Ranbir Kapoor’s ‘Animal’ Trailer: ‘অ্যানিমাল’-এর ট্রেলারে ‘সঞ্জু’-র সাথে মিল রয়েছে রণবীরের! ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Ranbir Kapoor’s ‘Animal’ Trailer: ‘অ্যানিমাল’-এর পাশাপাশি এখন আলোচনার কেন্দ্রে উঠে এসেছে ‘সঞ্জু’-ও

হাইলাইটস:

  • ‘অ্যানিমাল’-এ রণবীরের লুকের সাথে মিল পাওয়া যাচ্ছে ‘সঞ্জু’-র
  • সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’-তেও মুখ্য ভূমিকায় ছিলেন রণবীর কাপুর
  • সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়েছে ট্রোল

Ranbir Kapoor’s ‘Animal’ Trailer: গত বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং রণবীর কাপুরের নতুন ছবি ‘অ্যানিমাল’-এর ট্রেলার। সত্যি বলতে ৩ মিনিট ৩৩ সেকেন্ডের এই দুর্ধর্ষ ট্রেলারে একেবারে আলাদা মেজাজে ধরা দিয়েছেন অভিনেতা। আগামী ১লা ডিসেম্বরই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ছবিটি। যার ফলে ছবির প্রচারে এখন ব্যস্ত গোটা ‘অ্যানিমাল’ টিম।

তবে ট্রেলার মুক্তি পাওয়ার পর আলোচনার কেন্দ্রে উঠে এসেছে সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। এই ছবিতেও সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর। ‘অ্যানিমাল’-এর ট্রেলার দেখার পর থেকেই নেটিজেনরা তাঁর পুরনো ছবি ‘সঞ্জু’ নিয়েই কথা বলছেন।

আসলে ‘অ্যানিমাল’-এর ট্রেলারে রণবীর কাপুরের লুক দেখে নেটিজেনদের একাংশ ‘সঞ্জু’-র কথা উল্লেখ করেছেন। ‘সঞ্জু’-র সাথে ‘অ্যানিমাল’-এ রণবীরের চরিত্রে অনেকটাই মিল পাওয়া যাচ্ছে বলেই মনে করছেন তাঁরা। বিশেষ করে ট্রেলারের শুরুতেই রণবীর কাপুর এবং অনিল কাপুরকে যে দৃশ্যে দেখা যাচ্ছে, সেখানে রণবীরকে অবিকল ‘সঞ্জু’র মতোই দেখতে লাগছে। ফলে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়েছে ট্রোলও।

ইতিমধ্যে অনেকেই মজা করে বলতে শুরু করেছেন যে, ‘অ্যানিমাল’-এর বেশ কিছু দৃশ্য হয়তো ‘সঞ্জু’ ছবি থেকেই ধার করা হয়েছে। আবার কেউ কেউ ঠাট্টা করে বলছেন, ‘অ্যানিম্যাল’ আসলে ‘সঞ্জু’রই বাতিল হওয়া দৃশ্য দিয়ে তৈরি করা হয়েছে। এই জন্যই হয়তো রণবীর কাপুরকে অবিকল সঞ্জয় দত্তের মতোই লাগছে। আবার কেউ কেউ এই মিল সচেতন ভাবেই রাখা হয়েছে বলে মনে করছেন। তবে তার জন্য সিনেমা মুক্তি অবধি অপেক্ষা করতে হবে সকলকে।

প্রসঙ্গত বলা যায়, গত বৃহস্পতিবারই সেন্সর বোর্ড থেকে ‘A’ সার্টিফিকেট পেয়েছে ‘অ্যানিমাল’। ফলে দিল্লিতে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে এসে রণবীর নিজেই তাঁর নতুন ছবির ‘A’ সার্টিফিকেট পাওয়া নিয়ে মজার ছলে বলেছেন, “আমার নতুন সিনেমা ‘অ্যানিমাল’ আসলে ‘কভি খুশি কভি গম’-এরই অ্যাডাল্ট ভার্সন। তবে ট্রেলারটি মুক্তি পাওয়ার পর থেকে বেশ হইচই শুরু হয়েছে সিনেমা মহলেও। এখন দেখার বিষয় ছবিটি বক্স অফিসে কতটা সফল হতে পারে!

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.