Popular Business Blogs: ভারতের সবচেয়ে জনপ্রিয় ব্যবসায়িক ব্লগ

Popular Business Blogs:ভারতের জনপ্রিয় ব্যবসায়িক ব্লগ যা আপনাকে অনুপ্রাণিত করবে 

হাইলাইটস

  • ভারতের জনপ্রিয় ব্যবসায়িক ব্লগ
  • InstaMojo থেকে বিজনেস কানেক্ট
  • জেনে নিন বিস্তারিত

Popular Business Blogs: ভারতে বেশ ব্যবসায়িক ব্লগের নাম রয়েছে সেরার তালিকায়। সেটা সরকারি নীতি হোক, স্টার্ট-আপ টিপস হোক বা গুরুত্বপূর্ণ খবর।ভারতের জনপ্রিয় ব্যবসা ব্লগের একটি তালিকা রয়েছে যা আপনাকে অনুপ্রাণিত করবে। তাদের প্রকৃত বিষয়বস্তু এবং সঠিক তথ্য তাদের সোশ্যাল মিডিয়া ফলোয়ার এবং উচ্চতর সার্চ ইঞ্জিন র‌্যাঙ্কিং অর্জন করেছে।ভারতের ব্যবসায়িক, শিল্প এবং আর্থিক দিকগুলির সাথে তাল মিলিয়ে চলতে চান, তাহলে অবশ্যই আপনাকে এই ব্লগগুলি পড়তে হবে৷

InstaMojo:

ভারতের বৃহত্তম Instamojo ব্যাঙ্গালোর, কর্ণাটকে অবস্থিত, এটি একটি অন-ডিমান্ড পেমেন্ট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম। ১,২০০,০০০ এরও বেশি ছোট/মাঝারি উদ্যোগ এবং স্টার্ট-আপগুলি এর অংশ। স্বতন্ত্র মিডিয়ার মাধ্যমে তাদের ব্যবসা শুরু করতে এবং বৃদ্ধি করতে দেয়। তাদের প্রধান উদ্যোগ হল ডিজিটাল কমার্সের বিকাশ এবং নতুন বিকল্প প্রদান করা।

NextWhatBusiness:

ভারতের আরেকটি বিখ্যাত ব্যবসায়িক ব্লগ হল NextWhatBusiness। তাদের স্লোগান থেকে, এটি বেশ স্পষ্ট যে তারা ব্লগগুলি কভার করে ব্যবসা শুরু ও বৃদ্ধি তে। তাদের ব্লগ শুরু এবং ক্রমবর্ধমান স্টার্ট আপ এবং ব্যবসার সাথে সম্পর্কিত। তারা ব্যবসায়িক পণ্য এবং সরঞ্জামগুলির পর্যালোচনাগুলিও কভার করে। এদের ব্যবসা বিখ্যাত হওয়ার কারন হলো তাদের ব্লগগুলি অন্তহীন উচ্চাকাঙ্ক্ষী এবং সফল উদ্যোক্তাদের দ্বারা পড়া হয়। সহজে তারা এই ব্যবসার নাম জেনারেটর ব্যবহার করে। এটি এমন একটি টুল যার মাধ্যমে কেউ হাজার হাজার অনন্য ব্যবসার নাম তৈরি করতে পারে।

বিজনেস কানেক্ট:

এখানে ব্যবসা, অর্থনীতি এবং উদ্যোক্তাদের সাথে সম্পর্কিত ব্লগগুলি নিয়ে কথা বলা হয়।ডোমেনের সাথে সম্পর্কিত সর্বশেষ বিষয়গুলি কভার করে এবং প্রাসঙ্গিক ব্যবসার সামগ্রী প্রকাশ করার লক্ষ্য রাখে। ইলন মাস্কের মতো বড়দের কাছ থেকে টিপস হোক বা উদ্যোক্তার প্রবণতা যা এখানে কভার করা থাকে। ব্যবসার প্রবণতা, কৌশল এবং টিপস সহ বাজার-ভিত্তিক তথ্যমূলক নিবন্ধগুলিও সরবরাহ করে।

এই ব্লগগুলি অসামান্য পণ্য পর্যালোচনা, ব্যবসা বৃদ্ধির জন্য টিপস প্রদান করতে সহায়তা করে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.