আবেগগতভাবে নাটকীয় দিকে চালিত করে, বা আপনাকে ভালোবাসে। যদিও প্রত্যেকেরই একটি পছন্দ আছে, আমরা কিছু আইকনিক চলচ্চিত্র একসাথে রেখেছি। আমরা একটি তালিকা তৈরি করেছি যা আপনার রক্ত ​​​​প্রবাহকে বেঁধে দেবে এবং মস্তিষ্কের তরঙ্গগুলিকে সমস্ত সঠিক দিকে নিয়ে যাবে। হলিউডের সেরা পাঁচটি সেরা রোমান্টিক সিনেমার তালিকা দিয়ে আপনার আবেগের নিয়ন্ত্রণ হারাতে প্রস্তুত হন।

এখানে হলিউডের সেরা পাঁচটি সেরা রোমান্টিক সিনেমার তালিকা রয়েছে।

১. টাইটানিক (১৯৯৮):

এই সিনেমাটি যারা দেখেছেন তারা নিশ্চয়ই জানেন কেন আমরা এই সিনেমাটিকে শীর্ষে রেখেছি। জ্যাক এবং রোজের আইকনিক রোমান্টিক গল্প এবং রোমান্টিক চলচ্চিত্রগুলির জন্য অবিশ্বাস্যভাবে উচ্চ বার সেট করেছে। তাই যদি তালিকায় থাকা সিনেমাগুলি আপনার রোমান্টিক অনুসন্ধানকে সন্তুষ্ট না করে, তাহলে আমাদের দোষ দেওয়া হবে না। আমরা সেই দরজার ঘরের কথা বলতে যাচ্ছি না!

২. সিলভার লাইনিংস প্লেবুক (২০১২):

এই সিনেমাটি ছিল ব্র্যাডলি কুপার এবং জেনিফার লরেন্সের রোমান্টিক চলচ্চিত্র ত্রয়ী এর শুরু। এটি দুটি সম্পূর্ণ ত্রুটিপূর্ণ মানুষের গল্প যারা একসাথে প্রেম খুঁজে পায়। লরেন্স এই সিনেমার জন্য তার প্রথম অস্কার জিতেছে এবং তাকে একটি রোমান্টিক দুর্গ হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

৩. নোটবুক (২০০৪):

এই চলচ্চিত্রটি রোমান্টিক সিনেমার কোন প্রিয় তালিকা মিস করতে পারে না। রায়ান গসলিং অভিনীত নোটবুক হল একটি প্রেমের গল্প যা একটি গল্প বলার জন্য যে সমস্ত চমকপ্রদ লাগে তা অতিক্রম করে৷

৪. ক্যাসাব্লাঙ্কা (১৯৪২):

এই সিনেমাটি (সর্বকালের সর্বশ্রেষ্ঠ) এবং এটি ব্যাখ্যা করার জন্য শব্দের প্রয়োজন নেই। সহজভাবে বলতে গেলে, ক্যাসাব্লাঙ্কা হলিউডের ডিডিজেজে। এই সিনেমাটি একটি পুরানো গল্প হতে পারে তবে আপনি যদি সত্যিকারের প্রেমে থাকেন তবে এটি এখনও সম্পর্কিত।

৫. এ স্টার ইজ বর্ন (২০১৯):

ব্র্যাডলি কুপার এবং লেডি গাগা আপনাকে শুধু চলচ্চিত্রের প্রাণময় সঙ্গীতের প্রেমে ফেলবে না বরং আপনাকে একটি অবিশ্বাস্য গল্পের অলৌকিক কাহিনীতে নিয়ে যাবে। এটি একটি রিমেক ছিল কিন্তু এবার এটি গতবারের চেয়ে আরও সুন্দর হয়েছে।

জ্যাব হ্যারি মেট স্যালি, দ্য বিগ সিক, জেরি ম্যাগুয়ার, নটিং হিল, হার, জুনো, মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং এর মতো কিছু হৃদয় ছুঁয়ে যাওয়া গল্পের জন্য আপনি আগ্রহী হলে আরও কিছু চলচ্চিত্র দেখতে পারেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।