Margot Robbie: বার্বির হওয়ার আগে মার্গট রবির সেরা ৫ টি সিনেমা বিস্তারিত জেনে নিন

Margot Robbie: মার্গট রবির সেরা ৫ টি সিনেমা, একজন সত্যিকারের বহুমুখী অভিনেত্রী

হাইলাইটস:

  • কোন সন্দেহ নেই যে তিনি বার্বিতে একটি আশ্চর্যজনক ভূমিকা পালন করেছেন।
  • সত্যিই একজন বহুমুখী অভিনেত্রী যিনি আশ্চর্যজনক ভূমিকা পালন করেছেন।
  • মার্গট রবির সেরা ৫ টি সিনেমার একটি নজর রয়েছে।

Margot Robbie: বারবি হাইপ আবারও লাইমলাইটে মার্গট রবিকে রেখেছে। কোন সন্দেহ নেই যে তিনি বার্বিতে একটি আশ্চর্যজনক ভূমিকা পালন করেছেন। তিনি সত্যিই একজন বহুমুখী অভিনেত্রী যিনি আশ্চর্যজনক ভূমিকা পালন করেছেন। তার অভিনয় শৈলী বিভিন্ন সিনেমা জুড়ে খুব বৈচিত্র্যময় হয়েছে এবং এখানে মার্গট রবির সেরা ৫ টি সিনেমার একটি নজর রয়েছে।

ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড:

হলিউডের প্রতি কুয়েন্টিন ট্যারান্টিনোর ট্রিবিউট এই সিনেমাতে খুব ভালোভাবে ফুটিয়ে তোলা হয়েছে। রবির অভিনয়, নির্দোষতা এবং চরিত্রের সাথে মানানসই করার ক্ষমতা এটি একটি ভালো ঘড়ি করে তোলে।

সুইসাইড স্কোয়াড:

সুইসাইড স্কোয়াড হল একটি ২০১৬ সালের সুপারহিরো চলচ্চিত্র যা ডিসি কমিকস-এর উপর ভিত্তি করে তৈরি। হার্লে কুইন চরিত্রে মার্গট রবি ব্যতিক্রমী ছিলেন। যে পাগলের বাচ্চা জোকারের প্রেমে পড়েছিল এবং তার জন্য কিছু করতে পারে তাকে তার দ্বারা এত সুন্দরভাবে চিত্রিত করা হয়েছিল যে আমরা অন্য কাউকে হার্লে কুইন চরিত্রে কল্পনা করতে পারি না।

ওয়াল স্ট্রিটের নেকড়ে:

https://x.com/ATRightMovies/status/1680260938665197568?s=20

লিওনার্দো ডিক্যাপ্রিও এবং রবি দুজনেই এই চলচ্চিত্রে অসাধারণ ছিলেন। এটি তার জন্য একটি যুগান্তকারী ভূমিকা ছিল এবং তিনি যে সহজে এই ভূমিকাটি অভিনয় করেছিলেন তা ছিল আশ্চর্যজনক।

বার্ডস অফ প্রে:

আপনি যদি বার্বি দেখেন এবং এই সিনেমাতে রবি যে ভূমিকায় অভিনয় করেছেন তার তুলনা করেন, আপনি সত্যিই তার অভিনয়ের চরমতা বুঝতে পারবেন। তিনি কুইনের টুইস্টার প্রকৃতি চিত্রিত করার জন্য একটি দুর্দান্ত কাজ করেছিলেন এবং প্রভাবিত করতে ব্যর্থ হননি।

https://x.com/margohgifs/status/1682742020375281664?s=20

আই, টোনিয়া: 

এই সিনেমাটি রবিকে তার প্রথম অস্কার মনোনয়ন অর্জন করে। তিনি টনিয়া হার্ডিং, ফিগার স্কেটার এবং তার গল্পের ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি যেভাবে ভূমিকা পালন করেছেন- নিখুঁত সংকল্পের সাথে এবং প্রতিটি আবেগকে এত আন্তরিকতার সাথে চিত্রিত করেছেন যে আমরা তাকে সিনেমাটিতে দেখতে পছন্দ করেছি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.