Jacqueline Fernandez: জ্যাকলিন ফার্নান্দেজ জিম লকডাউন মোকাবেলায় 108 যোগব্যায়াম করেন, ভিতরে ভিডিও দেখুন!

Jacqueline Fernandez: জ্যাকলিন এবং ক্যাটরিনা তাদের হোম ওয়ার্কআউট ভিডিও সহ জিম বন্ধ থাকা অবস্থায় বাড়িতে বিশ্রাম নেওয়ার আমাদের ধারণা প্রত্যাখ্যান করেছেন!

হাইলাইটস:

  • জিম ওয়ার্ক আউট বাদে হোম ওয়ার্ক আউট
  • জ্যাকলিন ফার্নান্ডেজ-ক্যাটরিনা ক্যাপ
  • বিস্তারিত আলোচনা

Jacqueline Fernandez: যদিও করোনাভাইরাসের কারণে সমস্ত জিম বন্ধ হয়ে গেছে, আপনি সম্ভবত দেরিতে ঘুম থেকে উঠছেন কারণ আপনাকে কয়েকদিন জিমে যেতে হবে না। অন্যদিকে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ জিমের লকডাউন মোকাবেলায় বাড়িতে যোগব্যায়াম করছেন। তার সর্বশেষ পোস্টে, ভারতীয় অভিনেত্রীকে সূর্য নমস্কার করতে দেখা গেছে। এখানে ভিডিওটি দেখুন এবং আপনি বাড়িতে সামাজিক দূরত্ব অনুশীলন করার সময় যোগব্যায়াম করার জন্য প্রয়োজনীয় সমস্ত অনুপ্রেরণা পান।

তিনি লিখেছেন “এটি 1টি সূর্য নমস্কার, 20 মিনিটের, এটি একটি দুর্দান্ত ওয়ার্কআউট! আমি নিজ উদ্ধারের জন্য 108 যোগব্যায়াম করি।”

আপনি যদি আপনার বাড়িতে কাজ না করার কারণ থাকে, আমি মনে করি এটি আপনার জন্য একটি পাঠ। ভদ্রমহিলার কাছ থেকে ভঙ্গি শিখুন এবং বাড়িতে যোগব্যায়াম করা শুরু করুন। 34 বছর বয়সী এই অভিনেত্রী তার ফিটনেস রুটিনের জন্য পরিচিত। তিনি বলিউডের সেই বিরল নায়িকাদের একজন যারা হার্ডকোর ওয়েট ট্রেনিং করেন। ইনস্টাগ্রামে জ্যাকলিন ফার্নান্দেজের 38 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

জ্যাকলিন ছাড়াও, বলিউড ডিভা ক্যাটরিনা কাইফকেও তার বন্ধু এবং ফিটনেস প্রশিক্ষক ইয়াসমিনের সাথে বাড়িতে ব্যায়াম করতে দেখা গেছে। একটি ভিডিওতে, ক্যাটরিনাকে তার বারান্দায় কাজ করতে দেখা যায় এবং অন্য একটি ভিডিওতে, তিনি জিম বন্ধ থাকা অবস্থায় বাড়িতে ব্যায়াম করার সুবিধা সম্পর্কে কথা বলেন।

তিনি ফিটনেস শাসন বজায় রাখার জন্য বাড়িতে করা যেতে পারে এমন রিপ এবং সেটের সংখ্যা সহ ছয় ধরণের ব্যায়ামের কথাও উল্লেখ করেছেন। তিনি তার অনুসারীদের স্কোয়াট এবং সাইড লেগ আপ, রিভার্স লাঞ্জ, সিটআপ, পুশআপ, প্ল্যাঙ্ক এবং পর্বত আরোহণ করতে বলেন। সুতরাং, আপনি কিসের জন্য অপেক্ষা করছেন, অলসতা বাগ আপনাকে আর কামড়াতে দেবেন না এবং জিম বন্ধ থাকলেও ফিট থাকুন এবং সক্রিয় থাকুন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.