Rani Mukerji: নতুন পরিচালকদের সাথে কাজ করে রানি মুখার্জির তার ক্যারিয়ারে সাফল্য পেয়েছে

Rani Mukerji: রানি মুখার্জি: নতুন পরিচালকদের সঙ্গে কাজ করতে আগ্রহী হন

হাইলাইটস

  • নতুন প্রতিভা নিয়ে রানীর প্রতিক্রিয়া
  • রানি ও করণের সহযোগিতা
  • জেনে নিন বিস্তারিত

Rani Mukerji: রানি মুখার্জি উদীয়মান প্রতিভাদের সাথে কাজ করতে পছন্দ করেন। তাঁর সম্প্রতি হিট চলচ্চিত্র মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছে। মানবিকতার সঙ্গে পরিচালক অসীমা ছিব্বার এক মায়ের লড়াইকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে। বাস্তবের ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি। উদ্ভাবন এবং প্রভাবের জন্য নতুন পরিচালকদের আবেগ তাকে উত্তেজিত করে।

নতুন প্রতিভা নিয়ে রানীর প্রতিক্রিয়া:

রানী মুখার্জি নতুন পরিচালকদের সাথে সহযোগিতা করার জন্য তার উৎসাহ প্রকাশ করেছিলেন।কারণ তিনি বিশ্বাস করেন যে তারা তাদের কাজের ক্ষেত্রে নতুনকে তৈরি করার প্রয়াস নিয়ে আসে। নতুন কে খুঁজে পাওয়ার ক্ষুধা তাদের চোখে প্রবল। নতুন পরিচালকদের সঙ্গে কাজ করা তার জন্য একটি সৌভাগ্যের এবং পরিপূর্ণ অভিজ্ঞতার হয়েছে।

রানি ও করণের সহযোগিতা:

করণ জোহরের সাথে তার প্রথম দিকের সহযোগিতার কথা উল্লেখ করেছিলেন, তার পরিচালনায় আত্মপ্রকাশ “কুছ কুছ হোতা হ্যায়।চলচ্চিত্রের মাধ্যমে যুবকদের সাথে সংযোগ স্থাপনের তার দক্ষতার প্রশংসা করেছেন, তার সাথে সৃজনশীলভাবে কাজ করে আনন্দ প্রকাশ করেছেন। জোহরের গল্প বলার দক্ষতা এবং KKHH তৈরিতে দক্ষতা তার উপর একটি দীর্ঘস্থায়ী ছাপ রেখে গেছে।

রানি সাথিয়া এবং মারদানি নিয়ে আলোচনা:

রানী মুখার্জি তরুণ এবং প্রতিভাবান পরিচালকদের সাথে কাজ করার জন্য প্রশংসা করেছেন। এই কাজ তার ক্যারিয়ারে সাফল্য এনেছে। তিনি “সাথিয়া” চলচ্চিত্রের জন্য শাদ আলী এবং “মারদানি” এর গোপী পুত্ররানের প্রশংসা করেন। পর্দায় নারী চরিত্রগুলো ফুটিয়ে তুলেছেন।রানি বিশ্বাস করেন যে এই নতুন মনের সাথে সহযোগিতা করা সিনেমায় তার যাত্রাকে ব্যাপকভাবে প্রভাবিত করে।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.