Memorable Beach Vacation: স্মরণীয় সমুদ্র সৈকত অবকাশে নিক, প্রিয়াঙ্কা এবং মালতী

Memorable Beach Vacation: নিক, প্রিয়াঙ্কা এবং মালতীর সমুদ্র সৈকত অবকাশে ভালোবাসা এবং পারিবারিক আনন্দে পূর্ণ স্মরণীয় জুলাই।

হাইলাইটস:

  • সমুদ্র সৈকত অবকাশে নিক, প্রিয়াঙ্কা এবং মালতী
  • স্মরণীয় জুলাই
  • লালিত পারিবারিক সময়গুলি বিশ্বব্যাপী ভক্তদের হৃদয় কেড়ে নিয়েছে

Memorable Beach Vacation:

প্রিয়াঙ্কা, নিক, এবং মালতীর সমুদ্র সৈকত অবকাশের ছবিগুলি আকর্ষণীয়, প্রেম, আনন্দ এবং পারিবারিক মুহূর্তগুলি উদযাপন করে৷ ভক্তরা ভালোবাসার বর্ষণ করেছেন, এটি জোনাস পরিবারের জন্য একটি স্মরণীয় ‘জুলাই’ করে তুলেছে।

জুলাই মাসে, নিক, প্রিয়াঙ্কার ৪১ তম জন্মদিন উদযাপন করতে এবং উইম্বলডনের ফাইনালে অংশ নিতে তাদের মেয়ে মালতী মেরির সাথে সৈকত অবকাশের জন্য রওনা হন। নিক সেই ছবি শেয়ার করেছেন, এটিকে চলচ্চিত্র হিসেবে বর্ণনা করেছেন। প্রিয়াঙ্কা ঠিক তার পরের মঙ্গলবারই নিজের এবং মালতির চাঁদ দেখার নতুন ছবি শেয়ার করেছেন।

নিকের জুলাইয়ের ছবি: নিক জোনাস তাদের জুলাইয়ের ছুটির সুন্দর ছবিগুলি উপভোগ করতে ইনস্টাগ্রাম-এ দিয়েছিলেন, ক্যাপশন দিয়েছিলেন যে ‘জুলাই এটি একটি চলচ্চিত্র’ ইমোজি সহ। ছবিগুলি তার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং তাদের মেয়ে মালতী মেরির সাথে স্মরণীয় মুহূর্তগুলি প্রদর্শন করেছে। একটি ছবিতে প্রিয়াঙ্কাকে একটি চেক বিকিনিতে দেখা গেছে, একটি সমুদ্র সৈকতের খুপরিতে নিকের কোলে বসে আছে। অন্যটিতে প্রিয়াঙ্কা, নিক এবং মালতীর সৈকতে হাসতে হাসতে নিখুঁত পারিবারিক ছবি দেখানো হয়েছে। উইম্বলডনের ফাইনালে তাদের সাজানো একটি ঝলক ছিল, নিক একটি বেইজ স্যুটে এবং প্রিয়াঙ্কা একটি কালো পোশাকে, তার ৪১ তম জন্মদিন উদযাপন করছেন।

রাতের আকাশের প্রশংসা করা: ভক্তরা ছবিগুলিতে ভালোবাসা বর্ষণ করেছে, তাদের একটি সুন্দর এবং স্বাস্থ্যকর পরিবার বলে অভিহিত করেছে। নিকের পোস্টের কিছুক্ষণ পরে, প্রিয়াঙ্কা মালতীর সাথে দুটি নতুন ছবি শেয়ার করেছেন কারণ তারা রাতের আকাশের প্রশংসা করেছে। এই দম্পতি ২০১৮ সালে ভারতে একটি জমকালো অনুষ্ঠানে বিয়ে করেছিলেন এবং গত বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে মালতীকে স্বাগত জানিয়েছিলেন। তারা বর্তমানে ‘লস অ্যাঞ্জেলেসে’ থাকেন তবে প্রিয়াঙ্কার কাজের প্রতিশ্রুতিতে লন্ডনে রয়েছেন।

এই দম্পতির স্নেহময় মুহূর্ত এবং লালিত পারিবারিক সময়গুলি বিশ্বব্যাপী ভক্তদের হৃদয় কেড়ে নিয়েছে, যারা জোনাস পরিবারকে ভক্তি ও সমর্থন করে চলেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.