Prettiest Brides of 2021: ২০২১ সালের সবচেয়ে সুন্দর বধূদের তালিকা, তালিকার ৫ তম আপনাকে অবাক করে দেবে!

Prettiest Brides of 2021: ২০২১ সালের সবচেয়ে সুন্দর বধূদের তালিকা দেখে আপনার বিয়ের জন্য মন্তব্য নিন!

হাইলাইটস:

  • অঙ্কিতা লোখান্ডে
  • ক্যাটরিনা কাইফ
  • ইয়ামি গৌতম
  • পত্রলেখা পল

Prettiest Brides of 2021: ২০২১ একটি আনুষ্ঠানিক বিবাহের বছর ছিল। ইয়ামি গৌতম থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, অনেক বি-টাউন ডিভাই সিদ্ধান্ত নিয়েছিলেন। আমাদের সোশ্যাল মিডিয়া মেম দিয়ে প্লাবিত হয়েছিল – ভারতে বিয়ের তরঙ্গের সময় নিরাপদ হিসাবে চিহ্নিত। বিবাহ প্রেমের শক্তি উদযাপনের একটি সুন্দর উপায়। ভারতে, বিবাহ হল প্রায় দুটি পরিবার একত্রিত হয় এবং অবশ্যই, উৎসবের স্পটলাইট বর এবং কনের অন্তর্গত। আজ, আমরা ২০২১ সালের সবচেয়ে সুন্দর বধূদের তালিকা সংকলন করেছি। ইয়ামি গৌতম, অঙ্কিতা লোখান্ডে থেকে ক্যাটরিনা পর্যন্ত, এই জমকালো ডিভারা আমাদের রূপকথায় বিশ্বাসী করেছে এবং আমাদের কিছু বড় দাম্পত্য লক্ষ্য দিয়েছে।

১. অঙ্কিতা লোখান্ডে:

আমাদের তালিকায় প্রথম রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, যিনি সম্প্রতি কনে হয়েছেন। তার বিবাহপূর্ব অনুষ্ঠান থেকে শুরু করে তার ডি-ডে পর্যন্ত, তিনি এমন উষ্ণ এবং প্রাণবন্ত স্পন্দন দিয়েছেন। তিনি প্রতিটি ফাংশন উপভোগ করেছেন এবং নতুন বয়সের বধূ হওয়ার ক্ষেত্রে অবশ্যই উচ্চ মান নির্ধারণ করেছেন।

২. ক্যাটরিনা কাইফ:

ভিকি এবং ক্যাটরিনা কাইফের বিয়ে ছিল ২০২১ সালের সবচেয়ে প্রতীক্ষিত বিবাহগুলির মধ্যে একটি৷ এই জুটি কখনই তাদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে কথা বলেননি৷ তারা তাদের বিবাহের পরে একটি দম্পতি হিসাবে একটি জনসমক্ষে উপস্থিত হয়েছিল এবং আমাদের সবাইকে সম্পূর্ণ বিস্ময়ে ছেড়ে চলে গেছে। ক্যাটরিনা এই বছরের সবচেয়ে সুন্দর বধূদের একজন বানিয়েছেন। তিনি লাল লেহেঙ্গা পরতে বেছে নিয়েছিলেন এবং একটি সূক্ষ্ম মেক আপ দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছিলেন।

৩. ইয়ামি গৌতম:

আমরা যখন ২০২১ সালের সবচেয়ে সুন্দর বধূদের কথা বলছি, তখন আমরা ইয়ামি গৌতমকে ভুলতে পারি না। এই বছরের শুরুতে আদিত্য ধরের সাথে গাঁটছড়া বাঁধলে এই চমৎকার অভিনেতা সবাইকে অবাক করে দিয়েছিলেন। দম্পতি একসাথে অত্যাশ্চর্য লাগছিল এবং আমাদের স্বীকার করতে হবে ইয়ামি আমাদের কিছু বড় দাম্পত্য লক্ষ্য দিয়েছে। তিনি তার ডি-ডে এর জন্য তার মায়ের শাড়ি পরতে বেছে নিয়েছিলেন এবং একটি ভারী দোপাট্টা দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছেন এবং প্রমাণ করেছেন এবং বিবাহগুলি সহজ তবে উৎকৃষ্ট হতে পারে।

৪. পত্রলেখা পল:

পত্রলেখা পল সুন্দরী বং বধূ বানিয়েছে। রাজকুমার রাও এবং পত্রলেখা সত্যিকারের ভালবাসার শক্তিতে আমাদের বিশ্বাস পুনরুদ্ধার করেছে। তাদের বিবাহ ছিল বি-টাউনের বহু প্রতীক্ষিত বিবাহের মধ্যে একটি। অবশেষে, তারা হলেন মিস্টার এবং মিসেস। তাদের সুন্দর প্রেমের গল্প ছাড়াও, পত্রলেখার সামগ্রিক দাম্পত্য চেহারা আমাদের হৃদয় কেড়ে নিয়েছে। এটা সহজ কিন্তু উত্কৃষ্ট ছিল. তার ডি-ডে থেকে অভ্যর্থনা পর্যন্ত, তিনি এটিকে সহজ এবং আরামদায়ক রাখতে বেছে নিয়েছিলেন।

৫. শার্দ্ধ আর্য:

শ্রদ্ধা আর্য টিভি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ। অত্যাশ্চর্য অভিনেত্রী সম্প্রতি বিয়ে করেছেন। সত্যি কথা বলতে কি, বিয়ের উৎসবের ছবিগুলো হৃদয় গলে গিয়েছিল। শ্রদ্ধা শুধুমাত্র ২০২১ সালের সবচেয়ে সুন্দর বধূদের মধ্যে একজন ছিলেন না এবং ২০২১ সালের সবচেয়ে সুখী বধূও ছিলেন৷ তার হাসিটি সংক্রামক ছিল কারণ তিনি একটি কনে হিসাবে খুশির আভাস দিয়েছিলেন৷

৬. আনুশকা রঞ্জন:

আমরা কীভাবে আনুশকা রঞ্জনকে ভুলতে পারি, তাকে আমাদের তালিকায় থাকতে হবে। কনে হিসাবে অনুষ্কাকে তার বেগুনি রঙের পোশাকে ইথারিয়াল লাগছিল। অপ্রচলিত লেহেঙ্গা রঙের পছন্দ আমাদের দাম্পত্য লক্ষ্য দিয়েছে। আপনি যদি আপনার বিয়েতে কী পরবেন তাও খুঁজে বের করেন এবং কিছু ভিন্ন চেষ্টা করতে চান, অনুষ্কার পোশাক আপনার অনুপ্রেরণা হয়ে উঠতে পারে।

৭. দিয়া মির্জা:

দিয়া মির্জা অনেক পরিভাষায় নতুন করে সংজ্ঞায়িত করেছেন। তার ডি-ডেতে সাধারণ পোশাক পরা বেছে নেওয়া থেকে শুরু করে আচার-অনুষ্ঠানের জন্য মহিলা পুরোহিতকে ডাকা পর্যন্ত, তিনি আমাদের বিভিন্ন উপায়ে অনুপ্রাণিত করেছেন। আপনার ডি-ডেতে আপনি যতটা সম্ভব প্রামাণিক হতে আবার প্রেম খুঁজে পান, দিয়া মির্জার চেহারা সমস্ত কনের জন্য একটি বড় হ্যাঁ।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.