Ranveer Singh: বিশ্বের সেরা স্বামী এবং আমরা জানি দীপিকা রাজি হবেন!

Ranveer Singh: প্রেমময় এবং দায়িত্ববান স্বামী হিসাবে রনবীর সিং এর থেকে গোপন মন্তব্য নিতে পারেন

হাইলাইটস:

  • সুতরাং, কি তাকে এত আকাঙ্ক্ষিত করে তোলে?
  • যে জিনিসগুলি প্রমাণ করে যে তিনি বিশ্বের সেরা স্বামী
  • কাজের সামনে রণবীর সিং

Ranveer Singh: রণবীর সিংয়ের কোনও পরিচয়ের প্রয়োজন নেই। সে অনেক দূর এসেছে। রণবীর সিং একজন সফল অভিনেতা, একজন অসাধারণ শিল্পী এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে একজন সঙ্গী স্বামী। দীপিকাকে প্রতারণা করার সুযোগ না ছেড়ে দেওয়া থেকে শুরু করে সর্বদাই তার চিরন্তন সমর্থন, তিনি প্রমাণ করেছেন যে তার মতো কেউ নেই। অভিনেতা সম্প্রতি ৩৭ বছর বয়সী এবং আসুন এক নজরে দেখে নেওয়া যাক কেন তিনি এত আকাঙ্ক্ষিত?

সুতরাং, কি তাকে এত আকাঙ্ক্ষিত করে তোলে?

পছন্দসই হওয়ার সাথে চেহারার কোনও সম্পর্ক নেই। আকাঙ্ক্ষা ব্যক্তিত্ব, আভা এবং ভাইব সহ অন্যান্য বিভিন্ন কারণের উপর নির্ভর করে। রণবীর সিংয়ের একটি স্বতন্ত্র ব্যক্তিত্ব রয়েছে, যা প্রত্যেককে তার দিকে আকৃষ্ট করে। তিনি জীবন পূর্ণ এবং তার শক্তি স্তর সহস্রাব্দদের কিছু গুরুতর জীবনের লক্ষ্য দেয়। রণবীর জানেন কীভাবে ভারসাম্য বজায় রাখতে হয়। তিনি ২০১০ সালে বিট্টু শর্মা হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন এবং সময়ের সাথে সাথে তিনি তার বহুমুখীতা প্রমাণ করেছিলেন। এটি তার সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত জিগনেশ ভাই জোর্দার থেকে গলি বয়-এ একজন র‌্যাপারের ভূমিকায় থাকুক, তার অপ্রচলিত পছন্দ তাকে বাকিদের থেকে সেরা করেছে৷

যে জিনিসগুলি প্রমাণ করে যে তিনি বিশ্বের সেরা স্বামী: 

দীপিকা এবং রণবীর একসঙ্গে অত্যাশ্চর্য দেখায়। লাভ বার্ডস ২০১৮ সালে বিয়ে করেছিল, এবং তারপর থেকে, তারা কিছু বড় দম্পতি লক্ষ্য দেওয়ার সুযোগ ছাড়ে না। একে অপরের সোশ্যাল মিডিয়াতে সুন্দর মন্তব্য করা থেকে একে অপরের কাজকে সম্মান করা পর্যন্ত, তারা জানে কীভাবে খ্যাতি এবং ব্যক্তিগত জীবন পরিচালনা করতে হয়। সম্প্রতি, তাদের একটি ইভেন্টে দেখা গিয়েছিল যেখানে রণবীর নিজেকে দীপিকার স্বামী হিসাবে পরিচয় করিয়েছিলেন এবং এটি একটি স্বাগত পরিবর্তন ছিল!!! আমরা অবশ্যই তার মত আরো পুরুষদের প্রয়োজন।

কিন্তু মহিলারা, আমাদের মেনে নিতে হবে যে রণবীর ইতিমধ্যেই বুক করা আছে। তো, চলুন এক নজরে দেখে নেওয়া যাক রণবীর সিং-এর মতো স্বামী চাইলে একজন পুরুষের মধ্যে যে গুণগুলো আপনার দেখতে হবে!!!

  • তিনি একজন শক্তিশালী মানুষ। রণবীর ভালো করেই জানেন কীভাবে তার স্ত্রীকে সমর্থন করতে হয়
  • তিনি আর্থিকভাবে স্বাধীন এবং প্রতিশ্রুতির জন্য প্রস্তুত
  • রণবীর সিং জানেন যে একটি সম্পর্কের জন্য সামান্য পিডিএ গুরুত্বপূর্ণ
  • তিনি জানেন কীভাবে কাজ এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য রাখতে হয়
  • তিনি জীবনে ব্যর্থতা দেখেছেন, তাই তিনি তাদের ভয় পান না
  • তিনি একজন ঝুঁকি গ্রহণকারী। তিনি তার স্বপ্ন তাড়া করেন – এবং আমরা এটি পছন্দ করি।

কাজের সামনে রণবীর সিং:

রণবীর সিংকে শীঘ্রই কফি উইথ করণ সিজন ৭-এর সোফায় মায়ের থেকে আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে। উভয়কেই শোতে মজা করতে দেখা যায় এবং আমরা তাদের ব্যানটারকে ভালোবাসি। রণবীর এবং আলিয়াকে পরবর্তীতে রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা যাবে এবং আমরা শান্ত থাকতে পারি না। উল্লেখযোগ্যভাবে, এই জুটি গালি বয়ের পরে আবার একত্রিত হচ্ছে এবং আমরা যা আশা করছি তা হল – একটি ব্লকবাস্টার।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.