Kalki Koechlin Birthday: শৈশবে যৌন নিগ্রহের শিকার হয়েছিলেন, বিয়ে ছাড়াই মা হয়েছেন এবং শিরোনাম হয়েছেন

Kalki Koechlin Birthday: কালকি কোয়েচলিন তার নিজের শর্তে জীবন যাপন করেন, অভিনেত্রীর জীবনটা এভাবেই ছিল

হাইলাইটস:

  • বলিউডের কল্কি কোয়েচলিন একজন অভিনেত্রী যিনি তার স্পষ্টভাষী স্বভাবের জন্য পরিচিত।
  • কাল্কি তার পেশাগত জীবন এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক প্রকাশ করেছেন।
  • কল্কি ১০ই জানুয়ারি ২০২৪-এ তার ৪০ তম জন্মদিন উদযাপন করছেন।

Kalki Koechlin Birthday: বলিউডের কল্কি কোয়েচলিন একজন অভিনেত্রী যিনি তার স্পষ্টভাষী স্বভাবের জন্য পরিচিত। কাল্কি তার পেশাগত জীবন এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক প্রকাশ করেছেন। কল্কি ১০ই জানুয়ারি ২০২৪-এ তার ৪০ তম জন্মদিন উদযাপন করছেন।

কল্কি কোয়েচলিনের ৪০তম জন্মদিন কালকি কোয়েচলিনের জন্মদিন –

বলিউডের স্পষ্টভাষী এবং খুব সুন্দরী অভিনেত্রী কাল্কি কোয়েচলিন, যিনি নিজের শর্তে জীবনযাপন করেন, তার ৪০ তম জন্মদিন উদযাপন করছেন। কল্কি, যিনি তার শক্তিশালী অভিনয় এবং বিভিন্ন চরিত্র দিয়ে মানুষের হৃদয়ে একটি বিশেষ স্থান তৈরি করেছেন, ১০ই জানুয়ারী ১৯৮৪ সালে (কল্কি কোয়েচলিনের জন্ম তারিখ) জন্মগ্রহণ করেছিলেন। কল্কির বাবা-মা ফরাসী বংশোদ্ভূত, তার বাবা একটি বিমান তৈরির কারখানা চালান যখন অভিনেত্রীর দাদা আইফেল টাওয়ার এবং স্ট্যাচু অফ লিবার্টির প্রধান প্রকৌশলী ছিলেন। যদিও কল্কির শৈশব পুদুচেরির পাশাপাশি তামিলনাড়ুর উটিতে কেটেছে, ফরাসি ছাড়াও, হিন্দি, ইংরেজি এবং তামিল ভাষার উপর কল্কির খুব ভালো নিয়ন্ত্রণ রয়েছে।

We’re now on Whatsapp – Click to join

কল্কি কোয়েচলিন শৈশবে যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন –

কল্কি তার একটি পুরানো সাক্ষাৎকারে প্রকাশ করেছিলেন যে তিনি যখন মাত্র ৯ বছর বয়সে যৌন নির্যাতনের শিকার হন। এই ঘটনার বর্ণনা দিতে গিয়ে কল্কি বলেছিলেন, ৯ বছর বয়সে আমি একজন পুরুষকে আমার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অনুমতি দিয়েছিলাম। তখন আমি এর অর্থও জানতাম না। এর পরে, আমার সবচেয়ে বড় ভয় ছিল যে আমার মা এই সম্পর্কে জানতে পারেন। আমি মনে করি এটি আমার ভুল ছিল এবং আমি এটি বহু বছর ধরে লুকিয়ে রেখেছিলাম। এতটুকু আত্মবিশ্বাস ও সচেতনতা থাকলে আমি আমার বাবা-মায়ের সঙ্গে এ বিষয়ে কথা বলতে পারতাম। অভিনেত্রী হওয়ার পাশাপাশি কল্কি একজন লেখকও। তিনি তার একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি ছোটবেলা থেকেই কবিতা লিখতে এবং আবৃত্তি করতে আগ্রহী এবং খুব শীঘ্রই তার একটি বই প্রকাশিত হতে চলেছে।

কল্কি কোয়েচলিনের ব্যক্তিগত জীবন-

কল্কি তার স্পষ্টভাষার জন্য পরিচিত। একবার, এলি ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে, কল্কি তার যৌন জীবন সম্পর্কে প্রকাশ করেছিলেন এবং বলেছিলেন, “৩০ বছর বয়সের পরে যৌনতা ছিল দুর্দান্ত। আমি আমার শরীর সম্পর্কে অনেক কম আত্মসচেতন, আমি এখন বিছানায় আরো স্বার্থপর হয়েছি। উল্লেখ্য, কালকি কোয়েচলিনের ছবি ‘দেব ডি’-এর শুটিংয়ের সময় কালকি এবং অনুরাগ কাশ্যপ একে অপরের কাছাকাছি এসেছিলেন। দুজনেই বিয়ে করলেও দুই বছরের মধ্যেই তাদের সম্পর্ক ভেঙে যায়। অনুরাগ কাশ্যপের থেকে বিচ্ছেদ হওয়ার পর, কাল্কি ইস্রায়েলে জন্মগ্রহণকারী চিত্রশিল্পী গাই হার্শবার্গের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। এবং তারপরে তিনি তার সাথে লিভ-ইন সম্পর্কে থাকতে শুরু করেন এবং বিয়ে না করেই ২০২০ সালে একটি কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী।

কল্কি কোয়েচলিন ফিল্মফেয়ার পুরস্কার-

‘দেব ডি’ থেকে জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী কল্কি কোয়েচলিন প্রায়ই তার স্পষ্ট বক্তব্যের জন্য খবরে থাকেন। কল্কি দেব ডি ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কারে ভূষিত হন। কল্কি কোয়েচলিনের বিদেশী চেহারার কারণে, প্রথমে অনুরাগ কাশ্যপ তাকে ছবিতে কাস্ট করতে চাননি, কিন্তু কল্কির অডিশন দেখে অনুরাগ তাকে তার ছবিতে নেন। এর পর কল্কি কোয়েচলিন ইয়েলো বুটস, ‘শয়তান’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ‘সাংহাই’, ‘এক থি দায়ান’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘মার্গারিটা উইথ আ স্ট্র’, ‘ওয়েটিং’, ‘এ ডেথ’ ‘ইন দ্য গুঞ্জ’, ‘রিবন’, ‘গালি বয়’-এর মতো দুর্দান্ত ছবিতে দেখা গেছে তাকে। ‘মার্গারিটা উইথ আ স্ট্র’ ছবির জন্য জাতীয় পুরস্কারও জিতেছেন কালকি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.