Nusrat Jahan: বিকিনি ব্রা-এর উপর নেটের টপ পরে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড অভিনেত্রী নুসরত জাহান

Nusrat Jahan: কটাক্ষ যেন নুসরাতের পিছু ছাড়তেই চায় না

হাইলাইটস:

  • বিকিনি ব্রা-এর উপর নেটের টপ পরে নুসরত ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়
  • ছবিটি পোস্ট হতেই তুমুল ট্রোলড তিনি
  • তবে তাঁর ছবিটি সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদ চড়িয়ে

Nusrat Jahan: টলিউড ইন্ডাস্ট্রির একেবারে প্রথমসারির অভিনেত্রী হলেন নুসরত জাহান। একের পর এক সুপারফিট ছবি উপহার দিয়ে তিনি সকলের প্ৰিয় হয়ে উঠেছেন। তাঁর বোল্ড আন্দাজ তাঁর ভক্তদের ঘায়েল করে দিতে যথেষ্ট। তবে তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন।

সম্প্রতি ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডতেও তাঁর নাম জড়িয়ে পরে। এবার ইডি তরফেও তাঁকে তলফ করা হল। তবে অভিনেত্রী এখন যশ দাশগুপ্তের সাথে তাঁর আগামী ছবি ‘মেন্টাল’-এর শুটিংয়ে ব্যস্ত আছেন। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে ভোলেন না তিনি। তাঁর জীবনের খুশির মুহূর্তগুলি সকলের সঙ্গে ভাগ করে নিতেই ভালোবাসেন তিনি।

সম্প্রতি তিনি বিকিনি ব্রা-য়ের উপর নেটের টপ পরে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদ চড়িয়েছেন। তাঁর টোনড ফিগারের জন্য এই পোশাকটি ছিল একেবারে পারফেক্ট। তাঁর দিক থেকে যেন চোখই সরানো যাচ্ছিল না। ছবিটির কমেন্ট বক্সেও তাঁর ভক্তরা ফায়ার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। তবে হ্যাঁ, প্রশংসা পেলেও অধিকাংশ নেটিজেনই তাঁকে কটাক্ষ করেছেন তাঁর পোশাকের জন্য।

হট অবতারে ছবি শেয়ার করতেই তাঁর কমেন্ট বক্স ভরে গেছে আপত্তিকর মন্তব্যে। আবার সিংহভাগ নেটিজেনই তাঁকে শুধু বিকিনিতে দেখার ইচ্ছেপ্রকাশ করেছেন। অনেকে তো আবার লিখেছেন, ‘নেটের টপ পরার কোনও প্রয়োজনই ছিল না।’ তবে অভিনেত্রী ট্রোলারদের পাত্তা দিতে নারাজ। এই প্রথম নয়, তাঁর সাথে অতীতেও এইরকম ঘটনা ঘটেছে।

সম্প্রতি শাড়ি লুকে বাঙালিয়ানা সাজে ধরা দিয়ে ছিলেন নেটদুনিয়ায়। সেখানেও নেটিজেনদের একটা বড় অংশ তাঁকে কটাক্ষ করেছেন। কারণ তাঁর সিঁথিতে সিঁদুর ছিল। একজন মুসলিম হয়ে তিনি কী করে সিঁদুর পরলেন সেই নিয়েও তাঁকে ট্রোল করা হয়েছিল।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.