Meet Sagar: সাগরের সাথে দেখা করুন, যিনি ইংরেজি ক্লাসকে ‘সুপার ফান’ করেছেন

Meet Sagar: ধন্যবাদ, সাগর, ইংরেজি ক্লাসকে এএফ কে আকর্ষক করার জন্য! আপনি যদি ইনস্টাগ্রামে ইংলিশ উইংলিশ দেখে না থাকেন তবে এখনই এটি করুন!

হাইলাইটস:

  • সাবলীল ইংরেজি বলার চাহিদার কথা মাথায় রেখে, বিশেষ করে ভারতে, আমরা ভাষার উপর সেই নিয়ন্ত্রণ পেতে বিভিন্ন কোর্সে নিজেদের নাম নথিভুক্ত করি।
  • ইংরেজি অনেক ব্যতিক্রম সহ একটি ভাষা, এখানে অনেক বিভ্রান্তিকর অদ্ভুততা রয়েছে যেমন হোমোফোন, হোমোগ্রাফ এবং অসংলগ্ন বানান, যা শেখা কঠিন করে তোলে।
  • এটি একটি সুপার আকর্ষক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। কেউ মাত্র ৩০ সেকেন্ডে নতুন শব্দ, সঠিক উচ্চারণ এবং ইংরেজির মৌলিক বিষয়গুলো শিখতে পারে।

Meet Sagar: আপনি যদি গ্রামটিতে এই লোকটিকে ইংরেজি ক্লাস দিতে না দেখে থাকেন তবে আপনি অবশ্যই কিছু খুব আকর্ষণীয়, তথ্যপূর্ণ এবং আকর্ষক বিষয়বস্তু মিস করছেন। আজ, প্রতিটি কাজের বিবরণ পড়ে – “চমৎকার যোগাযোগ দক্ষতা থাকা উচিত”, তাই না? সাবলীল ইংরেজি বলার চাহিদার কথা মাথায় রেখে, বিশেষ করে ভারতে, আমরা ভাষার উপর সেই নিয়ন্ত্রণ পেতে বিভিন্ন কোর্সে নিজেদের নাম নথিভুক্ত করি। কিন্তু! কিন্তু! ইংরেজি অনেক ব্যতিক্রম সহ একটি ভাষা, এখানে অনেক বিভ্রান্তিকর অদ্ভুততা রয়েছে যেমন হোমোফোন, হোমোগ্রাফ এবং অসংলগ্ন বানান, যা শেখা কঠিন করে তোলে। সত্যি বলতে, কেউ এই ভাষা আয়ত্ত করতে পারে না, আপনি এটি অনুশীলন করে আরও ভালো হতে পারেন।

সোশ্যাল মিডিয়ার উত্থানের সাথে সাথে, আপনার কমফোর্ট জোনে ইংরেজি শেখা অতি সহজ হয়ে উঠেছে। ইউটিউবে প্রচুর চ্যানেল রয়েছে যেগুলি আপনি ইংরেজি শিখতে উল্লেখ করতে পারেন। ঠিক আছে, অনেক লোক আপনাকে ইংরেজি শেখাতে পারে, তবে আপনি কত তাড়াতাড়ি শিখবেন তা শেখানোর পদ্ধতির উপর নির্ভর করে। সম্প্রতি, আমরা একটি সুপার আকর্ষক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হোঁচট খেয়েছি যা ইংরেজি ক্লাসগুলিকে এএফ কে আকর্ষক করে তুলেছে। দিল্লিতে অবস্থিত ইংলিশ উইংলিশ ইংরেজি এবং জনসাধারণের কথা বলা শেখার জন্য ভারতের সবচেয়ে উদ্ভাবনী প্রতিষ্ঠান। এবং যা এটিকে বাকিদের থেকে আলাদা করে তোলে তা হল – এটি একটি সুপার আকর্ষক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। কেউ মাত্র ৩০ সেকেন্ডে নতুন শব্দ, সঠিক উচ্চারণ এবং ইংরেজির মৌলিক বিষয়গুলো শিখতে পারে।

আইটিসি এবং ওয়ো ঘর গুলিতে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তিনি একজন স্টার্টআপ উৎসাহী এবং যোগাযোগ দক্ষতা সম্পর্কে উৎসাহী।

আমরা ইংলিশউইংলিশ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টকে একেবারে পছন্দ করার বিভিন্ন কারণ রয়েছে।

  • যেভাবে তথ্য উপস্থাপন করা হয় তা বোঝা এবং মুখস্থ করা সহজ।
  • আপনার ভাষার উপর চমৎকার কমান্ড থাকলেও প্রতিদিন নতুন কিছু শিখতে কোনো ক্ষতি নেই।
  • ভারতে, সাবলীল ইংরেজি বলা প্রায়শই আত্মবিশ্বাসের সাথে যুক্ত। আমরা সবাই আত্মবিশ্বাসী দেখতে চাই এবং যখন আমরা কথা বলি তখন অন্যদের উপর একটি ভাল ছাপ রেখে যেতে চাই, তাই না? ইংলিশ উইংলিশ ঠিক আপনার জন্য এটি করে।
  • শেষ কিন্তু অন্তত নয়, সবাই ক্লাসে ভর্তি হতে পারে না। এটি সম্পদ বা সময়ের কারণে হতে পারে। সেক্ষেত্রে, আপনাকে যা করতে হবে তা হল, ইংলিশউইংলিশ অনুসরণ করুন এবং শুরু করুন।

আর কোনো অ্যাডোর আগে, আপনি তাদের সোশ্যাল মিডিয়া দেখতে পারেন এবং শুরু করতে পারেন। পরে আমাদের ধন্যবাদ দিতে ভুলবেন না! এবং আপনি যদি কোর্সগুলির জন্য নথিভুক্ত করতে চান তবে আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.