Ram Mandir Ayodhya: রাম লালার পবিত্রতা, মাত্র ৩,৫৩৯ টাকায় মন্দিরের বায়বীয় দর্শন

Ram Mandir Ayodhya: লখনউ থেকে মাত্র ৪৫ মিনিটে অযোধ্যা, এখানে এই বিশেষ সুবিধাগুলি পাওয়া যাবে

হাইলাইটস:

  • রামলালা প্রাণ প্রতিষ্টা নিয়ে মানুষের মধ্যে উচ্ছ্বাস ও আনন্দ
  • গোরখপুর থেকে অযোধ্যা মাত্র ৪০ মিনিটে

Ram Mandir Ayodhya: খুব শীঘ্রই রামমন্দির দর্শনের জন্য অযোধ্যায় হেলিকপ্টার পরিষেবা শুরু হতে চলেছে। রাজধানী লখনউ, গোরখপুর, বারাণসী, প্রয়াগরাজ, মথুরা এবং আগ্রা থেকে এই সুবিধা পাওয়া যাবে। এই হেলিকপ্টার পরিষেবায়, রাম মন্দির, হনুমানগড়ী এবং সর্যু এবং অন্যান্য জনপ্রিয় স্থানগুলিতে ভ্রমণ করা হবে। প্রতিটি ভক্তকে বিমান ভ্রমণের জন্য ৩৫৩৯ টাকা খরচ করতে হবে।

রামলালা প্রাণ প্রতিষ্টা নিয়ে মানুষের মধ্যে উচ্ছ্বাস ও আনন্দ

২২শে জানুয়ারি অযোধ্যায় অনুষ্ঠিত হতে যাওয়া শ্রী রামলালা প্রাণ প্রতিষ্ঠাকে কেন্দ্র করে মানুষের মধ্যে এক অন্যরকম উৎসাহ ও আনন্দ বিরাজ করছে। এ কর্মসূচিতে অংশ নিতে দেশ-বিদেশ থেকে মানুষ আসছেন। এ নিয়ে নানা প্রস্তুতি নিচ্ছে পর্যটন বিভাগ। পর্যটনের কথা মাথায় রেখে শিগগিরই শুরু হচ্ছে হেলিকপ্টার সার্ভিস। লখনউ সহ উত্তরপ্রদেশের ৬টি জেলা এই পরিষেবা পাবে।

এখানে এই সুবিধা পাওয়া যাবে

আগামী ২৬শে জানুয়ারি থেকে এই হেলিকপ্টার পরিষেবা শুরু হবে। লখনউ ছাড়াও গোরখপুর, বারাণসী, প্রয়াগরাজ, মথুরা এবং আগ্রা থেকে এই সুবিধা পাওয়া যাবে। এর পরে, এই সুবিধা শীঘ্রই কানপুর সহ অন্যান্য বড় শহরে শুরু হবে।

লখনউ থেকে অযোধ্যা মাত্র ৪৫ মিনিটে

লখনউয়ের রামাবাই ময়দান থেকে ভক্তরা এই হেলিকপ্টার পরিষেবাটি নিতে পারবেন। লখনউ থেকে অযোধ্যা যেতে ৪৫ ​​মিনিট সময় লাগবে। যার জন্য এক পথে জনপ্রতি ভাড়া হবে ১৪,১৪৯ টাকা। ফেরার জন্য একই ভাড়া আলাদাভাবে দিতে হবে।

গোরখপুর থেকে অযোধ্যা মাত্র ৪০ মিনিটে

গোরখপুর থেকে অযোধ্যা ১২৬ কিলোমিটার যাত্রা ৪০ মিনিটে শেষ করা যায়। এই যাত্রার জন্য ভক্তদের ১১,৩২৭ টাকা দিতে হবে। এই ভ্রমণের জন্য আগে থেকেই বুকিং দিতে হবে। ভক্তের সংখ্যা অনুযায়ী, হেলিকপ্টার প্রতিদিন তাদের গন্তব্য থেকে অযোধ্যায় উড়ে যাবে।

We’re now on WhatsApp- Click to join

৩,৫৩৯ টাকায় রাম মন্দিরের বায়বীয় দর্শন

রাম ভক্তদের রাম মন্দিরের বায়বীয় দর্শনও দেওয়া হবে। এর জন্য, রাম ভক্তরা সার্যু কাটে অবস্থিত পর্যটন গেস্ট হাউস থেকে ফ্লাইট নিতে পারবেন। এতে রাম মন্দির ছাড়াও হনুমানগড়ি, সর্যু ঘাট সহ এখানে উপস্থিত বিখ্যাত পর্যটন স্থানগুলিও দেখতে পাবেন তাঁরা।

একবারে ৫ জন ভক্ত এই সুবিধা নিতে পারবেন

এই বিমান ভ্রমণে সময় লাগবে ১৫ মিনিট। যার জন্য জনপ্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩,৫৩৯ টাকা। একবারে ৫ জন ভক্ত এই সুবিধা নিতে পারবেন। একজন ভক্ত সর্বোচ্চ ৫ কেজি লাগেজ নিয়ে ভ্রমণ করতে পারবেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.