Janhvi Kapoor :জাহ্নবী কাপুরের নতুন ইনস্টাগ্রাম ছবি!

Janhvi Kapoor:জাহ্নবী কাপুরের নতুন ইনস্টাগ্রাম ছবি!

হাইলাইটস:

  • বলিউডের ভবিষ্যৎ উজ্জ্বলকারী প্রতিভা
  • দক্ষ ও সুন্দরী অভিনেত্রী
  • জাহ্নবী কাপুর

Janhvi Kapoor :জাহ্নবী কাপুরের নতুন ইনস্টাগ্রাম ছবি!

জাহ্নবী কাপুরের নতুন ইনস্টাগ্রাম ছবিগুলি তার জীবনের একটি আভাস প্রদান করে তাজা স্ন্যাপশটগুলি ভাগ করে।

তরুণ অভিনেত্রী সম্প্রতি একটি চোখ ধাঁধানো কালো কাট-আউট পোষাক, বহিরাগত শৈলী এবং করুণার মধ্যে নিজেকে প্রদর্শন করেছেন। এই ছবিগুলিকে কী অতিরিক্ত বিশেষ করে তুলেছে তা হল তার গুজব প্রেমিক শিখর পাহাড়িয়ার প্রতিক্রিয়া, যিনি তাদের স্নেহময় হৃদয় ইমোজি দিয়েছিলেন। শিখর জাহ্নভির পোস্টগুলির জন্য তার প্রশংসা প্রকাশ করার জন্য এটি প্রথম নয়, তাদের সম্পর্কের জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছে।জাহ্নবীর সহকর্মীরাও প্রশংসায় যোগ দিয়েছিলেন,বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রা হার্ট ইমোজি রেখেছিলেন এবং ডিজাইনার গৌরি এবং নৈনিকা ফায়ার ইমোজিগুলির সাথে তাদের প্রশংসা প্রকাশ করেছিলেন।

জাহ্নবী কাপুরের হলুদ পোশাক:

জাহ্নবী কাপুর কয়েক মাস আগে একটি প্রাণবন্ত লেবু-হলুদ পোশাক পরা নিজের ছবি শেয়ার করে তার অনুগামীদের আনন্দিত করেছিলেন। এই ছবিগুলি সামনে আসার মুহুর্তে, শিখর পাহাড়িয়া তার গুজব প্রেমিক, ইমোজিগুলির সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন। খুশি কাপুর, জাহ্নবীর বোন, তার চেহারার প্রতিক্রিয়ায় “উউউউউউউউউ” বলে চিৎকার করেছিলেন।কাজিন শানায়া কাপুর এবং রিয়া কাপুরও তাদের প্রশংসা প্রকাশ করেছিলেন। অনশুলা কাপুর স্নেহের চিহ্ন হিসাবে লাল হৃদয় রেখেছিলেন এবং অভিনেত্রী শর্বরী কেবল চিৎকার করে বলেছিলেন, “বাহ।” পোস্টটি জাহ্নবীর পরিবার এবং বন্ধুদের ঘনিষ্ঠ চেনাশোনা থেকে ইতিবাচক প্রতিক্রিয়া এবং প্রশংসা অর্জন করেছে।

জাহ্নবী কাপুর এবং শিখর পাহাড়িয়া: 

কিছু পটভূমি প্রদান করার জন্য, শিখর পাহাড়িয়া মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি। জাহ্নবী কাপুর এবং শিখর পাহাড়িয়া প্রায়শই বিভিন্ন খাবারের দোকান এবং পাবগুলিতে একসঙ্গে সময় কাটান, দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। তবে তারা এখন পর্যন্ত প্রকাশ্যে তাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে নিশ্চিত করেননি। এপ্রিল মাসে, জাহ্নবী এবং শিখরকে এমনকি অন্ধ্র প্রদেশের তিরুপতি বালাজি মন্দিরে যেতে দেখা গেছে, যেখানে তাদের প্রার্থনায় অংশগ্রহণ করতে দেখা গেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.