The Family Man 2:দ্য ফ্যামিলি ম্যান-এর দ্বিতীয় সিজন দেখার কারণ লেখা

The Family Man 2 : দ্য ফ্যামিলি ম্যান-এর দ্বিতীয় সিজনে কেন আগ্রহী দর্শক?

হাইলাইটস

  • ‘ফ্যামিলি ম্যান ২’ নিয়ে কৌতুহল দর্শক
  • কী কারণে কৌতুহল
  • জেনে নিন বিস্তারিত

The Family Man : মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন ঘিরে দর্শকদের কৌতূহল ছিল শীর্ষে। প্রথম সিরিজ দর্শকদের ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। সিক্যুয়েলের ঘোষণার পর থেকেই ভক্তরা সামনের গল্প জানতে আগ্রহী। দ্য ফ্যামিলি ম্যান 2-এর ট্রেলারটিও বেশ সমাদৃত হয়েছিল। এটি প্রযোজনা করছেন রাজ ও ডিকে। সিরিজটিতে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, শ্রীকান্ত তিওয়ারি নামে একজন মধ্যবিত্ত ব্যক্তি, যিনি গোপনে থ্রেট অ্যানালাইসিস অ্যান্ড সার্ভিলেন্স সেল-এর গোয়েন্দা কর্মকর্তা হিসেবে কাজ করছেন। দুই সন্তানের সাথে বিবাহিত, শ্রীকান্ত গোপনে একটি সম্ভাব্য সন্ত্রাসী হামলার তদন্ত করে যা তাদের পারিবারিক জীবনকে বিপর্যস্ত করে। শ্রীকান্ত তিওয়ারিকে একটি নতুন শক্তিশালী, এবং আরও হিংস্র শত্রু, রাজির মুখোমুখি হতে দেখা যাবে।রাজি চরিত্রে অভিনয় করেছেন সামান্থা আক্কিনেনি। শ্রীকান্ত মধ্যবিত্ত পরিবারের থেকে বড় হয়ে ওঠে এবং একজন বড় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। শ্রীকান্তকে দেখা যাবে অদূর ভবিষ্যতে ঘটতে পারে এমন কোনো অপ্রীতিকর ঘটনা থেকে তার দেশকে বাঁচানোর অপ্রান চেষ্টা করতে।দুই দেশের পারস্পরিক চুক্তি, দেশের নিরাপত্তা, রাজনৈতিক নেতাদের জেদ, চরমপন্থীদের নৃশংশতা আর এই সবকিছুর সঙ্গে সমান্তরাল ভাবে চলা দেশের নিরাপত্তার জন্য কয়েকজন নিরাপত্তাকর্মীর নিরলস শ্রম ও আত্মত্যাগ – রোমাঞ্চকর কাহিনি এবং উত্তেজনার মোড়কে মোড়া মনোজ বাজপেয়ী-অভিনীত সিরিজটি মুক্তি পেয়েছে ৪ জুন। কীসের আর্কষনে দেখব আমরা এই সিরিজ , আসুন জেনে নেওয়া যাক

শ্রীকান্তের বিয়ে ভাঙার পরিস্থিতি:

শ্রীকান্ত ও তাঁর স্ত্রী সুচিত্রার জীবনে সম্পর্কের টানাপোড়েন গত সিজনেই দেখানো হয়েছিল। এই সিজনে তা অনেকটা জায়গা জুড়ে থেকেছে। আমরা তাকে এবং তার স্ত্রীকে একজন কাউন্সেলরের কাছ থেকে পরামর্শ চাইতে দেখি। ব্যক্তিগত ও পেশাগত জীবনের টানাপোড়েনে শ্রীকান্তের জীবন কোন পর্যায়ে যাবে?

টলিউড কুইন সামান্থা আক্কিনেনির সাথে দেখা করুন:

টলিউড কুইন সামান্থা আক্কিনেনি দ্য ফ্যামিলি ম্যান দিয়ে তার ডিজিটাল আত্মপ্রকাশ করছেন। আমরা যেমন সামান্থা ওরফে রাজীকে কিছু উচ্চ-অক্টেন অ্যাকশন সিকোয়েন্স করতে দেখব, আমরা বলতে পারি যে শ্রীকান্ত তিওয়ারি তার মিল খুঁজে পেয়েছেন। সামান্থা তার নতুন অবতার আমরা তাকে নতুন সিজনে দেখার জন্য অপেক্ষা করব।

সুইসাইডের পর ‘দ্য ফ্যামিলি ম্যান 2’-এ শেষবারের মতো দেখা যাবে আসিফ বসরাকে: অভিনেতা আসিফ বসরাকে শেষবারের মতো দেখা যাবে মনোজ বাজপেয়ীর আসন্ন ওয়েব সিরিজ দ্য ফ্যামিলি ম্যান 2-এ। আসিফ হিমাচলের আত্মহত্যা করেছিলেন। গত বছর প্রদেশ। অভিনেতা আসিফ বসরা, যিনি অনেক চলচ্চিত্র এবং সেরা চলচ্চিত্রে অভিনয় করেছেন, 12 নভেম্বর 2020-এ হিমাচল প্রদেশের ধর্মশালা জেলার ম্যাকলিওডগঞ্জে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ রয়েছে। তবে, আসিফ ইতিমধ্যেই ‘দ্য ফ্যামিলি ম্যান 2’-এ তার চরিত্রের জন্য শুটিং করেছিলেন।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.