Pratigya is a boss lady:প্রতিজ্ঞা কে কেন আমরা ভালবাসা বন্ধ করতে পারি না!

Pratigya is a boss lady:প্রতিজ্ঞা কে কেন আমরা ভালবাসা বন্ধ করতে পারি না!

হাইলাইটস:

  • বিনোদন জগতের তথ্য
  • টিভি শো এর মাধ্যমে বাস্তবিক তথ্য প্রদান
  • নির্ভীক কর্মকুশল একজন মহিলাতে চিত্রায়িত

Pratigya is a boss lady:প্রতিজ্ঞা কে কেন আমরা ভালবাসা বন্ধ করতে পারি না!

অনেক গুঞ্জনের পর, প্রতিজ্ঞা একেবারে নতুন অবতারে ফিরে এসেছেন। প্রতিজ্ঞা 2-এর প্রথম পর্বটি 15 মার্চ, 2020-এ সম্প্রচার করা হয়েছিল৷ এখন এক সপ্তাহ হয়ে গেছে এবং দর্শকরা নতুন গল্পটি পছন্দ করছেন৷ আমরা প্রথম দিন থেকে সিজন 2 এ আবদ্ধ। শোটি সমস্ত পুরানো চরিত্র নিয়ে গঠিত এবং 9 বছরের একটি লিপ রয়েছে। এখন, প্রতিজ্ঞা দুই সন্তান কৃতি এবং গরভের মা। প্রতিজ্ঞা একজন বস মহিলা যার হৃদয় সঠিক জায়গায় রয়েছে। তিনি একজন সফল আইনজীবী এবং আমাদের কিছু প্রধান নারী ক্ষমতায়ন লক্ষ্য দিয়েছেন। প্রতিজ্ঞা সাহসী এবং সুন্দর। প্রথম মরসুমে, আমরা তাকে তার কণ্ঠস্বর উত্থাপন করতে দেখেছি এবং নির্ভীকভাবে সজ্জন সিংয়ের সামনে তার বক্তব্য তুলে ধরেছেন। তিনি কৃষ্ণকে ভালোবাসতেন এবং একই সাথে তাঁর সবচেয়ে বড় সমর্থন ও সমালোচক হয়ে ওঠেন। গল্পটি এগিয়ে যাওয়ার সাথে সাথে, আমরা এখন সিজন 2-এ নির্ভীক প্রতিজ্ঞাকে দেখতে পাচ্ছি যে তার কাজকে ভালোবাসে যতটা সে তার পরিবারকে ভালবাসে।

১. তিনি কর্মজীবনে ভারসাম্য বজায় রেখেছেন:

প্রতিজ্ঞা এখন একজন সফল আইনজীবী এবং শহরের সবাই তাকে সম্মান করে। সে তার কাজে প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু সে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করে। তার বাচ্চাদের পরীক্ষার জন্য গাইড করা হোক বা তার বাড়িতে ঘটছে এমন কিছু সম্পর্কে সচেতন হওয়া, প্রতিজ্ঞা জানে পরিবার প্রথমে আসে।

২. একজন উগ্র আইনজীবী: 

প্রতিজ্ঞা তার পেশার জন্য পরিচিত এবং তিনি তার কাজকে সমস্ত হৃদয় দিয়ে সম্মান করেন। তিনি তার কর্তব্য সম্পর্কে সৎ এবং তার নৈতিকতার সাথে কখনই আপস করেন না। সম্প্রতি বলরাজ ত্যাগীর ছেলের খুনের মামলা নিয়েছেন তিনি। কৃষ্ণার সতর্কতা সত্ত্বেও, তিনি মামলাটি গ্রহণ করেছিলেন। এখনও অবধি, তিনি এমনকি বলরাজ ত্যাগীকে (শোর প্রতিপক্ষ) তার কাজের প্রতি তার উৎসর্গে মুগ্ধ রেখে গেছেন।

৩. কৃষ্ণা এবং প্রতিজ্ঞা এখন দুই আদরের সন্তান কৃতি এবং গরভের বাবা-মা:

প্রতিজ্ঞা একজন দারুন মা। তিনি প্রতিরক্ষামূলক এবং তাদের সেরা জীবন দিতে চান। একজন মা হিসেবে তার সন্তানদের প্রতি তার পূর্ণ আস্থা রয়েছে। সম্প্রতি তাকে প্রতিবেশীদের সাথে লড়াইয়ের জন্য কৃতিকে সমর্থন করতে দেখা গেছে। পূর্ণ আত্মবিশ্বাসের সাথে প্রতিজ্ঞা বললেন, “হামারি কৃতি ঝুঁথ না বলি”। তিনি তার বাচ্চাদের সাথে একটি উষ্ণ সমীকরণ শেয়ার করেন, বিশেষ করে তার মেয়ের সাথে।

৪. তিনি কৃষ্ণকে ভালোবাসেন কিন্তু যখনই প্রয়োজন হয় তখন নিজের পক্ষে অবস্থান নেন:

আমরা গত মরসুমে কৃষ্ণ – প্রতিজ্ঞা প্রেমের গল্প দেখেছি। তারা আরাধ্য এবং কৃষ্ণ একজন প্রেমময় স্বামী। অন্যদিকে প্রতিজ্ঞাও তাকে সম্মান করে কিন্তু সে তার মূল্য জানে। একটি পর্বে, কৃষ্ণা প্রতিজ্ঞাকে থাপ্পড় মেরেছিলেন এবং অনুমান করুন যে সবসময়ের মতো তিনি নিজের জন্য দাঁড়িয়েছিলেন।

৫. প্রতিজ্ঞা যেভাবে নিজেকে পরিচালনা করে: 

সে ফিরে এসেছে এবং সে একটি ধাক্কা দিয়ে ফিরে এসেছে। শুধুমাত্র তার প্রতি দৃষ্টিভঙ্গিই পরিবর্তিত হয়নি, তার সামগ্রিক চেহারাও পরিবর্তিত হয়েছে।পালাজ্জো-কুর্তা হোক বা সুতির শাড়ি, নতুন সিজনে প্রতিজ্ঞার আলাদা লুক খাঁটি সোনার। আমরা এটা ভালোবাসি তিনি যেভাবে কথা বলেন এবং আচরণ করেন তা প্রমাণ করে যে তিনি একজন বস মহিলা!

প্রতিজ্ঞা কখনোই নিয়মিত সাস-বাহু গল্প ছিল না। আগের মরসুমে, শোটি অনেকগুলি সামাজিক সমস্যাগুলিকে স্পর্শ করেছিল এবং আমাদের দেশে কীভাবে নারীদের অবদমিত করা হয় তা প্রতিফলিত করেছিল। এটা রিফ্রেশিং ছিল এবং মানুষ এটা পছন্দ করেছে । 9 বছর পর, শোটি নতুন আশা এবং শুরু নিয়ে ফিরে এসেছে। প্রতিজ্ঞা হল একজন আধুনিক মহিলার উপযুক্ত উপস্থাপনা, যিনি তার ক্যারিয়ার এবং তার পরিবার উভয়কেই ভালবাসেন। তিনি অবশ্যই সেখানে অনেক তরুণ মায়ের জন্য একটি অনুপ্রেরণা। আমরা কয়েক বছর ধরে দেখেছি, টেলিভিশনের বিষয়বস্তু বিকশিত হয়েছে এবং এই ধরনের গল্প অনেক নারীকে অনুপ্রাণিত করতে পারে। এটা বেশ রিফ্রেশিং এবং আকর্ষক।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.