Koffee With Karan Season 8: ঘর ভাঙতে নাকি ওস্তাদ পরিচালক করণ জোহর, এমনই বিস্ফোরক মন্তব্য করলেন ‘স্টুডেন্ট’ বরুণ ধাওয়ান

Koffee With Karan Season 8: ‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজনে অতিথি হয়ে এসে করণের উদ্দেশ্যে বিস্ফোরক মন্তব্য বরুণের

হাইলাইটস:

  • প্রকাশ্যে এসেছে ‘কফি উইথ করণ’-এর নতুন প্রোমো
  • ‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজনে অতিথি হয়েছেন করণের স্টুডেন্ট বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা
  • হাসতে হাসতে করণের উদ্দেশ্যে বিস্ফোরক মন্তব্য বরুণের

Koffee With Karan Season 8: ইতিমধ্যেই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজন। একের পর এক অতিথিতেই আনাগোনাও শুরু হয়েছে এই টক শোয়ের মঞ্চে। দীপিকা পাডুকোন থেকে আলিয়া ভাট সকলেই এই সিজনে অতিথি হয়ে এসেছেন। তবে নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই হৈচৈ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বলিউড সবচেয়ে বিতর্কিত টক শো হল ‘কফি উইথ করণ’। শোয়ের সঞ্চালনার দায়িত্বে থাকেন বলিউড পরিচালক করণ জোহর। যার প্রত্যেকটি এপিসোডেই কোনও না কোনও খবরের রসদ পাওয়াই যায়। বিতর্ক যতই হোক, করণের শোয়ে এসে মনের কথা প্রাণ খুলে বলেনও তারকারা। তবে সে সব ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয় ট্রোলিংয়ের জন্য।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। শোয়ের নতুন প্রোমোয় অতিথি হিসেবে অজয় দেবগন, কাজল, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি সিদ্ধার্থ মালহোত্রা, ভিকি কৌশল এবং জাহ্নবী কাপুরকেও দেখা গিয়েছে। তবে বিশেষ নজর কেড়েছে বরুণ ধাওয়ান।

উল্লেখ্য, করণ জোহরের হাত ধরেই বলিউডে পথ চলা শুরু করেছিলেন বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা এবং আলিয়া ভাট। করণের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর এই তিন ‘স্টুডেন্ট’ই এখন বলিউডের সম্পদ এবং করণের বড় প্রিয়। তবে প্রোমোতে করণের অন্যতম প্রিয় ‘স্টুডেন্ট’ বরুণের মুখে শোনা গেল অন্য কথা।

নতুন প্রোমোতে দেখা গেছে, সোফায় হেলান দিয়ে বসে হাসতে হাসতেই বরুণ করণের উদ্দেশ্যে বললেন, “এই করণ জোহর ঘর ভাঙতে ওস্তাদ”। তবে করণ জোহরের উদ্দেশ্যে কেন হঠাৎ এমন বিস্ফোরণ মন্তব্য করলেন বরুণ তা সম্পূর্ণ এপিসোড প্রকাশ্যে এলেই জানা যাবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

2 Comments

Leave a Reply

Your email address will not be published.