Netizens troll Srabanti Chatterjee: শার্টের বোতাম খোলা অবস্থায় থাকায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ‘দেশি সানি লিওন’ বলে আক্রমণ করলেন নেটিজেনদের একাংশ

Netizens troll Srabanti Chatterjee: অতীতেও শ্রাবন্তীকে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে

হাইলাইটস:

• আবারও নেটিজেনদের কটাক্ষের মুখে শ্রাবন্তী

• তাঁর নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই পর্ন তারকা সানি লিওনের সাথে তুলনা করা হল তাঁকে

• শার্টের বোতাম খোলা অবস্থায় থাকায় তাঁকে নানা কটূক্তির শিকার হতে হল

Netizens troll Srabanti Chatterjee: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন বললেও ভুল হবে না। তিনি খুব সাবলীল এবং একজন দক্ষ অভিনেত্রী। তিনি তাঁর সুদীর্ঘ কেরিয়ারে একাধিক হিট সিনেমা বাংলার দর্শকদের উপহার দিয়েছেন। তাঁর মিষ্টি হাসি এবং অপূর্ব সৌন্দর্যে মুদ্ধ অনুরাগীরা।

তিনি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড সক্রিয়। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ছবি এবং রিল শেয়ার করে টলিপাড়ার অন্দরের চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। প্রায়শই তাঁর ছবি অথবা রিলের জন্য নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন। অতীতের তিনি বিভিন্ন কন্ট্রোভার্সির শিকার হয়েছেন। তাঁর ব্যক্তিগত জীবন নিজেও নানারকম আলোচনা চলে টলিপাড়ায়।

সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ছবিতে একেবারেই হট অবতারে নজর কেড়েছেন তিনি। সাদা রঙের ওভারসাইজড শার্টে ফটোশ্যুট করে কার্যত তাক লাগিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী থেকে নেটিজেনদের। তবে এর পর অবশ্য নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হয় অভিনেত্রীকে। শার্টের বোতাম খোলা অবস্থায় থাকায় নেটিজেনদের বেনজির আক্রমণের শিকার হয়েছেন তিনি।

এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘একসময় আমি স্নো হোয়াইট ছিলাম, তবে এখন আমি একেবারে বদলে গিয়েছি।’ ঠিক এর পরেই লাগাতার অশ্লীল ভাষায় আক্রমণ করা হল তাঁকে। কেউ কেউ তাঁকে প্রশংসায় ভরিয়ে দিলেও, অনেকে তাঁকে একসময়ে অতি পরিচিত পর্ন স্টার সানি লিওনের সাথে তুলনা করেছেন। শার্টে বোতাম খোলা অবস্থায় থাকায় তাঁর বক্ষবিভাজিকা কিছুটা দেখা যাওয়ার, এইরকম কটূক্তি শুনতে হয়েছে অভিনেত্রীকে।

অতীতেরও একাধিকবার নানান বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিয়ের শিকার হয়েছেন তিনি৷ তবে এবার পর্ন তারকার সাথে তুলনা করা যথেষ্ট নিন্দনীয় মনেই মনে করছে বিনোদন জগতের একাংশ। অবশ্য শ্রাবন্তী এই সব ট্রোলিয়ের ধার ধারেন না। কারণ তিনি তাঁর পরবর্তী ছবির কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত। সূত্রের খবর, পরিচালক শুভ্রজিৎ মিত্র পরিচালিত মেগা বাজেটের ছবি ‘দেবী চৌধুরানী’ ছবিতে দেবী চৌধুরানীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এই ছবিতে তাঁর বিপরীতে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে টলি সুপারস্টার বুম্বা দা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আগামী অগাস্ট মাসেই এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এইরকম বিনোদন জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.