Modern Dating Tips: আধুনিক ডেটিং নীতিশাস্ত্র: কৌশল যা প্রতিটি সহস্রাব্দের জানা উচিত

Modern Dating Tips: আধুনিক ডেটিং নীতিশাস্ত্র: আপনি কি একটি পুরানো স্কুল রোমান্টিক? কি সহস্রাব্দ তাদের রোমান্টিক সম্পর্ক থেকে আশা

Modern Dating Tips: ডেটিং সবসময় একসাথে সিনেমা দেখা বা ফোনে সময় কাটানো নয়। সময়ের সাথে সাথে অনেক কিছুই বদলে গেছে। আমাদের দাদা-দাদিরা তাদের রোম্যান্স শুরু করার পর থেকে ডেটিং অনেক পরিবর্তিত হয়েছে। পুরানো দিনে, আমরা আমাদের সামাজিক, ক্রীড়াবিদ বা ধর্মীয় সংগঠনের সদস্যদের সাথে দেখা করতাম। আমাদের বন্ধু এবং পরিবারের সদস্যদের দ্বারা পরিচয় করা হয়েছিল যারা অনানুষ্ঠানিক ম্যাচমেকার হিসাবে কাজ করেছিল। ঠিক আছে, ডেটিং অনেক অল্পবয়সী লোকের জন্য জিনিসগুলিকে সহজ করে তুলেছে। সবসময় মনে রাখবেন ডেটিং বিয়ের গ্যারান্টি দেয় না।

আমরা আরও অনেক লোকের সাথে দেখা করতে এবং ডেট করতে সক্ষম। আচরণের পুরানো মান আর প্রযোজ্য নয়। ইন্টারনেট মৌলিক উপায়ে ডেটিং গতিশীলতা পরিবর্তন করেছে। এবং অনেক লোক মজার জন্য ডেট করে, স্থায়ী জীবন সঙ্গী খুঁজে পেতে সহায়তা হিসাবে ডেটিংয়ে আগ্রহ ছাড়াই। হ্যাঁ, লোকেরা শুধুমাত্র মজা করার জন্য তাদের অনলাইন বন্ধুদের ডেট করে। ডেটিং আসলে মজা!

আপনি যদি ডেটিংয়ে নতুন হন বা আপনি যদি এটিতে ফিরে যাচ্ছেন তবে এখানে কয়েকটি জিনিস আপনার জানা দরকার।

1. এটা কোন প্রতিযোগিতা নয় 

আপনি বই এবং অনলাইনে যা পড়েন তার বেশিরভাগই ডেটিংকে একটি গেম হিসাবে চিহ্নিত করে। একটি অংশীদার শিকারী এবং অন্যটি শিকার। ডেটিং হল এক ধরনের সাধনা, এবং শুধুমাত্র একজন অংশীদার প্রাধান্য পায়। ডেটিং এর এই দৃষ্টিভঙ্গি অনুসারে, পুরুষরা যখন তাদের মনোযোগের বস্তুর সাথে যৌন মিলন করে তখন তারা গেমটি জিততে পারে। নারীরা জয়লাভ করে যখন তারা যৌনতাকে quid proquo হিসেবে ব্যবহার না করে দীর্ঘমেয়াদী সম্পর্ক অর্জন করে। ডেটিং এই দৃষ্টিভঙ্গি ব্যাপক কিন্তু এটা ভুল. অনেক লোক এখনও ডেট করে কারণ তারা মজা এবং রোমান্স উপভোগ করে। অনেক তারিখ কারণ তারা লোকেদের সাথে দেখা করতে এবং দীর্ঘমেয়াদী অংশীদার খুঁজতে আগ্রহী। ডেটিং করার জন্য কোন নিয়ম নেই, এবং আপনাকে “শিকারী” বা “শিকার” ভূমিকা গ্রহণ করতে হবে না।

2. এটা (শুধু) বিবাহ সম্পর্কে নয়

ডেটিং বিয়ে নিশ্চিত করে না। ডেটিং ঐতিহ্যগতভাবে বিবাহের পথে একটি মাইলফলক – এবং এটি এখনও অনেক লোকের জন্য। খুব কম দম্পতিই ডেটিং ছাড়াই বিয়ে করে, এবং বিয়ের সম্ভাবনা থেকে যায় অন্তত বেশিরভাগ দম্পতির চিন্তাভাবনায় কারণ তারা ডেটিং উপভোগ করে। আরও বেশি সংখ্যক লোক তার নিজের জন্য ডেটিং উপভোগ করছে। তারা পরিচিত থেকে আত্মার সঙ্গী পর্যন্ত প্রসারিত একটি ধারাবাহিকতাকে চিনতে পারে, মাঝখানে বন্ধুত্বের স্মাক সহ। আপনি রাতের খাবার খেতে পারেন বা অনেক রোমান্টিক লাগেজ ছাড়াই বন্ধুর সাথে সিনেমা দেখতে যেতে পারেন। হয়তো আপনি বিয়ে করার জন্য প্রস্তুত নন, অথবা আপনি সিদ্ধান্ত নিয়েছেন বিয়ে আপনার জন্য নয়। যে ডেটিং এড়াতে কোন কারণ নেই.

3. এটা আর শুধু মুভি এবং ডিনার নয় 

ঐতিহ্যগত ডেটিং ঐতিহ্যগত তারিখ অন্তর্ভুক্ত. তারা শুক্রবার বা শনিবার সন্ধ্যায় সংঘটিত হয়েছিল, সাধারণত ডিনার এবং কিছু ধরণের বিনোদন সহ। ভাল, ডেটিং শুধুমাত্র ডিনার তারিখ এবং সিনেমা তারিখ সম্পর্কে নয়. শুক্রবার এবং শনিবার রাতে ডেটিং করার সাথে কোনও ভুল নেই, তবে আধুনিক বিশ্ব আরও অনেক বিকল্প সরবরাহ করে। আপনি সপ্তাহের রাতে কবিতা পাঠে যোগ দিতে পারেন বা বিকেলে হাইকিং করতে পারেন। আপনি স্কাইপের মাধ্যমে একটি দীর্ঘ-দূরত্বের তারিখ পেতে পারেন – এমনকি আপনি মাইল দূরে থাকলেও “একসাথে” একটি চলচ্চিত্র দেখুন৷ আপনারা সবাই মিলে রান্না করতে পারেন।

4. উদ্ধারের জন্য অনলাইন ডেটিং 

আমাদের দাদা-দাদির চেয়ে জীবন আমাদের জন্য অনেক বেশি ব্যস্ত, আরও অনেক বিভ্রান্তির সাথে। সামাজিক ক্লাব এবং গীর্জা আমাদের সামাজিক জীবনে কেন্দ্রীয় ভূমিকা পালন করে না। তার মানে আমরা যাদের সাথে সামঞ্জস্যপূর্ণ তাদের খুঁজে পাওয়া অনেক কঠিন। যে কারণে অনলাইন ডেটিং একটি গডসেন্ড। সম্ভাব্য অংশীদারদের সনাক্ত করা সহজ যার সাথে আপনার অনেক মিল রয়েছে। আপনি তাদের সাথে উচ্চ-সুবিধা, কম খরচে যোগাযোগ করতে পারেন। এবং আপনি যদি অনলাইনে ক্লিক করেন, আপনি মুখোমুখি তারিখ নির্ধারণ করতে পারেন।

5. মজা আছে মনে রাখবেন 

আমাদের দাদা-দাদিদের জন্য, ডেটিং একটি গুরুতর ব্যবসা ছিল। কাউকে খুঁজে পাওয়া এবং একটি পরিবার প্রতিষ্ঠা করা গুরুত্বপূর্ণ ছিল। আজ, এককদের আরও বিকল্প আছে। বিয়ে করার চাপ অনেক কম। মানুষ অনেক পরে বসতি স্থাপন করে, বা কখনও না। এবং ডেটিং আর শেষ করার উপায় নয়। আপনি যদি ডেটিং জগতে প্রবেশ করেন বা পুনরায় প্রবেশ করেন, তাহলে সমস্ত আধুনিক বিকল্পের সুবিধা নিন। আকর্ষণীয় ব্যক্তিদের সাথে দেখা করুন এবং তাদের সাথে সময় কাটান। এবং সর্বোপরি, মজা করুন।

ডেটিং মজা হতে অনুমিত হয়, ডেটিং সম্পর্কে আপনার ধারণা পরিবর্তন করার সময় এসেছে! ডেটিং সবসময় প্রেম অন্তর্ভুক্ত না, কখনও কখনও এটা মজা সম্পর্কে!

এইরকম উত্তেজনাপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.