Nikki Tamboli: সাহসী এবং সুন্দরী নিক্কি তাম্বোলির জীবনের সম্বন্ধে জেনে নিন

Nikki Tamboli: সাহসী এবং সুন্দর নিকি তাম্বোলি অনেক যুবতী মহিলাদের জন্য একজন সত্যিকারের অনুপ্রেরণা, আপনি তাকে না ভালোবেসে থাকতে পারবেন না

হাইলাইটস:

  • তার আকর্ষণীয় কর্মজীবন
  • এই সাহসী এবং সুন্দর অভিনেতা সম্পর্কে আপনি সম্ভবত কিছু জিনিস জানেন না
  • রুবিনা ডিলাইকের সাথে তার বন্ধুত্ব

Nikki Tamboli: বিগ বস সিজন ১৪ এ উপস্থিত হওয়ার পর নিকি তাম্বোলি সবচেয়ে আলোচিত নাম হয়ে ওঠে। নিকি ২১ বছর বয়সে তার মডেলিং ক্যারিয়ার শুরু করেন এবং তিনি তামিল শিল্পের একজন জনপ্রিয় শিল্পী। তিনি বর্তমানে হৃদয়ে রাজত্ব করছেন এবং বিগ বসের মাধ্যমে তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন! সে ভালো খেলেছে এবং অনেকের সমর্থন পেয়েছে। আসুন সাহসী এবং সুন্দর নিকি তাম্বোলির জীবনে এক ঝলক দেখে নেওয়া যাক।

তার আকর্ষণীয় কর্মজীবনের গ্রাফ:

তার অভিষেক মুভি চিকাটি গাদিলো চিথাকোটুডু বেশ জনপ্রিয় এবং এই সুন্দরী ডিভা এর জন্য পরিচিত। নিকি একটি খ্রিস্টান পরিবারের অন্তর্গত এবং তার পিতামাতার সাথে বিশেষ করে তার বাবার সাথে খুব শক্তিশালী বন্ধন ভাগ করে নেয়। খুব অল্প বয়সে, তিনি তার কর্মজীবন শুরু করেছিলেন। নিকি মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের বাসিন্দা। স্নাতক শেষ করার পরে, তিনি মডেলিংয়ে তার ক্যারিয়ার গড়ার সিদ্ধান্ত নেন। তার কর্মজীবনের শুরুতে, তিনি বিজ্ঞাপনের জন্য কিছু শীর্ষ ব্র্যান্ডের সাথে সহযোগিতা করেছিলেন এবং পরে কিছু বিজ্ঞাপন করেছিলেন। অবশেষে, তিনি চিকাটি গাদিলো চিথাকোটুডুতে আত্মপ্রকাশ করেছিলেন, ছবিটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এবং তার অভিনয় সকলের দ্বারা পছন্দ হয়েছিল। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই গর্জিয়াস ডিভাকে। একই বছর, তিনি আরও দুটি সিনেমা কাঞ্চনা ৩ এবং থিপ্পারাতে কাজ করেন।

এই সাহসী এবং সুন্দর অভিনেতা সম্পর্কে আপনি সম্ভবত কিছু জিনিস জানেন না:

নিকি তাম্বোলি ভিতরে এবং বাইরে একটি সুন্দর মানুষ। প্রাণীদের প্রতি তার ভালবাসা তাকে বাকিদের থেকে সেরা করে তোলে। তিনি কুকুর এবং বিড়াল ভালোবাসেন। আসলে, সে একটি কুকুর এবং একটি বিড়ালের মালিক। এটি ছাড়াও, নিকি একজন ফিটনেস ফ্রিক এবং তার সোশ্যাল মিডিয়া তার প্রমাণ। তিনি তার ফিটনেস শাসনের ছবি পোস্ট করতে থাকেন। নিক্কি সোশ্যাল মিডিয়াতে সক্রিয় এবং তার মেমগুলি সম্পর্কিত এএফ! আপনি কি কখনও তাদের চেক করেছেন? যদি না হয়, অবিলম্বে তাদের পরীক্ষা করুন!

এখানে তার ইনস্টাগ্রাম ফিড থেকে ৫টি মেমের একটি তালিকা রয়েছে যা আমরা পছন্দ করি। 

১. আপনি যখন শুধু পুরস্কার চান:

২. হাহাহা – এটি হাস্যকর ছিল। আপনি কি কখনও আপনার সঙ্গীর সাথে এটি করেছেন?

৩. কি আজেবাজে কথা? কিন্তু অনুমান করতে পার কি? এটা সত্য হতে পরিণত হয়েছে:

৪.প্রতিটি পরিবারের গল্প:

৫. রুবিনা ডিলাইকের সাথে তার বন্ধুত্ব:

আমরা যখন নিকি তাম্বোলির কথা বলছি, তখন আমরা রুবিনা দিলাইককে কীভাবে ভুলব? এই চমত্কার মহিলারা একটি উষ্ণ সমীকরণ ভাগ করে নেয় এবং তাদের দৃঢ় বন্ধুত্ব বিগ বস ১৪-এর সেটে স্পষ্ট ছিল। রুবিনাকে সর্বদা নিক্কিকে সমর্থন করতে দেখা গেছে এবং তারা এখনও তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে চলেছে। আসলে, একটি সাক্ষাত্কারে, নিকি তাম্বোলির মাও রুবিনার প্রশংসা করেছিলেন। সাক্ষাৎকার অনুসারে, তিনি বলেছিলেন, “রুবিনা একজন দুর্দান্ত বন্ধু। তিনি আমার মেয়েকে সমর্থন করেছিলেন যখন সবাই তাকে কোণঠাসা করেছিল। আমি তাদের বন্ধন ভালোবাসি।” তাদের আমাদের দেশী মনিকা আর রাহেল বললে ভুল হবে না।

সম্প্রতি, নিকি পজিটিভ পরীক্ষা করা হয়েছিল। তিনি তার সোশ্যাল মিডিয়ায় তথ্য শেয়ার করেছেন। একজন দায়িত্বশীল নাগরিকের মতো, তিনি তার সংস্পর্শে থাকা প্রত্যেককে নিজেদের পরীক্ষা করার আহ্বান জানিয়েছেন। নিকি বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। কয়েকদিন আগে, তাকে টনি কক্করের সাথে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত কার্তি রেহতি ফাইট-এ নাচতে দেখা গেছে যা মূলত অ্যালি গনি এবং জেসমিন ভাসিনের উপর চিত্রায়িত হয়েছে। এর পরে, তিনি অ্যান্ডির সাথে একটি সাক্ষাত্কারের জন্য হাজির হন। স্পষ্টতই, তিনি বলেছিলেন যে তিনি আলি গনির সাথে ডেটে যেতে আপত্তি করবেন না এবং এটি জেসমিন এবং অ্যালির ভক্তদের সাথে ভাল হয়নি। সোশ্যাল মিডিয়ায় নিকিকে নির্দয়ভাবে ট্রোলড করা হয়েছিল। কিন্তু অনুমান করতে পার কি? তিনি বসের মতো ট্রলের প্রতিক্রিয়া জানালেন! আমরা ভালোবাসি যে সে কীভাবে প্রতিটি পরিস্থিতি পরিচালনা করে!

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.