Latest Instagram post of Disha Patani:দিশা পাটানির সর্বশেষ কিছু ইনস্টাগ্রাম পোস্ট!

Latest Instagram post of Disha Patani:দিশা পাটানির সর্বশেষ কিছু ইনস্টাগ্রাম পোস্ট!

হাইলাইটস:

  • বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী
  • হট এবং সিজিলিং অবতার
  • দিশা পাটানি

Latest Instagram post of Disha Patani:দিশা পাটানির সর্বশেষ কিছু ইনস্টাগ্রাম পোস্ট!

দিশা পাটানির সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি সোশ্যাল মিডিয়ায় একটি সংবেদন সৃষ্টি করেছে, তার অনুগামীদের একটি ধারাবাহিক অত্যাশ্চর্য এবং চিত্তাকর্ষক ছবি দিয়ে মোহিত করেছে। অভিনেত্রী, তার সাহসী এবং সূক্ষ্ম চেহারার জন্য সুপরিচিত, তার সর্বশেষ আপলোডের মাধ্যমে সবাইকে অবাক করে দিয়েছে। একটি আকর্ষণীয় কালো বডিকন পোশাক পরিহিত, দিশা অনায়াসে আত্মবিশ্বাস এবং কমনীয়তা প্রকাশ করেছেন। ভক্তরা তার লোভনীয় চেহারা দেখে মন্ত্রমুগ্ধ হয়েছিল এবং তার গ্ল্যামারাস ফটোশুটের জন্য ইন্টারনেট উত্তেজনা নিয়ে গুঞ্জন করেছিল।

দিশার অল-ব্ল্যাক গ্ল্যামার!

ফটোগুলিতে দিশাকে তার অল-ব্ল্যাক বডিকন পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছিল, তার কাঁধের নিচে চকচকে তরঙ্গায়িত তালা রয়েছে। তিনি সাহসী এবং সংজ্ঞায়িত চোখের মেকআপ বেছে নিয়েছিলেন, চঙ্কি গয়না দিয়ে তার চেহারাটি সম্পূর্ণ করেছেন। ভক্তরা তাদের প্রশংসা প্রকাশ করে হৃদয়-চোখ এবং ফায়ার ইমোজি দিয়ে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছে। অনেকে তাকে “হটি” হিসাবে বর্ণনা করেছেন এবং তার প্রতি তাদের অপ্রতিরোধ্য আকর্ষণ প্রকাশ করেছেন।

দিশার ফিটনেস জার্নি: 

তার গ্ল্যামারাস উপস্থিতি ছাড়াও, দিশা তার ফিটনেসের উৎসর্গের জন্যও পরিচিত। তিনি নিয়মিত জিমে ঘণ্টার পর ঘণ্টা কাটান, ওয়ার্কআউট, কৌশল, কিক এবং এমএমএ প্রশিক্ষণে মনোযোগ দেন। ফিটনেস এবং কাজের প্রতি তার আবেগ তুলনাহীন। দিশা সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় থাকে, প্রায়শই তার ভক্তদের সাথে অত্যাশ্চর্য ছবি এবং ভিডিও ভাগ করে।

দিশার আসন্ন উদ্যোগ:

পেশাদার ফ্রন্টে, দিশার কিছু উত্তেজনাপূর্ণ প্রকল্প রয়েছে। তিনি ‘সুরিয়া 42’ শিরোনামের একটি আসন্ন 3D পর্যায়ক্রমিক নাটকের জন্য জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা সুরিয়ার সাথে সহযোগিতা করতে প্রস্তুত। উপরন্তু, তাকে প্রযোজক করণ জোহরের অ্যাকশন ফিল্ম ‘যোধা’-তে সিদ্ধার্থ মালহোত্রার পাশাপাশি এবং ‘প্রজেক্ট কে’-তে অমিতাভ বচ্চন, প্রভাস এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা যাবে।

এককথায় তিনি একজন দক্ষ অভিনেত্রী যার ফিটনেস সৌন্দর্যতা এবং অভিনয় দিয়ে দর্শকবৃন্দকে মুগ্ধ করে রেখেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.