Malaika Arora And Akansha Ranjan Kapoor: মালাইকা অরোরা এবং আকাংশা রঞ্জন কাপুরের ওয়ার্কআউট ভিডিও দেখুন

Malaika Arora And Akansha Ranjan Kapoor: মালাইকা অরোরা এবং আকাংশা রঞ্জন কাপুরের তীব্র ওয়ার্কআউট ভিডিও ভক্তদের অনুপ্রাণিত করে চলেছেন

হাইলাইটস:

  • মালাইকা অরোরার ফিটনেস যাত্রা
  • মালাইকার ডায়নামিক জিম মুভস

Malaika Arora And Akansha Ranjan Kapoor: মালাইকা অরোরা, একজন সুপরিচিত ফিটনেস উৎসাহী, একটি সুস্থ জীবনধারার প্রতি তার উৎসর্গের সাথে তার ভক্তদের অনুপ্রাণিত করে চলেছেন৷ তিনি নিয়মিত তার ওয়ার্কআউট রুটিনগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন, যারা আরও সক্রিয় জীবনযাপন করতে চান তাদের অনুপ্রেরণা প্রদান করে। তার সর্বশেষ ভিডিওতে, মালাইকাকে আলিয়া ভাটের ঘনিষ্ঠ বন্ধু আকাংশা রঞ্জন কাপুরের সাথে জিম করতে দেখা গেছে।

মালাইকা অরোরার ফিটনেস যাত্রা

যোগব্যায়াম, ওজন প্রশিক্ষণ, কার্ডিও এবং শক্তি প্রশিক্ষণ সহ বিস্তৃত ব্যায়ামের অন্তর্ভুক্ত। তার সর্বশেষ ভিডিওটি আকাশের সাথে একটি তীব্র নিম্ন-শরীরের ওয়ার্কআউট সেশন প্রদর্শন করেছে। ওয়ার্কআউটের রুটিনটি মালাইকার যোগব্যায়াম অংশীদার সর্বেশ শশী ইনস্টাগ্রামে “Burrrnnnnnn” ক্যাপশন সহ শেয়ার করেছেন।

মালাইকার ডায়নামিক জিম মুভস

ভিডিওতে, মালাইকা এবং আকাংশা সুমো স্কোয়াট থেকে শুরু করে একের পর এক ব্যায়াম করেছেন। মালাইকা স্কোয়াট করার সময় তার পা প্রশস্ত করে এবং তার বুকের সামনে তার হাত একত্রিত করে নিখুঁত ফর্ম প্রদর্শন করেছেন। তারপরে দুজনে হাঁটু-ইন ক্রাঞ্চে চলে যান, যেখানে মালাইকা একটি চেয়ারের প্রান্তে বসেছিলেন, তার হাঁটু তার বুকের কাছে নিয়ে আসার সময় খাড়া পিঠের ভঙ্গি বজায় রেখেছিলেন। চূড়ান্ত অনুশীলনে চেয়ারে ভারসাম্যপূর্ণ পায়ের আঙ্গুল এবং মেঝেতে হাতের তালু সহ একটি উল্টানো পুরো শরীরের নড়াচড়া জড়িত ছিল, বুককে হাঁটুর কাছাকাছি নিয়ে আসে।

এই তীব্র ওয়ার্কআউট সেশনের জন্য, মালাইকা একটি সম্পূর্ণ কালো স্পোর্টস ব্রা এবং আঁটসাঁট পোশাক বেছে নিয়েছিলেন, যখন আকাংশা একটি নগ্ন রঙের স্পোর্টস ব্রা এবং যোগ প্যান্ট পরেছিলেন।

তার ফিটনেস রুটিনের প্রতি মালাইকা অরোরার উৎসর্গ তার ভক্তদের নজরে পড়েনি, যারা প্রশংসা এবং প্রশংসায় মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছিল। হার্ট-আই এবং ফায়ার ইমোজি সহ “বস লেডি,” “জাস্ট ওয়াও” এবং “পুরো বলিউডের সবচেয়ে উপযুক্ত মহিলা” এর মতো মন্তব্যগুলি ঢেলে দেওয়া হয়েছে।

অনুপ্রেরণামূলক সুস্থতা হিসাবে মালাইকা

তার ফিটনেস প্রচেষ্টায়, মালাইকা অরোরা সম্প্রতি গুরু রান্ধাওয়ার সাথে মিউজিক ভিডিও ‘তেরা কি খেয়াল’-এ হাজির হয়েছেন। এছাড়াও তিনি ডিজনি হটস্টারের শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-এ তার আত্মপ্রকাশের মাধ্যমে ডিজিটাল স্পেসে প্রবেশ করেন, যা বিনোদন শিল্পে তার উপস্থিতি আরও দৃঢ় করে। মালাইকার তার স্বাস্থ্য এবং সুস্থতার যাত্রার প্রতিশ্রুতি অনেকের জন্য অনুপ্রেরণা হিসাবে কাজ করে চলেছে, তাদের মঙ্গলকে অগ্রাধিকার দিতে উৎসাহিত করছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.