Popular TV Serial Jodis: ৮টি জনপ্রিয় টিভি সিরিয়ালের জুটি অনুপস্থিত এবং আমরা চাই তারা ২০২১ সালে ফিরে আসুক

Popular TV Serial Jodis: ৮টি জনপ্রিয় টিভি জুটি হারিয়ে যাচ্ছে এবং তাদের আবার অনস্ক্রিনে দেখতে চাই

হাইলাইটস:

  • আদিত্য – বেপান্না থেকে জয়া
  • দেব -সোনাক্ষী
  •  মায়া – অর্জুন
  • ঋত্বিক এবং শিবান্যা

Popular TV Serial Jodis: ভারতীয় দৈনিক সোপ আমাদের হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রাখে। প্রত্যেক ভারতীয় বাচ্চা তাদের মায়ের সাথে দেখেছে, বিশেষ করে যারা ৯০-এর দশকে জন্মেছিল। ৯০ এর দশকে দূরদর্শনের বিষয়বস্তু শীর্ষে ছিল। সেখানে অনেক শো ছিল যা বহু বছর ধরে আমাদের বিনোদন দিয়েছে। স্মরণীয় টিভি অনুষ্ঠান আমাদের অনেক স্মৃতি দিয়েছে। সেটা গল্প হোক, হাই ভোল্টেজ ড্রামা হোক, এমনকি অনস্ক্রিন টিভি দম্পতিদের জন্য যা আমাদের বাহ! আজ, আমরা ৮টি জনপ্রিয় টিভি জুটির তালিকা করেছি যা আমরা অনুপস্থিত এবং সেগুলিকে আবার অনস্ক্রিনে ফিরিয়ে আনতে চাই কারণ একসাথে তারা পরিচালনা করার পক্ষে খুব সুন্দর ছিল!

আদিত্য – জোয়া থেকে দেব – সোনাক্ষী পর্যন্ত, এখানে ৮ জন জনপ্রিয় টিভি জোডির একটি তালিকা রয়েছে। 

১. আদিত্য – বেপান্না থেকে জয়া:  

হর্ষদ চোপদা এবং জেনিফার উইঙ্গেট এখনও দূরদর্শনের সবচেয়ে প্রিয় দম্পতিদের মধ্যে একজন, এই জুটি আদিত্য এবং জোয়া হিসাবে মুগ্ধ। তাদের জুটি বেশ সতেজ ছিল এবং তাদের রসায়ন সকলের পছন্দ হয়েছিল। তারা একসাথে বেপান্নাহতে দেখা গিয়েছিল এবং আমরা তাদের খুব সুন্দর রসায়নকে অতিক্রম করতে পারি না। আমরা তাদের একসঙ্গে অনস্ক্রিন চাই। নির্মাতারা, আপনি কি শুনছেন?

২. দেব -সোনাক্ষী: 

শাহীর শেখ এবং এরিকা ফার্নান্দেস সোনি টিভির জনপ্রিয় অনুষ্ঠান কুছ রং পেয়ার কে এমন ভি-তে একসঙ্গে কাজ করেছিলেন। শোটি আমাদের দেব এবং সোনাক্ষীর নিখুঁত প্রেমের গল্পের সাথে পরিচয় করিয়ে দিয়েছে (পেয়ার সে সোনা) এবং আমরা এটি সম্পূর্ণ পছন্দ করেছি। আমরা তাদের আবার দম্পতি হিসাবে দেখতে পছন্দ করব কারণ তাদের রসায়ন এএফ উড্ডয়ন করেছিল।

৩. মায়া – অর্জুন: 

কুশল ট্যান্ডন এবং জেনিফার উইঙ্গেট তাদের জনপ্রিয় অনুষ্ঠান বেহাদ দিয়ে টিভি বিষয়বস্তুর ইতিহাসে একটি নতুন মানদণ্ড স্থাপন করতে গিয়েছিলেন। মায়া এবং অর্জুনের প্রেমের গল্প আমাদের হৃদয়ে বিশেষভাবে ধারণ করে। এটি ছিল অনন্য এবং তার ধরনের একটি, এবং আমাদের স্বীকার করতে হবে কুশল এবং জেনিফার এটি পেরেক দিয়েছিলেন।

৪. কুনাল এবং নন্দিনী:  

শক্তি অরোরা এবং দৃষ্টি ধামি একসঙ্গে দোলা দিয়েছিলেন। গল্পের প্লটের কারণে দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা অর্জন করেছিল এবং এটি নন্দিনী এবং কুনালের প্রেমের গল্প যা শোটিকে ব্লকবাস্টার করেছে। উল্লেখযোগ্যভাবে, দৃষ্টিকে অনেক প্রতিক্রিয়ার সম্মুখীন হতে হয়েছিল (তার চরিত্রের জন্য) কিন্তু কুনালের সাথে তার রসায়ন এফ এএফের উর্ধ্বগামী ছিল!

৫. ঋত্বিক এবং শিবান্যা: 

মৌনি রায় এবং অর্জুন বিজলানি বন্ধু এবং তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টগুলি একটি প্রমাণ। তারা একটি উষ্ণ সমীকরণ ভাগ করে নেয় এবং সামাজিকভাবে একে অপরের প্রতি ভালবাসা বর্ষণ করে। তবে আমরা তাদের দম্পতি হিসাবে একেবারে ভালবাসি। এই জুটি একটি প্রধান দম্পতি হিসাবে নাগিন সিজন ১ এ একসাথে কাজ করেছিল এবং আমাদের হৃদয়ে রাজত্ব করেছিল। তাদের জৈব এবং বাস্তব রসায়ন একটি নিছক আনন্দ ছিল।

৬. বাণী এবং বীর:

সুরভী চন্দনা – শারদ মালহোত্রা, এই ঝলমলে জুটি 2020 শাসন করেছিল। এই জুটিকে একসঙ্গে নাগিন ৫-এ দেখা গিয়েছিল, এবং আমরা তাদের সম্পূর্ণ পছন্দ করেছি। শিগগিরই জনপ্রিয় চাহিদার গানে একসঙ্গে দেখা যাবে তাদের। আপনি যদি সেগুলি একসাথে না দেখে থাকেন তবে আপনার এটি মিস করা উচিত নয়!

৭. অনন্যা কাশ্যপ এবং কবির শর্মা:

আমরা কৃত্তিকা কামরা এবং রাজীব খান্ডেলওয়ালের কথা বলছি। এই জুটি ২০১৫ সালে রিপোর্টার্সে একসঙ্গে কাজ করেছিলেন এবং ৬ মাস পর্দা জ্বলে রেখেছিলেন। তাদের ক্রমবর্ধমান রসায়ন এটিকে দেখার মতো করে তুলেছে।

৮. শক্তি থেকে সৌম্য এবং হারমান:

রুবিনা দিলাইক এবং ভিভিয়ান ডিসেনা শক্তি এক এহসাসে একসঙ্গে কাজ করেছেন এবং মন জয় করে নিয়েছেন আকর্ষণীয় গল্প এবং তাদের অসাধারণ রসায়নের কারণে।

সবশেষে, প্রতিজ্ঞা এবং কৃষ্ণ ওরফে পূজা গোর এবং আরহান বেহল প্রতিজ্ঞার দ্বিতীয় সিজনে ফিরে এসেছেন একটি বিশেষ উল্লেখ।

নীচের মন্তব্য বিভাগে আপনার প্রিয় জুটি কোনটি বলুন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.