Most Expensive Weddings in The World: বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিবাহ

Most Expensive Weddings in The World: বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিবাহে প্রেম এবং বিলাসিতা যাত্রা

হাইলাইটস:

  • একটি বিবাহের দিন ভালোবাসা, প্রতিশ্রুতি এবং একটি নতুন অধ্যায়ের সূচনার উদযাপন।
  • কারও কারও জন্য, একটি সাধারণ অনুষ্ঠান যথেষ্ট, অন্যরা কল্পনার বাইরে ঐশ্বর্য বেছে নেয়।
  • আমরা বিশ্বব্যাপী সবচেয়ে ব্যয়বহুল বিবাহের রাজ্যে প্রবেশ করি, যেখানে স্বপ্নগুলিকে অসামান্য বাস্তবে পরিণত করার জন্য ভাগ্য ব্যয় করা হয়েছিল।

Most Expensive Weddings in The World: একটি বিবাহের দিন ভালোবাসা, প্রতিশ্রুতি এবং একটি নতুন অধ্যায়ের সূচনার উদযাপন। কারও কারও জন্য, একটি সাধারণ অনুষ্ঠান যথেষ্ট, অন্যরা কল্পনার বাইরে ঐশ্বর্য বেছে নেয়। এখানে, আমরা বিশ্বব্যাপী সবচেয়ে ব্যয়বহুল বিবাহের রাজ্যে প্রবেশ করি, যেখানে স্বপ্নগুলিকে অসামান্য বাস্তবে পরিণত করার জন্য ভাগ্য ব্যয় করা হয়েছিল।

ম্যাডেলিন ব্রকওয়ে এবং জ্যাকব ল্যাগ্রোন: একটি প্যারিসিয়ান অ্যাফেয়ার ওয়ার্থ মিলিয়ন মিলিয়ন

২০২৩ সালের নভেম্বরে ম্যাডেলিন ব্রকওয়ে এবং জ্যাকব ল্যাগ্রোনের বিবাহ “শতাব্দীর বিবাহ” হিসাবে ডাব করা হয়েছে, যা ঐশ্বর্যের জন্য একটি নতুন মান তৈরি করেছে৷ প্যারিসের ভার্সাইয়ের ঐতিহাসিক প্রাসাদে, রাজকীয়দের জন্য উপযুক্ত একটি ভেন্যুতে জাঁকজমক প্রকাশ পায়। এই রূপকথার উদযাপনের আনুমানিক খরচ একটি বিস্ময়কর $৫৯ মিলিয়ন পৌঁছেছে। অতিথিদের শুধু আমন্ত্রণ জানানো হয়নি; তাদের প্রাইভেট জেট বিমানে অনুষ্ঠানস্থলে নিয়ে যাওয়া হয়, বিলাসবহুল রাতের জন্য সুর সেট করে। Maroon 5-এর লাইভ পারফরম্যান্স সন্ধ্যায় একটি মিউজিক্যাল স্পর্শ যোগ করেছে, যা আজীবন স্থায়ী হবে এমন স্মৃতি নিশ্চিত করে। যাইহোক, গ্ল্যামারের মধ্যে, বর তিনজন পুলিশ অফিসারের উপর গুরুতর আক্রমণের অভিযোগের মুখোমুখি হয়েছিল, যা এই দুর্দান্ত গল্পে একটি মোড় যোগ করেছে।

প্রিন্স চার্লস এবং লেডি ডায়ানা: একটি রয়্যাল এক্সট্রাভাগানজা ট্রান্সেন্ডিং টাইম

প্রিন্স চার্লস এবং লেডি ডায়ানার বিয়ে ২৯শে জুলাই, ১৯৮১, লন্ডনের সেন্ট পলস ক্যাথেড্রালে ইতিহাসে রয়ে গেছে। আনুমানিক US$৪৮ মিলিয়ন (INR ৩৯৮ কোটি) খরচ করে, এই রাজকীয় ঘটনাটি ৩,৫০০ জন অতিথি দ্বারা প্রত্যক্ষ করা হয়েছিল, বিশ্বব্যাপী টেলিভিশনে অতিরিক্ত ৭৫০ মিলিয়ন টিউনিং সহ। প্রিন্সেস ডায়ানার আইকনিক বিবাহের গাউন, ১০,০০০ মুক্তা এবং একটি ২৫ ফুট ট্রেন দিয়ে সজ্জিত, নিরবধি কমনীয়তার প্রতীক হয়ে উঠেছে। জাঁকজমক থাকা সত্ত্বেও, বিবাহটি ১৯৯৬ সালে অকাল মৃত্যুর মুখোমুখি হয়েছিল, এক বছর পরে প্রিন্সেস ডায়ানার মর্মান্তিক মৃত্যুতে পরিণত হয়েছিল।

ওয়ানিশা মিত্তল এবং অমিত ভাটিয়া: সৌভাগ্যের শুরু, সুইফট এন্ডিংস

২০০৪ সালে, স্টিল ম্যাগনেট লক্ষ্মী মিত্তলের কন্যা ওয়ানিশা মিত্তল, অমিত ভাটিয়ার সাথে বিবাহের জন্য একটি অসামান্য যাত্রা শুরু করেছিলেন। ভার্সাই প্রাসাদে তাদের বাগদান এবং প্যারিসের কাছে Chateau Veaux le Vicomte-এ বিয়ে, ঐশ্বর্যের মঞ্চ তৈরি করে। $৬৬ মিলিয়ন উদযাপনে কাইলি মিনোগের একটি পারফরম্যান্স এবং আইফেল টাওয়ারে একটি দর্শনীয় আতশবাজি প্রদর্শন করা হয়েছে। যাইহোক, জমকালো উৎসবগুলি একটি স্থায়ী মিলন নিশ্চিত করতে পারেনি, কারণ এই দম্পতি ২০১৩ সালে আলাদা হয়েছিলেন।

We’re now on Whatsapp – Click to join

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিবাহ, বিবাহের জগতে, ঐশ্বর্যের কোন সীমা নেই। এই অসামান্য উদযাপন, জাঁকজমক এবং বিলাসিতা দিয়ে ভরা, এমন দৈর্ঘ্য প্রদর্শন করে যা কেউ কেউ আজীবন স্থায়ী স্মৃতি তৈরি করতে যেতে ইচ্ছুক। যাইহোক, এই গল্পগুলি যখন উন্মোচিত হয়, তারা আমাদের মনে করিয়ে দেয় যে, মূল্য ট্যাগ নির্বিশেষে, বিবাহের যাত্রা একটি অনন্য এবং অপ্রত্যাশিত অ্যাডভেঞ্চার।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.