Karan-Tejasswi: গায়ে হলুদ মাখা ছবি ভাইরাল, সী বিচের ধরে গোপনে বিয়ে সারছেন নাকি তেজস্বী-করণ?

Karan-Tejasswi: বিগ বসের সর্বাধিক চর্চিত জুটির বিয়ে নিয়ে কৌতূহলী সমগ্র সোশ্যাল মিডিয়া

 

হাইলাইটস:

  • বিগ বসের অন্যতম সেরা জুটি হল করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ
  • সম্প্রতি গায়ে হলুদ মাখা ছবি ভাইরাল তেজস্বী-করণের
  • তবে কী গোপনে বিয়ে সারছেন তাঁরা?

Karan-Tejasswi: বিগ বস সিজন ১৫-এর ঘরে একে ওপরকে মন দিয়েছিলেন টেলিভিশন জগতের অন্যতম সুপারস্টার করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ। তেজস্বী ছিলেন এই সিজনের বিজেতা এবং করণ ছিলেন সেকেন্ড রানার্স আপ। অনুশা দান্ডেকরের সঙ্গে বিচ্ছেদের পর তেজস্বীর সঙ্গেই সম্পর্কে জড়ান করণ। এরপর বেশ কয়েক বছর হল তাঁরা সম্পর্কে আছেন।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়ায় তাঁদের একটা বড় ফ্যানদম আছে। তাঁদের নামের হ্যাসট্যাগ ‘তেজরণ’ সোশ্যাল মিডিয়ায় প্রায় নিত্যদিনই ট্রেন্ডিংয়ে থাকে। বিগ বসের ঘর থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন শোনা যায় বি-টাউনে। কবে বিয়ে করছেন এই তারকা জুটি, প্রশ্ন উঠেছে বারবার। এবার এই পপুলার জুটিকেই দেখা গেল রং বিলন্তিতে। বিচের ধারে হলুদ লেহেঙ্গাতে তেজস্বী এবং করণ কুন্দ্রা সাজলেন হলুজ পাঞ্জাবীতে। বিয়ের মরসুমে পাশাপাশি দাঁড়িয়ে তুললেন ছবিও। উচ্ছ্বাস-উল্লাস-আনন্দ তালিকা থেকে কিছুই যেন বাদ পড়ল না। তাঁরা একে অন্যের সঙ্গে পোজও দিলেন নজরকাড়া।

তাঁদের এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আজ্ঞে না, তাঁদের বিয়ে নয়। গোয়াতে এক বন্ধুর বিয়েতে গা ভাসালেন এই তারকা জুটি। যা পলকের মধ্যেই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয়। বর্ষবরণের ছুটিতে শুধুমাত্র খানিকটা সেলিব্রেশনে মজে তাঁরা। তাঁদেরকে এত খুশি দেখে তাঁদের অনুরাগীরাও অত্যন্ত খুশি।

উল্লেখ্য, সলমন খান সঞ্চালিত বিগ বস নামক রিয়ালিটি শো অতীতে অনেক জুটিকেই কাছাকাছি এনে দিয়েছিল। তবে সেই তালিকায় থাকা অন্যতম এবং পপুলার জুটি হল করণ-তেজস্বী। দুই তারকার বাড়ি থেকেও সম্পর্কটি মেনে নিয়েছে। তেজস্বী-করণকে একে ওপরের পরিবারের সাথে সময় কাটাতেও দেখা যায়। ফলে অনুরাগীরাও কৌতূহলী এই সর্বাধিক চর্চিত জুটির বিয়ে নিয়ে।

করণ কুন্দ্রা প্রথম থেকেই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি বিয়ের জন্য একেবারেই তৈরি। শুধুমাত্র তেজস্বী হ্যাঁ বললেই বেজে যাবে সানাই। অতীতেও করণকে বলতে শোনা গিয়েছে, তিনি তেজস্বীকে বিয়ে করতে রাজি। তবে তেজস্বী এখন তাঁর কেরিয়ার নিয়ে অত্যন্ত ব্যস্ত। এখন তিনি বিয়ের জন্য প্রস্তুত নন, তাই করণও তাঁর সিদ্ধান্তকে সমর্থন এবং সম্মান জানিয়েছে। ফলে তাঁদের বিয়ের কথা আপাতত ধামাচাপাই রাখছে দুই পরিবার।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.