Katrina Kaif Secret: ক্যাটরিনা কাইফ এর ক্যরিয়ারের অজানা তথ্য জানুন

Katrina Kaif Secret: ক্যাটরিনা কাইফ তার ক্যরিয়ারের প্রথম দিকের জীবন নিয়ে একটি অজানা তথ্য জানিয়েছেন, বিস্তারিত জানুন

হাইলাইট-

  • সায়া ছবিতে এক শটের পর তাকে বরখাস্ত করা হয়েছিল
  • অনেক সাক্ষাৎকারে তিনি তার ক্যারিয়ারের কঠিন দিনগুলোর কথা উল্লেখ করেছেন।

Katrina Kaif Secret: ক্যাটরিনা কাইফের আজ কোনো পরিচয়ের প্রয়োজন নেই। আজ ক্যাটরিনা তার অভিনয় এবং সৌন্দর্য দিয়ে সারা বলিউডে সবার মন জয় করে নিয়েছেন। একের পর এক চমৎকার ছবি উপহার দিয়েছেন তিনি। আমরা সবাই জানি যে ক্যাটরিনা হংকংয়ে জন্মগ্রহণ করেছিলেন এবং বিশ্বের বিভিন্ন শহরে বড় হয়েছেন। হিন্দি সিনেমায় ক্যাটরিনার যাত্রা বেশ সংগ্রামের ছিল এবং তিনি এটি বহুবার উল্লেখ করেছেন। তার শুরুর দিনগুলোর কথা মনে করে, ক্যাটরিনা অনেকবার মিডিয়ার সাথে এমন গল্প শেয়ার করেছেন যা বিশ্বাস করা খুব কঠিন বলে মনে হয়।

ক্যাটরিনা কাইফ হিন্দি সিনেমার সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি বলিউডে নিজের নাম তৈরি করেছেন। ক্যাটরিনা আজ যা কিছু তার কঠোর পরিশ্রম এবং মেধার জন্য। হিন্দি সিনেমার কিংবদন্তি নায়িকাদের মধ্যে তাকে গণ্য করা হয়।

অনেক সাক্ষাৎকারে তিনি তার ক্যারিয়ারের কঠিন দিনগুলোর কথা উল্লেখ করেছেন। ফোন বুথ ছবির প্রচারের সময় তিনি বলেছিলেন যে জন আব্রাহামের সায়া ছবিতে এক শটের পর তাকে বরখাস্ত করা হয়েছিল। ক্যাটরিনা বলেছেন যে তিনি তখন খুব ভেঙে পড়েছিলেন। সে সময় তার মনে হতে থাকে যে সে কখনো শিল্পী হতে পারবে না। তিনি বলেছেন যে তখন তার সাথে ভালো কিছুই ঘটছিল না। বলিউড বুবলীর সঙ্গে আলাপকালে ক্যাটরিনা কাইফ এ কথা বলেন।

এ সময় ক্যাটরিনা কাইফ বলেন, ‘আমাকে অনুরাগ বসু ও জন আব্রাহামের ছবি সায়া থেকে বরখাস্ত করা হয়েছে। আমি মাত্র একটি শট দিয়েছি এবং একদিনের জন্যও শুটিং করিনি। তখন আমার মনে হয়েছিল আমার জীবন শেষ। আমি ভেবেছিলাম আমার ক্যারিয়ার শেষ।

অভিনেত্রী আরও বলেন, ‘একজন শিল্পী হিসেবে আমি মনে করি সবাইকে প্রত্যাখ্যানের মুখোমুখি হতে হবে এবং তাই আপনি যদি শিল্পী হতে চান তাহলে সেই স্থিতিস্থাপকতা গড়ে তুলতে হবে। আমি যখন প্রথম শুরু করি, লোকেরা আমাকে বলেছিল যে আপনি একজন শিল্পী হতে পারবেন না এবং আপনার মধ্যে ভালো কিছু নেই, আমি তখনও কেঁদেছিলাম।’

কিন্তু ক্যাটরিনার আজ কী নেই? তিনি একজন ভালো শিল্পী এবং একজন সফল ব্যবসায়ীও। ক্যাটরিনা, যিনি একসময় নিজেকে ব্যর্থ হিসেবে দেখতেন, আজ এমন এক জায়গায় যেখানে পৌঁছানো সবার পক্ষে সম্ভব নয়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.