Rashmika-Vijay: সব জল্পনার অবসান ঘটিয়ে ফেব্রুয়ারীতেই বাগদান পর্ব সারছেন রশ্মিকা-বিজয়

Rashmika-Vijay: অবশ্য এখনও পর্যন্ত অফিসিয়াল কিছু ঘোষণা করা হয়নি

 

হাইলাইটস:

  • বছরের শুরুতেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রশ্মিকা-বিজয়
  • এমনই গুঞ্জন শুরু হয়েছে নানা মাধ্যমে
  • কবে হতে চলেছে তাঁদের এনগেজমেন্ট?

Rashmika-Vijay: নতুন বছরের শুরুতেই সুখবর পেতে চলেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। শুধু দক্ষিণী ইন্ডাস্ট্রি বললে ভুল হবে, কারণ এই দুই দক্ষিণী তারকাই এখন বলিউডে ডেবিউ করেছেন। তাহলে বুঝতেই পারছেন আমরা কাদের কথা বলছি? হ্যাঁ ঠিকই ধরেছেন, এখানে রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবেরাকোণ্ডার কথাই বলা হচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

অনস্ক্রিন ছেড়ে অফস্ক্রিন সম্পর্কের রসায়ন নিয়েই এখন নেটিজেনদের চর্চা বিষয় বিজয়-রশ্মিকার প্রেমকাহিনি। সে কোনও রিয়ালিটি শো হোক বা মলদ্বীপের ছুটি কাটানো, বিজয়-রশ্মিকার মাখো মাখো প্রেম এখন নেটিজেনদের কাছে একটা ওপেন সিক্রেটও বটে। আর এই সমস্ত জল্পনার মধ্যেই যেন আরও উত্তেজনার পারদ চড়াল তাঁদের বাগদানের খবর।

সম্প্রতি জানা গিয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই নাকি বিজয় ও রশ্মিকার বাগদান অনুষ্ঠান হবে। অভিনেত্রী এখন ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত। তাই এই সিনেমার শুটিং শেষ করে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই বিজয়ের সাথে বাগদান সারবেন। তবে এই বিষয়ে দুই তারকাই এখনও প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু আশা করা হচ্ছে, উত্তর খুব শিগগিরিই তাঁদের এনগেজমেন্টের দিন জানা যাবে।

উল্লেখ্য, নতুন বছরেরই নতুন জীবন শুরু করতে চলেছেন বিজয় দেবেরাকোণ্ডা এবং রশ্মিকা মন্দানা। ‘গীত গোবিন্দম’ (Geetha Govindam) এবং ‘ডিয়ার কমরেড’ (Dear Comrade) এই দুই ছবিতে একফ্রেমে দেখা গিয়েছিল এই জনপ্রিয় জুটিকে। আর তারপর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন শোনা যায় বিভিন্ন মাধ্যমে। বেশ কিছুদিন ধরেই তাঁরা একে অপরকে ডেট করছেন বলেই শোনা যাচ্ছে। সম্প্রতি দিওয়ালি উদ্যাপনের জন্য বিজয় দেবেরাকোণ্ডার হায়দ্রাবাদে বাড়িতেও দেখা গিয়েছিল রশ্মিকাকে। এমনকি ‘অ্যানিম্যাল’-এর প্রচারে এসে বিজয়ের প্রসঙ্গ আসতেই লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন রশ্মিকা। এবার দেখার বিষয় হল, ন্যাশনাল ক্রাশ কোন তারিখে বিজয়ের গলায় মালা দেন!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.