Quirky Things for Bride: ১০ টি অদ্ভুত জিনিস প্রতিটি কনের মালিক হওয়া উচিত জেনে নিন

Quirky Things for Bride: অদ্ভুত জিনিস যা প্রত্যেক নববধূর থাকা উচিত যা তার চেহারায় সৌন্দর্য যোগ করবে!

হাইলাইটস:

  • হার্ট আকৃতির সানগ্লাস
  • কাচের জলের বোতল ব্যক্তিগতকৃত করুন
  • সাটিন রাতের পোশাক
  • এলোমেলো ডেটের রাতের জন্য আকর্ষণীয় নেকপিস এবং কানের দুল

Quirky Things for Bride: আপনি কি সম্প্রতি বিয়ে করেছেন? অথবা আপনি যদি বিয়ে করার পরিকল্পনা করেন, তাহলে আমার বন্ধু এখন আপনার ফ্যাশন খেলাটি সমান করার সময়। বিবাহগুলি সুপার স্পেশাল পাশাপাশি সুপার ব্যস্ত, বিশেষত কনের জন্য। ভারী লেহেঙ্গা খুলে মুখে বড় হাসি দিয়ে সবাইকে বরণ করা, কনে হওয়া সহজ নয়। কিন্তু একবার বিয়ের অনুষ্ঠান এবং আচার-অনুষ্ঠান শেষ হয়ে গেলে, আপনি অবশ্যই মৌলিক কিন্তু আড়ম্বরপূর্ণ জিনিস রাখতে পারেন। এখানে ১০টি অদ্ভুত জিনিসের একটি তালিকা রয়েছে যা প্রতিটি নতুন নববধূর থাকা উচিত। এই জিনিসগুলি আপনার ফ্যাশন খেলা-উচ্চ রাখবে এবং আপনার চেহারাকে বাড়িয়ে তুলবে। আসলে, আপনি এমনকি আপনার হানিমুনের জন্য এগুলি বহন করতে পারেন।

১. হার্ট আকৃতির সানগ্লাস:

তারা সুপার ট্রেন্ডি এবং আড়ম্বরপূর্ণ। একজোড়া সানগ্লাস কিনতে ভুলবেন না। একজন নতুন নববধূ হিসেবে, আপনার সেরা দেখাটাই আপনার হক। একটি হার্ট আকৃতির সানগ্লাস আপনাকে সুপার স্টাইলিশ দেখাবে। আপনার হানিমুনে যাওয়ার সময় এগুলি বহন করতে ভুলবেন না।

২. কাচের জলের বোতল ব্যক্তিগতকৃত করুন:

একজন নতুন বধূ হিসেবে নিজেকে হাইড্রেটেড রাখা গুরুত্বপূর্ণ যাতে আপনার দীপ্তি চলে না যায়। নিজেকে হাইড্রেটেড রাখা গুরুত্বপূর্ণ, বিশেষ করে যদি আপনি গ্রীষ্মে বিয়ে করে থাকেন। সেই ক্ষেত্রে, আপনার সর্বদা একটি জলের বোতল বহন করা উচিত এবং ব্যক্তিগতকৃত বোতল থাকার চেয়ে ভালো আর কী?

৩. সাটিন রাতের পোশাক:

নিজেকে দেখতে সুপার স্টাইলিশ এবং সেইসাথে আরামদায়ক। এগুলিকে আপনার পোশাকে যুক্ত করতে ভুলবেন না। আপনি বিভিন্ন সপ্তাহের দিনের জন্য বিভিন্ন রং বাছাই করতে পারেন। তারা উভয় শর্টস এবং প্যান্ট উভয় উপলব্ধ। শর্টস বাছাই (আপনি কি সত্যিই চান যে আমরা আপনাকে কারণ দিই?)

৪. এলোমেলো তারিখ রাতের জন্য আকর্ষণীয় নেকপিস এবং কানের দুল:

বিয়ের প্রথম কয়েক মাস চমক, এলোমেলো তারিখ এবং রোমান্টিক রাত পূর্ণ হবে। সেক্ষেত্রে আপনার সেরা দেখাটা গুরুত্বপূর্ণ। আপনার ভালোবাসার মানুষকে আকৃষ্ট করতে আপনার কিছু অদ্ভুত এবং আকর্ষণীয় নেকপিস যোগ করুন।

৫. সাটিন ধনুক যা আপনার খারাপ চুলের দিনটিকে আরও সুন্দর দেখাবে:

প্রতিটি নববধূ সুন্দর চুলের ক্লিপ এবং ব্যান্ড মালিক হওয়া উচিত। একজন নতুন বধূ হিসেবে, আপনাকে অনেক পারিবারিক গেট-টুগেদার এবং ফাংশনে অংশ নিতে হবে। প্রতিদিন আপনার চুলের দিন ভালো যাবে না। সেই ক্ষেত্রে, সুন্দর চুলের ধনুক এবং রাবার ব্যান্ডগুলি কাজে আসবে।

৬. ব্যাগ যা আপনাকে চটকদারের মতো দেখাবে:

ব্যাগ একটি মহিলার জীবনের একটি গুরুত্বপূর্ণ। একজন নতুন পাত্রী হিসাবে, আপনার বিভিন্ন ধরণের ব্যাগে বিনিয়োগ করা উচিত। বোহো ব্যাগ বাছাই করতে ভুলবেন না! তারা আপনাকে ফ্যাশনেবল চটকদারের মতো দেখাবে।

৭. আড়ম্বরপূর্ণ ফ্ল্যাট সঙ্গে আপনার জীবনে রং যোগ করুন:

টানা চার-পাঁচ দিন হিল পরার পর। এটা কিছু শিথিল করার জন্য সময়। সুপার কুল ফ্ল্যাট বাছুন যা আপনি যেকোনো পোশাকের সাথে পেয়ার করতে পারেন।

৮. একটি নৈমিত্তিক দিনের জন্য ট্রেন্ডি টি-শার্ট:

নৈমিত্তিক দিনের জন্য আপনার পোশাকে কিছু সাধারণ কিন্তু আড়ম্বরপূর্ণ টি-শার্ট যোগ করুন। তার স্কুলের বন্ধু বা অফিসের বন্ধুদের সাথেই হোক, আপনি অবশ্যই আপনার সেরা দেখতে হবে।

৯. সুন্দর কাফতান:

এটি অবশ্যই আপনার পোশাকের পথ খুঁজে পাবে। হানিমুনেই হোক বা নতুন কনে হিসেবে অবিলম্বে ঘুরে আসার জন্য আপনার অবশ্যই একটি কাফতানের মালিক হওয়া উচিত। তাদের আরামদায়ক এবং অত্যন্ত আড়ম্বরপূর্ণ চেহারা দেবে।

১০. উজ্জ্বল ত্বকের জন্য ভিটামিন সি সিরাম:

আপনার মুখের উপর ভিটামিন সি ব্যবহার করে আপনার ত্বককে সতেজ বোধ করুন। নিস্তেজ ত্বককে বাই-বাই বলুন এবং আপনার মুখে ভিটামিন সি সিরাম ব্যবহার করুন।

আমরা আশা করি আপনি এটা পছন্দ করেন! নতুন বর এবং কনেদের সাথে এটি শেয়ার করুন – যাতে তারা এটি সব কিনতে পারে!

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.