Reebok and Illumination Present Minions: রিবক এবং আলোকসজ্জা উপস্থাপনা “মিনিয়নস, দ্য রাইজ অফ গ্রু” ফুটওয়্যার

Reebok and Illumination Present Minions: ১লা অক্টোবর থেকে রেঞ্জ পাওয়া যাবে

হাইলাইটস:

  • দ্য রাইজ অফ গ্রু সংগ্রহ ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির আসন্ন থিয়েটার রিলিজ উদযাপন করছে ২রা জুলাই, ২০২১ (অফিসিয়াল ট্রেলার এখানে)।
  • ১লা অক্টোবর থেকে shop4reebok.com এবং নির্বাচিত খুচরা বিক্রেতাদের কাছ থেকে পাওয়া যাচ্ছে।
  • এই আইকনিক লঞ্চটিকে চিহ্নিত করার জন্য, রিবক পপ সংস্কৃতির জন্য রিবকের সিনিয়র ডিজাইন ম্যানেজার ক্রিস হিলের সাথে একটি শর্ট চলচ্চিত্র “ইনসাইড দ্য মাইন্ড” তৈরি করেছে।

Reebok and Illumination Present Minions: আজ, আলোকসজ্জা এবং বৈশ্বিক সাংস্কৃতিক ঘটনা, মিনিয়নস, সেইসাথে ইউনিভার্সাল ব্র্যান্ড ডেভেলপমেন্টের সাথে অংশীদারিত্বে, রিবক আনুষ্ঠানিকভাবে তাদের মিনিয়নস উন্মোচন করেছে: দ্য রাইজ অফ গ্রু সংগ্রহ ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির আসন্ন থিয়েটার রিলিজ উদযাপন করছে ২রা জুলাই, ২০২১ (অফিসিয়াল ট্রেলার এখানে)। ১লা অক্টোবর থেকে shop4reebok.com এবং নির্বাচিত খুচরা বিক্রেতাদের কাছ থেকে পাওয়া যাচ্ছে, একচেটিয়া পূর্ণ-পরিবারের পাদুকা সংগ্রহটি মহাকাব্যিক অনুপাতের একটি বাস্তব-জীবনের সৃজনশীল জোটকে উন্মোচন করে যা একটি মাস্টার প্ল্যানের বছরগুলিকে প্রকাশ করে৷

এই আইকনিক লঞ্চটিকে চিহ্নিত করার জন্য, রিবক পপ সংস্কৃতির জন্য রিবকের সিনিয়র ডিজাইন ম্যানেজার ক্রিস হিলের সাথে একটি শর্ট চলচ্চিত্র “ইনসাইড দ্য মাইন্ড” তৈরি করেছে। শর্ট চলচ্চিত্রটির মাধ্যমে, হিল (একজন ছয় বছরের রিবক অভিজ্ঞ যিনি ব্র্যান্ডের সবচেয়ে লোভনীয় সহযোগিতার জন্য নেতৃস্থানীয় পণ্য ডিজাইনের জন্য পরিচিত) মিনিয়ন অনুরাগী এবং স্নিকার প্রেমীদেরকে তার হোম অফিস/বেসমেন্টের খেলনা রুমে “বোস্টনের বাইরে কোথাও” আমন্ত্রণ জানান। সংগ্রহের পোলারাইজিং ফুটওয়্যার ডিজাইনগুলিকে প্রথম নজরে দেখুন (এবং জুলাই ২০২১ সালে মুক্তি পাওয়া “মিনিয়নস: দ্য রাইজ অফ গ্রু”-এর জন্য কিছু সম্ভাব্য স্পয়লার)।

এই বছর, আমরা এটির সাথে বাম ক্ষেত্র থেকে বেরিয়ে আসতে চেয়েছিলাম এবং আপনাকে একটি মিনিয়ন সহযোগিতার জন্য খুব আলাদা এবং অপ্রত্যাশিত কিছু দিতে চেয়েছিলাম,” হিল চলচ্চিত্রটির উদ্বোধনে মন্তব্য করেছেন।

ভক্তরা রিবক আইজিটিভি, ইউটিউব এবং রিবক ডটকমের মাধ্যমে সম্পূর্ণ চলচ্চিত্রটি দেখতে পারেন।

শর্ট ফিল্মের লিঙ্ক এখানে পাওয়া যাবে।

বিশ্বের সর্বকালের সবচেয়ে সফল অ্যানিমেটেড চলচ্চিত্র ফ্র্যাঞ্চাইজি হিসাবে বিশ্বব্যাপী স্বীকৃত, ইলুমিনেশনের আইকনিক ডেসপিকেবল মি বিশ্বব্যাপী দর্শকদের কল্পনাকে ধরে রাখতে চলেছে৷ মিনিয়নস লিগ্যাসি এবং রিবক এর ঐতিহাসিকভাবে সাহসী ব্র্যান্ডের আখ্যানের বিকাশ, মিনিয়নস x রিবক সংগ্রহটি আসন্ন ফিল্ম থেকে সরাসরি অনুপ্রেরণা যোগ করে যা ১২ বছর বয়সী একজনের বিশ্বের সর্বশ্রেষ্ঠ সুপারভিলেন হওয়ার স্বপ্নের অকথ্য গল্পের বর্ণনা দেয়।

Minions x Reebok Instapump Fury “Vicious 6”: বিশ্বের সর্বশ্রেষ্ঠ সুপার-ভিলেন হওয়ার জন্য, Gru কে প্রথমে Vicious 6-কে পরাজিত করতে হবে, বিশ্বের সবচেয়ে কুখ্যাত ভিলেনদের দল। কুখ্যাত গোষ্ঠীর কাছ থেকে অনুপ্রেরণা নিয়ে, রিবকের ঐতিহাসিক ‘লেসলেস’ ইন্সটাপাম্প ফিউরি-তে এই অসমম্যাট্রিক ফ্যাশন-ফরোয়ার্ড এখন পর্যন্ত মডেলের সবচেয়ে সাহসী মৃত্যুদণ্ডের একটি। বিপরীত প্রিন্ট, রঙ, উপকরণ এবং টেক্সচারের আধিক্য মিশ্রিত করে, সিলুয়েটটি ভিলেনদের মতোই বড় হয়ে যায়।

Minions x Reebok Club C “Vicious 6”: চলচ্চিত্রের ৭০-এর স্পন্দন এবং Vicious 6 ভিলেনের লাউঞ্জের নির্দিষ্ট টেক্সচার এবং বিপরীতমুখী রঙের ড্রেসিং-এর প্রতি মাথা নত করে, এই আন্ডারস্টেটেড ক্লাব C-এর উপরের দিকে কর্ডরয়, প্রিমিয়াম লেদার এবং নুবাক প্যানেল রয়েছে, একটি মখমল অভ্যন্তরীণ আস্তরণ, শ্যাগ রাগ সক লাইনার, এবং নরম সুতির লেসগুলি জিহ্বায় Vicious 6 লোগো দ্বারা একত্রিত হয়েছে। প্রাপ্তবয়স্ক মাপ উপলব্ধ।

মিনিয়নস x রিবক ইন্সটাপাম্প ফিউরি “মিনিয়নস” : মিনিয়নস এর আইকনিক হলুদ এবং নীল রঙের প্যালেটের প্রতি শ্রদ্ধা, ইন্সটাপাম্প ফিউরি-তে এই প্রাণবন্ত অথচ পরিধানযোগ্য টেক মিনিয়নদের নিজের চোখ দিয়ে কল্পনা করা হয়েছে, সাহসী সহ একটি অসমিত জুড়ি তৈরি করেছে একটি মিনিয়ন পার্টি ইনসোল সহ ফিল্মটিতে সম্মতি দেয়, উভয় পাম্প বোতামে মিনিয়নের চোখ, বাম আউটসোলে একটি কলার খোসা গ্রাফিক এবং সর্বত্র প্রতিফলিত হিট। প্রাপ্তবয়স্ক এবং বাচ্চাদের আকারে উপলব্ধ।

Minions x Reebok Club C “Otto”: এই সূক্ষ্ম অথচ উজ্জ্বল বাচ্চাদের জন্য শুধুমাত্র ক্লাসিক ক্লাব C-এর মুখোমুখি হওয়া ফ্র্যাঞ্চাইজির নতুন Minion, “Otto” উদযাপন করে। সিলুয়েট, মিনিয়নস হর্ড দ্বারা অনুপ্রাণিত একটি দ্বিতীয় সৃষ্টি, হলুদ রং, মিনিয়ন পার্টি ইনসোল, লাইম গ্রিন পপস এবং উভয় আউটসোলে কাদা স্প্ল্যাশ দিয়ে ভরা – যার পিছনের অর্থ আসন্ন ছবিতে প্রকাশিত হবে। গ্রেড স্কুল, প্রি-স্কুল এবং টডলার সাইজিং এ উপলব্ধ।

অবশেষে, গ্রুর ল্যাবটি বাস্তব জীবনে এলিভেটেড স্নিকার প্যাকেজিং দ্বারা প্রতিলিপি করা হয়েছে যেখানে এই রিবক সৃষ্টিগুলির প্রতিটি রয়েছে৷ বাক্সে প্রদর্শিত হয়েছে গ্রুর শৈশব শয়নকক্ষের হস্ত-চিত্রিত অর্থোগ্রাফিক দৃশ্য এবং আসন্ন চলচ্চিত্রের ইস্টার ডিম দিয়ে ছন্দিত শীর্ষ-গোপন কোমর এবং অতিরিক্ত বিবরণ যা মিনিয়নস, আইভারসন এবং রিবক ভক্তরা উপভোগ করবে।

অনুরাগীরা ১লা অক্টোবর প্রোডাক্ট লঞ্চের আগে এবং জুলাই ২০২১-এর থিয়েটার রিলিজের আগে রিবক এবং ইলুমিনেশনের দ্বারা প্রকাশিত সংগ্রহ থেকে অতিরিক্ত বিবরণ এবং বিষয়বস্তু এবং আরও অনেক কিছুর সন্ধান করতে পারেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.