Madhumita Sarcar Photos: সরু ফিতের বডিফিট সিকুইন ড্রেসে বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন মধুমিতা

Madhumita Sarcar Photos: তাঁর হটনেস দেখে দিওয়ানা হয়ে গেলেন তাঁর সমালোচকরাও

হাইলাইটস:

  • ফের বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন মধুমিতা
  • তাঁর হটনেস এবং গ্ল্যামার যেন ফেটে পড়ছিল
  • বডিফিট সিকুইন ড্রেসটি কমপ্লিমেন্ট দিয়েছে তাঁর টোনড ফিগারকে

Madhumita Sarcar Photos: টলিউডের ফ্যাশনিস্তাদের মধ্যে অভিনেত্রী মধুমিতা সরকারের নাম প্রথম সারিতেই আসে। বিশেষ করে তাঁর বোল্ড লুক এবং টোনড ফিগার মুদ্ধ করে তাঁর অনুরাগীদের। তাঁর প্রায় প্রতিটি ফটোশ্যুটের ছবিই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়াতেও লাখ লাখ মানুষ তাঁকে ফলো করে তাঁর রূপের ঝলক দেখার জন্য।

সম্প্রতি একটি বডিফিট সিকুইন ড্রেসে ফটোশ্যুট করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। এবারও তাঁর বোল্ড লুক এবং কিলার এক্সপ্রেশনে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। তাঁর হটনেস দেখে প্রশংসা করতে বাধ্য হয়েছে অনুরাগী থেকে সমালোচক প্রায় প্রত্যেকেই। সত্যিই এই সিকুইন ড্রেসে দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে।

বর্তমানে ফ্যাশন দুনিয়ায় রীতিমতো একাই রাজত্ব করছে সিকুইনস। প্রতিটি ফ্যাশনিস্তার ওয়ারড্রোবেই জায়গা করে নিয়েছে এটি। তাহলে মধুমিতাই বা বাদ যান কেন! তাঁর মতো একজন প্রকৃত ফ্যাশনিস্তা যে এই ধরনের সিকুইন ড্রেস নিজের সংগ্রহের তালিকায় রাখবেন, সেটাই স্বাভাবিক। এর পাশাপাশি তিনি দুর্দান্তভাবে স্টাইলও করেছেন ড্রেসটি। যা তাঁর টোনড ফিগারকেও কমপ্লিমেন্ট দিয়েছে এবং কার্ভলাইনকেও হাইলাইট করেছে।

সম্পূর্ণ ড্রেস জুড়ে সিলভার সিকুইনের ওয়ার্ক করা হয়েছিল, যা তাঁর বোল্ড লুকে দিয়েছিল ব্লিং এফেক্ট। ড্রেসটি ছিল থাই লেন্থ। তাই মিনি ড্রেসটির বামদিকে স্লিটও দেওয়া হয়েছিল। এমনকি ড্রেসটির এক একটি ছোট ছোট ডিটেলিংও এই লুকটিতে যোগ করেছিল হটনেসের ছোঁয়া। শুধু তাই নয়, এই ড্রেসে ডিপ ভি নেকলাইন এবং মানানসই নুডল স্ট্র্যাপও দেওয়া হয়েছিল, যা সকলের নজর কেড়েছে। বিশেষ করে এই বোল্ড সিকুইন ড্রেসে উপচে পড়েছিল মধুমিতার গ্ল্যামার এবং হটনেস। তবে লুকটি সম্পূর্ণ করতে তিনি শিমারি আইজ এবং ন্যুড গ্লসি লিপস্টিককেই প্রাধান্য দিয়েছিলেন। এককথায় বলা যায়, দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে। আপনার কেমন লাগলো মধুমিতার এই বোল্ড লুকটি?

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.