Janhvi Kapoor: ধড়ক গার্ল জাহ্নবী কাপুর মজার জিনিস শেয়ার করেছেন, বলেছেন যে তিনি তার মায়ের সাথে সেটে আসতে চেয়েছিলেন

Janhvi Kapoor: জাহ্নবী কাপুর ‘আমি এখনও আমার মায়ের মৃত্যুতে অনুতপ্ত, আমি তাকে ফোন করতে চাই’

হাইলাইটস:

  • শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর তার অভিনয়ের পাশাপাশি বলিউডে তার চেহারার জন্য পরিচিত।
  • দক্ষিণী চলচ্চিত্রে অভিষেকের জন্যও প্রস্তুত তিনি।
  • জাহ্নবী এখনও তার মায়ের সাথে সম্পর্কিত একটি বিষয় নিয়ে চিন্তিত, যা অভিনেত্রী সম্প্রতি প্রকাশ করেছেন।

Janhvi Kapoor: শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর তার অভিনয়ের পাশাপাশি বলিউডে তার চেহারার জন্য পরিচিত। দক্ষিণী চলচ্চিত্রে অভিষেকের জন্যও প্রস্তুত তিনি। জাহ্নবীর স্টারডম নিয়ে আলোচনা চলছে যে আগামী দিনে, তাকে অস্কার বিজয়ী এবং ‘আরআরআর’ অভিনেতা জুনিয়র এনটিআর-এর সাথে পর্দায় দেখা যাবে। এই খবরগুলির মধ্যে, জাহ্নবী এখনও তার মায়ের সাথে সম্পর্কিত একটি বিষয় নিয়ে চিন্তিত, যা অভিনেত্রী সম্প্রতি প্রকাশ করেছেন।

জাহ্নবী জানান, তিনি যখন ‘ধড়ক’-এর শুটিং করছিলেন, তখন তাঁর মা শ্রীদেবীও তাঁর সঙ্গে সেটে আসতে চেয়েছিলেন। কিন্তু জাহ্নবী তাকে সেটে আসতে দেননি যাতে লোকেরা মনে না করে যে তিনি তার মায়ের স্টারডমের সুযোগ নিয়েছেন। পরে তিনি আফসোস করেন যে হয়তো তিনি যদি তার মায়ের পরামর্শ শুনতেন তবে তিনি তার অভিনয়ে আরও ভাল হতে পারতেন।

We’re now on Whatsapp – Click to join

জাহ্নবী আরও বলেছিলেন যে তিনি এখনও সেই সময়ের কথা মনে করেন যখন তিনি তার মায়ের পরামর্শ উপেক্ষা করেছিলেন। এখন যখন সে ফিরে তাকায়, সে আফসোস করে যে সে তার মায়ের কথায় যথেষ্ট মনোযোগ দেয়নি।

মাকে হারানোর পর, জাহ্নবী বুঝতে পেরেছিলেন যে তার ক্যারিয়ারে তার মায়ের কাছ থেকে গুরুত্বপূর্ণ অবদান নেওয়া উচিত ছিল। আজও মাঝে মাঝে মায়ের কথা মনে পড়ে তাকে ফোন করে সেটে আমন্ত্রণ জানাতে চায়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.