Monalisa’s latest bikini photos: ভ্যাকেশনে গিয়ে বিকিনিতে মোহময়ী হয়ে উঠেছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা, তাঁর বিকিনি লুকটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে

Monalisa’s latest bikini photos: এই ভোজপুরী অভিনেত্রী বার বারই সোশ্যাল মিডিয়ায় আগুন লাগান

হাইলাইটস:

  • ভ্যাকেশনে গিয়ে বিকিনি লুকে ধরা দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা
  • তাঁর এই বিকিনি লুকটি ছিল সোশ্যাল মিডিয়া তোলপাড় করার মতো একটি লুক
  • তাঁর এই হট লুকটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়

Monalisa’s latest bikini photos: ভোজপুরী অভিনেত্রী মোনালিসা যার আসল নাম অন্তরা বিশ্বাস তিনি একজন বাঙালি অভিনেত্রী। তবে তিনি এখন ভোজপুরী অভিনেত্রী হিসাবেই সারা দেশে জনপ্রিয়তা লাভ করেছেন। ভোজপুরী ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু এবং ওড়িয়া ভাষাতেও অভিনয় করেছেন।

সম্প্রতি ছুটি কাটাতে গিয়ে সুইমিং পুলের ধারে বিকিনি লুকে ধরা দিয়েছেন তিনি। তবে এই প্রথম নয়, অতীতেও তিনি একাধিকবার বিকিনি লুকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করা প্ৰতিটি ছবিই এতটাই উষ্ণতায় ভরা যে কার্যত ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও বোল্ড অবতারে মোহময়ী উঠেছেন মোনালিসা।

Hoichoi-এ মুক্তি প্রাপ্ত তাঁর বিখ্যাত বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’-এ যেমন তাঁর বোল্ড অদায় পুড়ে ছারখার হয়ে গিয়েছিল তাঁর ঠাকুরপোদের মন, তেমনই রিয়েল লাইফেও তিনি তাঁর পুরুষ ভক্তদের মন বারবারই পুড়ে ছারখার করে দেন তাঁর একের পর এক বোল্ড ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। তাঁর শরীরী নেশায় মত্ত হয়ে উঠেছেন নেটজনতা।

বিকিনি লুকে খোলা পিঠে পুলের ধারে বসে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার প্রধান আলোচ্য বিষয় হয়ে উঠেছেন তিনি। তাঁর এই বিকিনি লুকের ছবিটি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল নেটদুনিয়ায়। আপনার কেমন লাগলো মোনালিসার এই হট লুকটি?

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.