Raha Kapoor: বহু প্রতীক্ষার পর অবশেষে সামনে এল ছোট্ট রাহা, বাবা-মা নয়, তবে রূপকথার রাজকন্যাকে কার মতো দেখতে?

Raha Kapoor: বড়দিনেই বড় উপহার রণবীর-আলিয়ার

হাইলাইটস:

  • বড়দিনেই ছোট্ট রাহাকে নিয়ে জনসমক্ষে এলেন রণবীর-আলিয়া
  • রাহাকে দেখে আদরে গদগদ নেটপাড়া
  • কাপুর পরিবারের সাথেই মিল রয়েছে রাহার

Raha Kapoor: প্রতিবছরের মতো এবছরও কাপুর বাড়িতে ছিল ক্রিসমাস পার্টি। আর এই পার্টির মূল আকর্ষণ ছিল ছোট্ট রাহা কাপুর। কারণ মেয়ের বয়স এক বছর পূর্ণ হতেই বড়দিনের দিনেই অবশেষে তাকে প্রকাশ্যে নিয়ে এলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এমন এক বিশেষ দিনে রালিয়া ভক্তদের জন্য তাঁদের এটাই ছিল বড় সারপ্রাইজ।

We’re now on WhatsApp – Click to join

রণবীর-আলিয়া একবার বলেছিলেন, অন্তত মেয়ের বয়স দু-বছর হওয়ার পর তাঁরা রাহাকে প্রকাশ্যে আনবেন। তবে মেয়ের বয়স ১৩ মাস হতে না হতেই এই প্রথম ছোট্ট রাহাকে নিয়ে বাইরে এলেন রণবীর এবং আলিয়া। এদিন কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে যাওয়ার জন্য মেয়েকে নিয়ে বাইরে আসেন রণবীর এবং আলিয়া।

ছোট্ট রাহা যেন মুহূর্তের মধ্যে সকলের মন জয় করে নিল। সে যে কাপুর পরিবারের সন্তান তা তাকে দেখেই বোঝা যাচ্ছিল। সেই চেনা চোখ, ফোলা গাল, সেই সঙ্গে নীল রঙের চোখের মণি। ছোট্ট রাহাকে দেখে অবাক হয়ে গেলেন নেটিজেনরা। সকলেই বলছেন, এ তো সাক্ষাৎ রূপকথার রাজকন্যা। তার মিষ্টি মুখে সে সবার মন জয় করে নিয়েছে কয়েক সেকেন্ডে।

নেটিজেনদের একাংশই রাহার মুখের মিল খুঁজে পেলেন না বাবা রণবীর কাপুর অথবা মা আলিয়া ভাটের সঙ্গে। তাঁরা মনে করছেন রাহার মুখের মিল যেন রয়েছে রণবীর কাপুরের দাদু অর্থাৎ রাহার বড় দাদু গ্রেট গ্র্যান্ডফাদার রাজ কাপুরের সাথে। নেটিজেনরা মনে করছেন রাহার ওই নীল চোখ বড়দাদুর কাছ থেকেই পেয়েছে সে। অন্যদিকে রাহার পিসি করিশ্মা কাপুরেরও নীল চোখ।

অন্যদিকে একশ্রেণীর নেটিজেন মনে করছেন রাহাকে হুবহু তার দাদু ঋষি কাপুরের মতোই দেখতে হয়েছে। সুতরাং বলা যায়, নেটিজেনরা মনে করছেন, ভাট নয় বরং কাপুর পরিবারের সঙ্গেই মিল রয়েছে রাহার। ছোট্ট রাহা যেন কাপুর পরিবারের যোগ্য উত্তরাধিকারী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.